স্টাটাস

প্রপোজ করার কিছু কথা

প্রপোজ করার কিছু কথা: প্রিয় পাঠক বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আজকের এই গুরুত্বপূর্ণ পোস্ট হচ্ছে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত একটি পোষ্ট। অনেকে অনলাইনে প্রপোজ করার স্টাইল অথবা প্রপোজ করার বিষয়ে বিস্তারিতভাবে জানতে বিভিন্ন ওয়েবসাইটে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত পোস্ট টির অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের ওয়েবসাইটে থেকে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত পোস্টটি সংগ্রহ করলে আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটিকে প্রপোজ করতে আমাদের এই পোস্টটির সহায়তা নিতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদেরকে সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব।

প্রপোজ শব্দটি প্রেম-ভালোবাসার সাথে সম্পর্কিত একটি শব্দ। প্রপোজ করার মাধ্যমে একজন ভালোলাগা অথবা ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসার অনুভূতি প্রকাশ করা হয়। এর মাধ্যমে একজন মানুষ তার প্রিয় মানুষটির কাছে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করে থাকে। পৃথিবীতে প্রতিটি মানুষ তার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটিকে বিভিন্ন উপায়ে প্রপোজ করে থাকে। অনেকেই প্রিয় মানুষটিকে বিভিন্ন ধরনের উপহার সামগ্রীর মাধ্যমে তাকে প্রপোজ করে থাকে আবার অনেকেই রোমান্টিক কবিতা ভালোবাসা ময় অনুভূতি ও বিভিন্ন ধরনের প্রপোজ সম্পর্কিত সুন্দর সুন্দর ছন্দের মাধ্যমে প্রপোজ করে থাকে।

প্রপোজ করার মাধ্যমে একজন মানুষ তার প্রিয় মানুষটির সাথে প্রেমের সম্পর্ক তৈরি করতে সক্ষম হয়। প্রতিটি প্রেমের সম্পর্কের শুরু হয় প্রপোজের মাধ্যমে। প্রপোজ শুধুমাত্র প্রেমের সম্পর্ক তৈরিতে ই করা হয় না অনেক সময় এটি প্রিয় মানুষটির প্রতি ভালোবাসা প্রকাশ করতে নতুন নতুন উপায় থাকে প্রপোজ করা হয়।

প্রপোজ করার কিছু কথা

ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ তার প্রিয় মানুষটিকে অথবা ভালো লাগার মানুষটিকে ভালোবাসার অনুভূতিগুলো প্রপোজ করার মাধ্যমে প্রকাশ করে থাকে। অনেকেই অনেকভাবে প্রপোজ করে থাকে। অনেকেই আবার অনলাইনে প্রপোজ করার কিছু কথা সম্পর্কে অনুসন্ধান করে থাকে প্রিয় মানুষটিকে কথার মাধ্যমে প্রকাশ করার জন্য। আজকে আমরা এজন্য নিয়ে এসেছি আমাদের ওয়েব সাইটে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত আজকের এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্ট থেকে প্রপোজ করার বেশ কিছু কথা জানতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে প্রপোজ করার কথাগুলো আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটিকে প্রপোজ করতে ব্যবহার করতে পারবেন। আজকের এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে প্রপোজ করার কিছু কথা সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

★এতো দেখি তবু প্রিয় সাধ কভু মেটে না,,,,,,,সব বাধা ঠেলে দিয়ে কাছেতে এসো না,,,,,,!!!!!

★স্বপ্নে দেখা রাজকন্যা কোথায় তুমি থাকো,,,,,,,প্রেম সাগরে ডুবিয়ে দিতে কেন আমায় ডাকো,,,,,,!!!!!

★রিক্ত আমি!! নিঃস্ব আমি,,,,,,,আমার দেওয়ার কিছু নাই,,,,,,,,আছে শুধু মোর ভালোবাসা,,,,,,দেবো তোমায় তাই,,,,,,!!!!

★ফুল কেন ফুটেছিল যদি যাবে ঝরে,,,,,, ভালো কেন বেসেছিলে যদি যাবে দূরে,,,,,!!!!!

★মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই,,,,,,, ঘুরবো পথে লয়ে তারে তোমারে জানাই,,,,,!!!!

★প্রীতির মাঝে ইতি দিয়ে শেষ করেছি চিঠি,,,,,,,, তুমি যদি ভালোবাসো বুঝতে পারবে এটি,,,,,,,!!!!

★মিশিয়ে দিলাম চিঠির ভাষায়,,,,,,,প্রেম মাখানো ভাষা,,,,, বুঝে নিও চিঠি পড়ে,,,,,, আমার ভালোবাসা,,,,,,!!!!

