Biography

মডেল পিয়াসার জীবনী

মডেল পিয়াসার জীবনী: পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের মাঝে বর্তমান সময়ের আলোচিত এমন একজন নারীর জীবনী নিয়ে আলোচনা করব। যিনি পেশা হিসেবে মডেল কে বেছে নিলেও বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকান্ডের জন্য সর্বাধিক পরিচিত হয়েছেন। তিনি আর কেউ না তিনি হচ্ছেন বর্তমান সময়ের আলোচিত একজন অপরাধী নারী ফারিয়া মাহবুব পিয়াসা ওরফে মডেল পিয়াসা। আমরা আজকে আপনাদের মাঝে তারই জীবনী নিয়ে সংক্ষিপ্তভাবে কিছু তথ্য তুলে ধরবো। অনেকেই মডেল পিয়াসার জীবনী ও তার অপরাধ মূলক কর্মকান্ড জানার জন্য অনলাইনে মডেল পিয়াসার জীবনে লিখে অনুসন্ধান করে থাকে। আজকে আমরা সেজন্যই নিয়ে এসেছি আমাদের এই পোস্টটিতে মডেল পিয়াসার জীবনী সম্পর্কিত একটি আলোচনা। আমরা আজকে আমাদের এই পোস্টে মডেল পিয়াসার জীবনী সহ তার অপরাধমূলক কর্মকাণ্ডের সামগ্রিক কিছু বর্ণনা আপনাদের মাঝে তুলে ধরব। যা থেকে আপনারা সকলেই তার জীবনী সহ অপরাধ মূলক কর্মকাণ্ডের ধারণা নিতে পারবেন।

মডেল পিয়াসা ১৯৮৯ সালে চট্টগ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা হচ্ছেন মাহবুবুল আলম একজন সাবেক ফুটবলার এবং মা হচ্ছেন নবুওয়াত আরা সিদ্দিকী তিনি একজন গৃহিনী। পিয়াসা পরিবারের বড় সন্তান। বিগত কয়েক বছরের বিভিন্ন রকম ঘটনার সাথে সমালোচনায় মডেল পিয়াসার নামটি উঠে এসেছে । তিনি সকলের কাছে মডেল পিয়াসা নামে পরিচিত হলেও আসলে তিনি কোন জনপ্রিয় মডেল নন তিনি হচ্ছেন বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকান্ডে জড়িত একজন নারী। যার আসল নাম হচ্ছে ফারিয়া মাহবুব পিয়াসা। তিনি ফ্যাশন ইন্ডাস্ট্রিতে পেশা হিসেবে মডেলিং কে বেছে নিলেও তা ধরে রাখতে পারেননি। তাইতো লোক সমাজে তার কোনো শো বা জনপ্রিয়তাও অর্জিত হয়নি। বরং তিনি বারবার লোক সমাজে বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য আলোচিত হয়েছেন। তিনি মডেলের আড়ালে বিরাট এক অপরাধ সাম্রাজ্য গড়ে তুলেছেন। তার নামে উঠে এসেছে অস্ত্র পাচার সহ বিভিন্ন রকম বড় বড় অপরাধ মূলক কর্মকাণ্ড। তিনি রাতের আর আঁধারে কালো ব্যবসা থেকে শুরু করে মদের জমজমাট বাণিজ্য পরিচালনা করে থাকেন। গত বছরে ১ এ আগস্ট তার অপরাধ মূলক কর্মকান্ডের প্রমাণ সহ পুলিশ তাকে গ্রেফতার করে।

মডেল পিয়াসার জীবনী

বিগত কয়েক বছর থেকে বিভিন্ন রকম অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত একজন অপরাধী নারী হচ্ছেন মডেল পিয়াসা। অনেকেই তার জীবনী সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায় আমরা আজকে তাদের জন্য নিয়ে এসেছি আমাদের এই পোস্টটিতে মডেল পিয়াসার জীবনের সম্পর্কিত একটি পোষ্ট। আমরা আজকে আমাদের এই পোস্টটিতে মডেল পিয়াসার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার অপরাধমূলক কর্মকাণ্ড সহ সকল ধরনের তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব। আপনারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে মডেল পিয়াসা নামে খ্যাত কালো সাম্রাজ্যের একজন নারীর জীবনী জানতে পারবেন। তাই আপনারা যারা মডেল পিয়াসার জীবনী জানার আগ্রহ প্রকাশ করেছেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্ট টি সংগ্রহ করুন। নিচে মডেল পিয়াসার জীবনী তুলে ধরা হলো:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button