খেলাধুলা

বাংলাদেশ, পাকিস্তান, নিউজিল্যান্ড- ত্রিদেশীয় সিরিজের সময়সূচি ২০২৪

বাংলাদেশ, পাকিস্তান, নিউজিল্যান্ড- ত্রিদেশীয় সিরিজের সময়সূচি: বিশ্বকাপের আগেই শুরু হতে চলেছে ত্রিদেশীয় সিরিজ। অনেকেই এই ম্যাচগুলো সম্পর্কে জানতে আগ্রহী। রেখেছে আজকের আলোচনায় খেলার সময় সূচির পাশাপাশি খেলোয়াড় তালিকা এবং সরাসরি খেলা দেখার উপায় সম্পর্কে জানাবো আপনাদের সুতরাং আপনারা যারা গুরুত্বপূর্ণ এই ত্রিদেশীয় সিরিজটি সম্পর্কে বিস্তারিত জানতে চান উপভোগ করতে চান তাদের জন্য আজকের এই আলোচনাটি বিশেষ গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ এই আলোচনা সাথে থেকে এই তিন দেশীয় সিরিজ সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে নিন । দীর্ঘদিন পর বাংলাদেশ লড়তে চলেছে নিউজিল্যান্ড ও পাকিস্তানের সাথে ত্রিদেশীয় সিরিজে। আমরা দীর্ঘদিন লক্ষ্য করেছি তিন দেশীয় ত্রিদেশীয় সিরিজ গুলো অনুষ্ঠিত হয়নি। এক্ষেত্রে বিশ্বকাপের আগে এই সিরিজটি হতে পারে প্রস্তুতিমূলক একটি সিরিজ। সৃষ্টি ব্যাপক গুরুত্বপূর্ণ এক্ষেত্রে খেলোয়াড় পারফরমেন্স সহ টিম ম্যানেজমেন্ট সমস্ত বিষয়ে তীব্র লক্ষ্য রাখা যাবেন।

অর্থাৎ প্রতিটি দেশের জন্যই এটি বেশ গুরুত্বপূর্ণ। অবশ্যই বিশ্বকাপে ১১ সদস্যের দল নির্বাচন করতে এই খেলার পারফরম্যান্স বিশেষ গুরুত্ব প্রদান করবে। অর্থাৎ প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা অবশ্যই এই খেলার প্রতি লক্ষ্য রাখবেন এক্ষেত্রে বিশ্বকাপের পূর্বে প্রস্তুতিমূলক একটি সিরিজ এটি বিশেষ গুরুত্বপূর্ণ খেলোয়াড় ও দেশের জন্য দলের জন্য ক্রিকেটের জন্য। আমাদের আলোচনার সাথে থাকার মাধ্যমে এই ত্রিদুলীয় সিরিজ টির বিষয়ে গুরুত্বপূর্ণ সকল তথ্য সম্পর্কে জানুন।

ত্রিদেশীয় সিরিজের সময়সূচি ২০২৪

বাংলাদেশ পাকিস্তান নিউজিল্যান্ড এই তিন দেশ একটি সিরিজ খেলবেন আজকের আলোচনার মাধ্যমে এই সিরিজটির সময়সূচি নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আপনারা যারা গুরুত্বপূর্ণ এই সিরিজটি সম্পর্কে বিস্তারিত জানতে চান কত তারিখ কোন সময় কোন দেশ খেলবেন এ বিষয়ে সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে এখান থেকে জেনে নিতে পারেন। বিশ্বকাপের পূর্বে প্রস্তুতি গ্রহণের সময় এই সিরিজটি অনুষ্ঠিত হতে চলেছে । এক্ষেত্রে সকলের আগ্রহ রয়েছে এই সৃষ্টি উপভোগ করার । অনেকেই আগ্রহ নিয়ে এই সিরিজের সময়সূচি সহ গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করছে। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে ত্রিদুলীয় এই সিরিজটির সময়সূচী দিয়ে সহযোগিতা করছি।

অর্থাৎ আপনারা যারা ত্রিদেশীয় এই সিরিজটির সময়সূচি সম্পর্কে জানতে চান তারা আমাদের সাথে থাকুন সময়সূচি প্রদান করা হচ্ছে পাশাপাশি সিরিজ সম্পর্কিত বিভিন্ন তথ্য থাকছে।

বাংলাদেশ বনাম পাকিস্তান (৮ অক্টোবর, সকাল ৯টা) 

নিউজিল্যান্ড-পাকিস্তান (৯ অক্টোবর, দুপুর ১টা) 

নিউজিল্যান্ড-বাংলাদেশ (১০ অক্টোবর, দুপুর ১টা) 

নিউজিল্যান্ড-পাকিস্তান (১২ অক্টোবর, সকাল ৯টা) 

নিউজিল্যান্ড-বাংলাদেশ (১৩ অক্টোবর, সকাল ৯টা) 

বাংলাদেশ-পাকিস্তান (১৪ অক্টোবর, সকাল ৯টা) 

ফাইনাল (১৫ অক্টোবর, সকাল ৯টা)

ত্রিদেশীয় সিরিজ কবে?

৮ অক্টবার সকাল ৯ টা হতে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচের মাদ্ধমে ত্রিদেশীয় সিরিজ শুরু হতে যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button