★আমার উপর রাগ করলে,,,,,, আমি যাবো কোথায়,,,,,,,, তুমিই আমার সব কিছু গো করো ক্ষমা আমায়,,,,,,!!!!

★কণ্ঠে পরে ফুলের মালা,,,,,,,অভিসারে এসো প্রিয়ো,,,,, বসে আছি দুয়ার খুলে,,,,,,,শুধু তুমি আমায় ভালোবেসো,,,,,!!!!

★প্রেমে তোমার জড়িয়েছি,,,,,,, কেমনে বোঝাই বলো,,,,,,, একবার শুধু কাছে এসে ভালোবাসি বলো,,,,,,!!!!

১/ মানুষ বলে, প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেছি। আমি কথাটি নিছকই উপমা ভাবতাম, আজ মানি কথাটি সত্য হয়ে যায় যখন প্রথম দেখার সেই মেয়েটি তোমার মতো কোনো পরী হয়। প্রথম দেখাতেই তুমি আমার পৃথিবীকে উল্টাপাল্টা করে দিয়েছো

২/ নাটোরের বনলতা সেন কেও হার মানায় তোমার সৌন্দর্য, স্বর্গের কোনো হুর যেনো মর্তে নেমে এসেছে। প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়েছি, তুমি এখন আমার কল্পনা বাস্তব সবটা জুড়ে আছো। তোমাকে সামনাসামনি বলতে পারিনি, তাই এখন বলছি ভালোবাসি তোমায়।

৩/ বিধাতা নাকি জোড়ায় জোড়ায় নারী পুরুষ সৃষ্টি করেছে, তোমাকে দেখে আমার মনে হয় তুমি শুধু আমার জন্যই বিধাতার হাতে সৃষ্টি হয়েছো। তোমার সৌন্দর্য, সুমধুর কন্ঠ আমায় পাগল করেছে। অনেক দিন চেষ্টা করেছি কিন্তু বলতে পারিনি। তোমার হাতটি ধরে সারাজীবন চলার অনুমতি পেতে পারি?

৪/ তোমার ওই মায়াবী মুখখানি আমার সর্বনাশ করেছে, ঠিকমতো ঘুমাতে দেয় না। কোনো কিছুতেই আর মন বসে না, শুধু বারবার তোমাকে দেখতে ইচ্ছা করে। আমি তোমার প্রেমে পাগল হয়ে গেছি, ভালোবাসি তোমায়। তুমি কি আমায় ভালোবাসায় ভরিয়ে দিবে?

৫/ আমি ঠিক গুছিয়ে কথা বলতে পারি না, তুমি আমাকে অগোছালো করে দিয়েছো। মন যেন এখন আর আমার কাছে থাকে না, তুমি চুরি করে নিয়েছো। তোমাকে দেখলেই হৃদযন্ত্রটি অস্থির হয়ে উঠে,কি করে বলি তোমায় অনেক অনেক ভালোবাসি।

৬/ সেদিন বসন্ত এসেছিলো হৃদয় মাঝে, যেদিন তোমার মতো সুন্দর, নিষ্পাপ গোলাপের দেখা পেয়েছিলাম। সেদিন কোকিলের কন্ঠ কানে শুনেছিলাম অসময়ে ,যেদিন ঝর্নার কলকল ধ্বনির মতো তোমার কন্ঠ কানে এসেছিলো। সেদিন বলতে পারিনি তোমায়, তুমি খুব সুন্দর। তোমার সৌন্দর্যের প্রেমে পড়িবো সখি বারেবারে।

৭/ ভালোবেসে সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো,যদি একটি বার সাড়া দাও। বিধাতাও কষ্ট পাবে যদি তুমি আমার না হও। জীবনে মরণে বেঁধে রাখিবো প্রিয়তমা জনম জনম ধরে, সখি যদি হাত দুটি বাড়াও।

৮/ জেগে থাকলে তোমার কল্পনাতে ডুবে থাকি, ঘুমন্ত আমি তোমায় স্বপ্নে দেখি। তোমাকে বারেবারে দেখতে চায় এমন, যদি অনুমতি দাও ঐ দুহাত ধরার সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো কথা দিলাম।

৯/ ভালোবাসার সংজ্ঞা আমার জানা নেই। যদি কাউকে দেখার জন্য বারবার মন আনচান করার নাম ভালোবাসা হয়, তবে আমি তোমাকে ভালোবাসি। যদি শয়নে স্বপনে তাঁকে নিয়েই হৃদয় মাঝে ছবি আঁকানোর নাম ভালোবাসা হয় তবে আমি তোমায় ভালোবাসি। যদি অনুমতি দাও, সারাজীবন ভালবাসতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button