ভ্যালেন্টাইন

ভালোবাসা দিবসের এসএমএস ২০২২। ভালোবাসা দিবসের শুভেচ্ছা এসএমএস।

ভালোবাসা দিবসের এসএমএস গুলো যারা অনলাইনে অনুসন্ধান করেছেন তারা এখান থেকে এই এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। ভালোবাসা দিবসের নতুন এসএমএস অনুসন্ধানকারী দের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। এর কারণ এই পোস্টে আমরা নতুন নতুন কিছু ভালোবাসা দিবসের এসএমএস নিয়ে এসেছি যেগুলো অনেক সময় ও শ্রম এর মাধ্যমে তৈরি করা হয়েছে। সুতরাং যারা অনলাইন থেকে এসএমএস নিয়ে প্রয়োজনে ব্যবহার করে থাকেন তারা এখান থেকে উপকৃত হতে পারেন বলে মনে করি। বর্তমান সময়ে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সকলেই এসেমেসের মাধ্যমে জানিয়ে থাকেন একে অপরকে। তারই ধারাবাহিকতা বজায় রাখতে ভালোবাসা দিবসের সেরা এসএমএস গুলো আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি।

ভালোবাসা দিবসের সেরা এসএমএস গুলো জানতে পারবেন এখান থেকে। এবারের ভালোবাসা দিবস আরো সুন্দর ও আনন্দময় করতে আকর্ষণীয় কিছু এসএমএস আমরা তৈরি করেছি যেগুলো আপনারা খুব সহজেই এখান থেকে নিয়ে ব্যবহার করতে পারবেন আপনার প্রয়োজনীয় ক্ষেত্রে। এমনই অনেক এসএমএস রয়েছে এই পোস্টের সেখান থেকে আপনার পছন্দের এসএমএস টি নির্বাচন করার জন্য বলা হচ্ছে।

ভালোবাসা দিবসের এসএমএস

বিভিন্ন উৎসব অনুষ্ঠানের কথা অন্যের মাঝে ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে এসএমএসের গুরুত্ব অপরিসীম। এর কারণ বর্তমান সময়ে এসএমএস খুবই প্রচলিত একটি যোগাযোগ ব্যবস্থা। প্রায় সকলেই এই ব্যবস্থার সুবিধা নিয়ে থাকে। দীর্ঘ দিনের তুলনায় বর্তমান সময়ে এসএমএস বহুল পরিচিত একটি যোগাযোগ ব্যবস্থা। সুতরাং বিভিন্ন উৎসব অনুষ্ঠানের উপর ভিত্তি করে এসএমএস প্রেরণ করে থাকে অনেকেই। অর্থাৎ এই দিবসের এসএমএস যারা অনলাইন থেকে সংগ্রহ করে প্রেরণ করে থাকেন অন্যদের তারা এই পোস্টের মাধ্যমে উপকৃত হবেন এর কারণ ভালোবাসা দিবসের সেরা এসএমএস গুলো আমরা দিয়ে রেখেছি আপনাদের জন্য।

  • তোমায় ঠিক ততটাই ভালবাসি যতটা ভালবাসলে কাদা যায়। কেননা তুমি হয়তো জাননা যে তোমার কথা যখন মনে পড়ে। আমি তখন কাদি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২১
  • তুমি আমার চাদের আলো তুমি আমার পূর্ণিমা চাঁদ তোমাকে পাব এটা আমার চির কালের সাদ।
  • কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!
  • সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ। দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ

ভালোবাসা দিবসের নতুন এসএমএস ২০২২

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন কিছু এসএমএস রয়েছে আপনাদের জন্য। সুতরাং যারা নতুন এসএমএস গুলো পেতে চান তারা এখান থেকে এই এসএমএস গুলো দেখে নিতে পারেন। সম্পূর্ণ নতুন এসএমএস রয়েছে এখানে যেগুলো আপনারা আপনার ভালোবাসার মানুষটিকে প্রেরণ করতে পারেন সোশ্যাল মিডিয়ায় এসএমএস সহ ফোনে এসএমএসের মাধ্যমে।

01.তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ , আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো।  হ্যাপি ভ্যালেন্টাইন ডে…

02.আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয়, আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য।হ্যাপি ভ্যালেন্টাইন ডে

03.মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!

04.চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

05.ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।

06.হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে॥ হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে॥

07.তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার, কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥ তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয়॥ আমি তোমার কাছে কিছু না হতে পারি!

08.যদি বৃষ্টি হতাম…… তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

09.একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল…
হ্যপি ভ্যালেন্টাইন ডে

10.আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

11.আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে।

12.আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকো হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালোবেসো আমায় !!

13.টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…হ্যাপী ভ্যালেন্টাইন ডে

14.ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ | জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ |

15.মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥

ভালোবাসা দিবসের সেরা এসএমএস

ভালোবাসা দিবস সম্পর্কে বিশেষ কিছু এসএমএস আমরা সংগ্রহ করেছি। এসকল এসএমএস সত্যিই আকর্ষণীয়। আপনার পছন্দের মানুষটিকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে এই এসএমএস গুলো গুরুত্ব অপরিসীম। তাই এবারের ভালোবাসা দিবস কি আনন্দের সাথে উদযাপন করতে নিচের দেওয়া এসএমএস গুলো ব্যবহার করুন।

ღ_ღ_ মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!! ❃ღღ_Happy Valentines day_ღღ❃

ღ_ღ_ মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥ ❃ღღ_Happy Valentines day_ღღ❃

ღ_ღ_ একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল… ❃ღღ_Happy Valentines day_ღღ❃

আমরা চেষ্টা করেছি ভালোবাসা দিবসের সেরা এসএমএস গুলো দিয়ে আপনাদের সহযোগিতা করার। অবশ্যই আপনার সুন্দর সুন্দর এসএমএস পেয়ে উপকৃত হয়েছেন আমাদের ওয়েবসাইটটি থেকে। এছাড়া ভালোবাসা দিবস সম্পর্কে বিভিন্ন তথ্য রয়েছে আমাদের ওয়েবসাইটটিতে আপনার চাইলে সেগুলো খুঁজে নিতে পারেন।

ভালোবাসা দিবসের পিক

Back to top button
Close