খেলাধুলা

ভারত বনাম পাকিস্তান লাইভ t20 এশিয়া কাপ। ভারত বনাম পাকিস্তান ক্রিকেট সরাসরি টিভি

ভারত বনাম পাকিস্তান লাইভ t20 এশিয়া কাপ। ভারত বনাম পাকিস্তান ক্রিকেট সরাসরি টিভি: আসসালামুয়ালাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি ভাল আছেন। এশিয়া কাপের এই ম্যাচটি কে নিয়ে অনেক ধরনের মতামত মন্তব্য লক্ষ্য করছি আমরা। এর কারণ আজকের ম্যাচটি হতে চলেছে পাকিস্তান এবং ভারতের মধ্যে। বরাবরি বাটি আগ্রহ দেখে থাকি পাকিস্তান এবং ভারতের ম্যাচগুলোতে। আর আজকের খেলাটি এই দুইটি দল একে অপরের সাথে লড়ছেন। কিন্তু কে নিবে জয় এই মতামত নিয়ে অনেকের মনে অনেক ধরনের প্রশ্ন তবে খেলা দেখার মাধ্যমে এই বিষয় সম্পর্কে জানতে পারব আমরা। প্রিয় পাঠক বন্ধুগণ তাইতো আমরা আপনাদেরকে এই ম্যাচটি সরাসরি উপভোগ করার পদ্ধতি সম্পর্কে জানানোর জন্য আজকের আলোচনা নিয়ে এসেছি পাশাপাশি এখান থেকে লাইভ স্কোর সহ লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন আপনারা। প্রিয় পাঠক বন্ধু আপনারা হয়তো অনেকেই বিভিন্ন কাজে বাসার বাইরে রয়েছেন এক্ষেত্রে টিভির সামনে বসে খেলা দেখার সুযোগ নেই, চাচ্ছেন আপনার স্মার্টফোনের মাধ্যমে খেলা দেখতে তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকুন আমাদের আলোচনা সাপেক্ষে আপনি আজকের ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারবেন।

ভারত বনাম পাকিস্তান একে অপরের অনেক ভালো প্রতিদ্বন্দি। এর আগেও বেশকিছু বার ভারত এবং পাকিস্তান একে অপরের মুখোমুখি হয়েছেন এবং সুন্দর লড়াই লক্ষ করেছি আমরা। এক্ষেত্রে আজকের ম্যাচটির উপর বাড়তি আগ্রহ রয়েছে অনেকের তাইতো আমরা আমাদের এই আলোচনার মাধ্যমে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি সরাসরি আপনাদের দেখানোর সুযোগ করে দেওয়ার আগ্রহ নিয়ে কাজ করেছি। সুতরাং আমাদের সাথে থেকে আজকের খেলাটি উপভোগ করুন।

ভারতের খেলোয়ার তালিকা

আজকের খেলায় ভারতের হয়ে কোন কোন প্লেয়ার খেলবেন এই বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজনীয়তা অবশ্যই রয়েছে বিশেষ করে যারা ইন্ডিয়া দলকে সাপোর্ট করেন তারা অবশ্যই জানার আগ্রহ নিয়ে আমাদের আলোচনা এসেছেন তাদের সহযোগিতার জন্য আমরা আমাদের আলোচনার মাধ্যমে ভারতের খেলোয়াড় লিস্ট দিয়ে সহযোগিতা করছি আপনাদের। এতে করে আপনি বুঝতে পারবেন ভারতের কোন কোন খেলোয়াড় খেলবে পাকিস্তানের বিপক্ষে এতে করে খেলাটি আরো সুন্দরভাবে উপভোগ করতে পারব আমরা।

Rohit Sharma(c), KL Rahul, Virat Kohli, Rishabh Pant(w), Suryakumar Yadav, Hardik Pandya, Ravindra Jadeja, Bhuvneshwar Kumar, Yuzvendra Chahal, Arshdeep Singh, Avesh Khan, Ravichandran Ashwin, Deepak Hooda, Dinesh Karthik, Ravi Bishnoi

পাকিস্তান খেলোয়াড় তালিকা

পাকিস্তান ক্রিকেট ইতিহাসের বেশ শক্তিশালী একটি দল ব্যাপক সুনাম অর্জন করেছে এই দলটি। তবে এবারের এশিয়া কাপ আসরে কতটা ভালো খেলতে পারেন এটি দেখার অপেক্ষায় আজকের ম্যাচটি হচ্ছে পাকিস্তান এবং ভারতের মধ্যে এক্ষেত্রে ভারতের বিপক্ষে পাকিস্তানের হয়ে কে কে মাঠে নামবেন তার একটি তালিকা দিয়ে আপনাদেরকে সহযোগিতা করছি।

Babar Azam(c), Mohammad Rizwan(w), Fakhar Zaman, Iftikhar Ahmed, Khushdil Shah, Asif Ali, Mohammad Hasnain, Shadab Khan, Usman Qadir, Haris Rauf, Naseem Shah, Shahnawaz Dahani, Mohammad Nawaz, Hasan Ali, Haider Ali

ভারত বনাম পাকিস্তান লাইভ

ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা উপভোগ করার আগ্রহ নিয়ে যারা আমাদের আলোচনা এসেছেন তারা আমাদের আলোচনার সাথে থাকতে পারেন আমরা আপনাদেরকে সহযোগিতার জন্য লাইভ দেখার লিংক দিয়ে সহযোগিতা করব যেখান থেকে আপনি ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা উপভোগ করতে পারবেন। এই খেলাটি বাংলাদেশ সময় রাত ৮ টায় অনুষ্ঠিত হবে আমরা আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে বলে রাখি এশিয়া কাপের সকল ম্যাচ রাত আটটায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময়। ভারত বনাম পাকিস্তান আশা করছি খুব ভালো একটি লড়াই আমরা উপভোগ করতে পারবো আর সরাসরি খেলাটি দেখার জন্য আমাদের নিচের লিংকে ক্লিক করুন সেখানে ক্লিক করার মাধ্যমে আপনি সরাসরি জিটিভি দেখতে সক্ষম হবেন।

GTV Live

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button