স্টাটাস

ভাগ্য নিয়ে ফেসবুক স্ট্যাটাস পিকচার ও ক্যাপশন

ভাগ্য নিয়ে ফেসবুক স্ট্যাটাস পিকচার ক্যাপশন অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন এমন ব্যক্তি আপনাদের প্রয়োজনীয় তথ্যগুলো আজকের আলোচনার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। ভাগ্য নিয়ে এক ব্যক্তি একই ধরনের মতামত পোষণ করেছেন, এক্ষেত্রে বিশেষ ব্যক্তিদের মতামতগুলোর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সুন্দর আকর্ষণীয় ও গুরুত্বপূর্ণ কিছু ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন । আপনারা যারা এই গুরুত্বপূর্ণ তথ্য অনুসন্ধান করেছেন বিষয় ভিত্তিক তথ্য দিয়ে সহযোগিতা করা হবে আপনাদের।

ভাগ্য সম্পর্কে এক এক ব্যক্তি একেক মতামত পোষণ করে থাকেন এই বিষয়টি যেমন সত্য এ ক্ষেত্রে অনেকেই রয়েছে যারা ভাগ্যকে বিশ্বাস করেন আবার অনেকেই রয়েছে যারা ভাগ্যকে অস্বীকার করেন। ভাগ্য দুর্ভাগ্যবশত আজকের আলোচনায় গুরুত্বপূর্ণ স্ট্যাটাস প্রদান করা হবে আপনাদের মাঝে সুতরাং আমাদের সাথে থাকলে আপনি এই বিষয়ে বেশ কিছু স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন স্ট্যাটাস গুলো আপনি ফেসবুকে ব্যবহার করতে পারেন আবার ফেসবুকে ব্যবহার না করে জ্ঞান অর্জনের জন্য ভাগ্য সম্পর্কিত স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে পারেন আপনি। আশা রাখছি আমাদের প্রদানকৃত স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লাগবে সুতরাং আর দেরি নয় আগ্রহ নিয়ে পুরো পোস্টের সাথে থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে আপনাকে ।

ভাগ্য নিয়ে ফেসবুক স্ট্যাটাস

এক এক ব্যক্তির ভাগ্য একেক ধরনের হয়ে থাকে কারো ভাগ্য খারাপ আবার কারো ভাগ্য ভালো। ভাগ্যের উপর ভিত্তি করে অনেকেই অনেক কঠিন সমস্যার সমাধান খুঁজে পায় খুব সহজেই। আবার অনেকেই রয়েছে যারা ভাগ্যক্রমে খারাপ সময়ের দিকে ধাবিত হতে থাকে এক্ষেত্রে ভাগ্য খুবই আজব একটি বিষয়। আর এই ভাগ্য কে কেন্দ্র করে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে থাকে ভাগ্য বিষয়ের উপর ভিত্তি করে গুরুত্বপূর্ণ কিছু স্ট্যাটাস নিচে তুলে ধরা হলো। আপনারা যারা ভাগ্যকে কেন্দ্র করে স্ট্যাটাস করছেন তারা এখান থেকেই স্ট্যাটাস সংগ্রহ করতে পারে।

এমনকি আপনি যখন মনে করেন- যে আপনি আপনার ভাগ্যের সব কিছু মেপ করে ফেলেছেন, কিন্তু এমন ঘটনা ঘটতে পারে, যা আপনার ভাগ্যকে এমন করে দিবে যা আপনি কখনও কল্পনাও করতে পারেন নি ।— দীপক চোপড়া

তুমি নিজেই তোমার ভাগ্যের আবিষ্কারক ।— স্বামী বিবেকানন্দ

আপনার চিন্তাগুলো আপনার ভাগ্যের স্থপতি ।— ডেভিড ও ম্যাককে

একজন ব্যক্তি প্রায়শই তার চলার পথে ভাগ্যের দেখা পায়, কিন্তু সে তা এড়িয়ে যায় ।— জিন ডি লা ফন্টেইন

আমরা আজ যে পদক্ষেপ গ্রহণ করি, তা দ্বারা আমরা আমাদের ভাগ্য নির্ধারণ করি ।— ক্যাথরিন পালসিফার

মানুষ সর্বত্র প্রকৃতি এবং ভাগ্যকে দোষ দেয়, তবুও বেশিরভাগ ক্ষেত্রে তার ভাগ্য হয় তার চরিত্র, আবেগের প্রতিধ্বনি, তার ভুল এবং দুর্বলতাগুলি।— ডেমোক্রিটাস

আপনার ভাগ্য লেখার জন্য আর কেউ নেই। আপনার হাতেই আপনার ভবিষ্যৎ ।— বারাক ওবামা

আসুন আমরা আমাদের ভাগ্য অনুসরণ এবং প্রবাহ অনুসরণ করি । যাই ঘটুক না কেন, আমরা এটি গ্রহণ করে ভাগ্য আয়ত্ত করি ।— ভিরগিল

আমরা আমাদের ভাগ্য পরিবর্তনের জন্য পৃথিবীতে আসিনি, তবে তা পূরণ করার জন্য এসেছি ।— গাই ফিনলে

দুর্ভাগ্য নিয়ে ফেসবুক স্ট্যাটাস

অনেকের ভাগ্য ভালো, আবার অনেকের ভাগ্য দুর্ভাগ্যে রূপ নিয়েছে এক্ষেত্রে তারা হতাশ এমন ব্যক্তিগণকে তাদের খারাপ ভাগ্যের উপর ভিত্তি করে তৈরিকৃত কিছু কষ্টের বেদনার স্ট্যাটাস প্রদান করব আমরা সুতরাং আপনারা যারা ভাগ্য সম্পর্কিত খারাপ দিকে স্ট্যাটাস খুঁজছেন তাদের আজকে আমরা দুর্ভাগ্য নিয়ে কিছু ফেসবুক স্ট্যাটাস প্রদান করব নিজেই স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

মানুষের জীবনে সঠিক কোনো বিচার নেই সবই কেবল সৌভাগ্য বা দুর্ভাগ্যের উপর নির্ভরশীল।
– ওরসন ওয়েলস

আমি একটি আয়না ভাঙ্গার কারনে সাত বছরের দুর্ভাগ্য পেলাম,
যদিও আমার আইনজীবী ভাবেন তিনি আমাকে পাঁচবার বাঁচাতে চেয়েছেন।
– স্টিভেন রাইট

ভাগ্যবান পুরুষের একটি মাত্র সৌভাগ্য ছিল,
তা হলো দুর্ভাগ্য জয় করার ক্ষমতা এবং সংকল্প নিয়ে জন্মানো।
– চ্যানিং পোলক

মনে রাখবেন, আপনার কাছে যদি দ্রুত গতির গাড়ি এবং দুর্ভাগ্য থাকে।
তবে জেনে রাখুন ধীরগতির গাড়ি এবং দুর্ভাগ্যের চাইতেও এটি পরিচালনা করা সহজ।
– কেভিন হারভিক

আপনার কর্মফল সর্বদাই ভালো হওয়া উচিত,
আর এটির জন্য অন্য যা যা দরকার সবকিছু অনুসরণ করবে।
আপনার ভালো কর্ম গুলো সর্বদা আপনার দুর্ভাগ্যের উপর জয়ী হবে।
– রোহিত শেঠি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button