Game

ভূঁইয়া অ্যাপ কি ? BOOYAH ডাউনলোড এবং ফ্রী ফায়ার অ্যাকাউন্টের সাথে যোগ করুন।

ভূঁইয়া অ্যাপ। আজকে আমরা এই পোস্টটি আপনাদের ভূঁইয়া অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। সুতরাং এখান থেকে আপনি ভূঁইয়া অ্যাপ কি ? এই অ্যাপসটির কাজ কি। কিভাবে এই অ্যাপের মাধ্যমে ফ্রিতে ডায়মন্ড সহ বিভিন্ন আইটেম যেমন ক্যারেক্টার, গান স্কিন, ড্রেস সহ ভাউচার ফ্রিতে পাবেন । এই সকল বিষয় বিস্তারিত জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে। সুতরাং আপনি যদি ফ্রী ফায়ার প্লেয়ার হয়ে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তাই যারা ফ্রী ফায়ার প্লেয়ার রয়েছেন তারা অবশ্যই এই পোস্টের মাধ্যমে খুবই উপকৃত হবেন। আশা করি এই এপ্সটি সম্পর্কে সামান্য কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করতে পেরেছি। পোষ্টের নিচে আমরা এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করব জানতে পারবো কিভাবে এইসকল ফ্রী আইটেম নিতে পারব গেম আইডিতে।

সুতরাং পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য বলা হচ্ছে। এর কারণ কিছু গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার গেম আইডিতে ফ্রি আইটেম নিতে পারবেন । তাই ফ্রী ফায়ার প্লেয়ারদের জন্য পুরো পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কিভাবে এই অ্যাপসটি ডাউনলোড করতে হবে এবং কিভাবে আপনার ফ্রী ফায়ার একাউন্ট ফ্রী এই অ্যাপস এর সাথে কানেক্ট করবেন এই সকল বিষয়ে আলোচনা রয়েছে এই পোস্টে এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে।

ভূঁইয়া অ্যাপ কি

ভূঁইয়া হচ্ছে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। গেমিং এর জন্য লাইভ স্ট্রিম এর একটি অ্যাপ হচ্ছে ভূঁইয়া। এটি মূলত গেরিনা কোম্পানি কর্তৃক পরিচালিত। অর্থাৎ ফ্রী ফায়ার এর অফিসিয়াল একটি স্ট্রিমিং অ্যাপ। তাই স্টিম করার জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে এর ভিতর।

ভূঁইয়া অ্যাপ ডাউনলোড

ভূঁইয়া অ্যাপ সম্পর্কে সাধারণ তথ্য গুলো আমরা জানলাম। এখন কথা হচ্ছে এটি আমরা কোথায় পাব এবং কিভাবে ডাউনলোড করব। অন্য সকল অ্যাপ এর মত এই ভূঁইয়া অ্যাপটি প্লে স্টোরে পাওয়া যায়। তাই আপনাকে অন্য কোথাও গিয়ে এটি ডাউনলোড করতে হবে না। সরাসরি প্লে স্টোরে গিয়ে অনুসন্ধান করলে আপনি সেখান থেকে ইনস্টল করে নিতে পারবেন। এবং এই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।

ফ্রি ফায়ার গেমের সাথে ভূঁইয়া অ্যাপ যোগ করুন

এটি খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। এর কারণ লাইভ ওয়াশিং এর মাধ্যমে আপনি বিভিন্ন রিওয়ার্ড দিতে পারেন। অর্থাৎ আপনি শুধু লাইভ খেলা দেখার মাধ্যমে বিভিন্ন গেম এর ভেতর আইটেম জিতে নিতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই আপনার ভূঁইয়া অ্যাপটি ফ্রী ফায়ার একাউন্ট কানেক্ট করে রাখতে হবে। এখন কথা হচ্ছে অনেকেই এই বিষয়ে জানেন না। তারা কিভাবে এই অ্যাপস টি ফ্রী ফায়ার একাউন্ট এর সাথে কানেক্ট করবেন। খুবই সহজ একটি পদ্ধতি। খুব অল্প সময়ের মধ্যে আপনি এটি কানেক্ট করে নিতে পারেন আপনার । ছবির মাধ্যমে আমরা আপনাদের পুরো প্রক্রিয়াটি দেখিয়ে দিচ্ছি। নিচের ছবিগুলো দেওয়া রয়েছে।

Booyah
Booyah
Back to top button
Close