Skip to content

ভর্তি বাতিলের জন্য আবেদন

ভর্তি বাতিলের জন্য আবেদন

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের প্রতি রইল আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভকামনা। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্ট টি হচ্ছে ভর্তি বাতিলের জন্য আবেদন সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ভর্তি বাতিলের জন্য আবেদন সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি শেয়ার করার একমাত্র উদ্দেশ্যই হলো আপনারা যাতে ভর্তি বাতিলের জন্য আবেদন সম্পর্কিত তথ্য গুলো সম্পর্কে সুস্পষ্ট ভাবে জানতে পারেন। আশা করছি আমাদের আজকের এই ভর্তি বাতিলের জন্য আবেদন সম্পর্কিত পোস্ট টি আপনাদের সকলের কাজে লাগবে।

বর্তমান সময়ে ভর্তির সকল কার্যক্রম অনলাইনে সম্পাদন হয়ে থাকে। আগের সময়ের মত আর কলেজে বা শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে লম্বা লাইন খাটিয়ে আর ভর্তির ফরম সংগ্রহ করতে হয় না। এখন অনলাইনের মাধ্যমে ভর্তির ফরম পূরণ থেকে শুরু করে সবকিছু করা হয়ে থাকে। এমনকি ভর্তির ফলাফল ও ভর্তির ফি ও অনলাইনে জমা দেওয়া হচ্ছে। কিন্তু অনেকেই আবার ভর্তি নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভুগছে তারা ভর্তি ক্যান্সেল বা ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় খুঁজে বেড়াচ্ছে। অনেক সময়ে অনেকের অনলাইনের মাধ্যমে পছন্দনীয় কলেজ বা বিষয় নির্ধারিত হয় না যার কারণে তারা ভর্তি বাতিল করতে চায়। ভর্তি বাতিল করতে হলে তাদেরকে ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ সম্পর্কে সঠিকভাবে জেনে নিতে হবে তাহলে ভর্তি বাতিল ভর্তি কেনসেল করতে পারবে।

অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন

অনেকেই আছেন যারা কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে দূরে অবস্থান করছেন যার কারণে তাদের সরাসরি ভর্তি বাতিলের জন্য আবেদন করা সম্ভব হয় না ফলে তাদের কে অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন করতে হবে। তাদের মধ্যে অনেকেই অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ সম্পর্কে জানে না তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে তুলে ধরবো অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ। আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনারা অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে অনলাইনে ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ তুলে ধরা হলো:

অনলাইনে ভর্তি বাতিলের ক্ষেত্রে সর্বপ্রথম আপনাকে নিচের লিংকে http://services.nu.edu.bd/nu-app/একটি অ্যাকাউন্ট করতে হবে। এখন সম্পূর্ণ হলে একাউন্ট এখন মেনু হতে এডমিশন কন্ট্রোল নির্বাচন করলে এডমিশন কন্ট্রোল ফ্রম চলে আসবে।

কলেজে বা শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে ভর্তি বাতিলের জন্য আবেদন

অনেকেই আছেন যারা সরাসরি কলেজে বা শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি বাতিল করতে চান কিন্তু ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ সম্পর্কে জানেন না। তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। বন্ধুরা আমরা আপনাদের মাঝে সরাসরি ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টটি থেকে আপনারা সরাসরি কিভাবে ভর্তি বাতিলের জন্য আবেদন করতে হয় সেসব উপায় সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং আপনার ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় আমাদের আজকের এই পোস্টটি শেয়ার করে দিতে পারবেন। নিচে সরাসরি ভর্তি বাতিলের জন্য আবেদন করার উপায় সমূহ তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: