Skip to content

মধুমতি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

মধুমতি এক্সপ্রেস

ট্রেন সম্পর্কে নতুন আরো একটি আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি আমরা। ট্রেন ভ্রমনার্থী ব্যক্তিদের জন্য আজকের আলোচনাটি গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকে আমরা মধুমতি এক্সপ্রেস ট্রেনটির বিষয়ে কথা বলব। প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা মধুমতি এক্সপ্রেস ট্রেনটির সময়সূচী টিকিটের মূল্য ভাড়ার তালিকা হচ্ছে তারা আমাদের আলোচনার সাথে থেকে উপকৃত হতে পারেন জানতে পারেন এই ট্রেনের সমস্ত তথ্য গুলো। আলোচনা সাপেক্ষে আমরা সমস্ত তথ্য ধারাবাহিকভাবে উপস্থাপন করব।

মধুমতি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার পাশাপাশি অনেকেই টিকিটের মূল্য ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাই আমরা আমাদের আলোচনায় সমস্ত বিষয়ে কথা বলব প্রথমে আমরা কথা বলব ট্রেনটির সময়সূচী সম্পর্কে।

মধুমতি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা মধুমতি এক্সপ্রেস সেন্ট্রির সময়সূচী সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধানের মাধ্যমে আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তারা এখান থেকে এই ট্রেনটির সময়সূচী সম্পর্কে জেনে নিতে পারেন সময়সূচি সম্পর্কে জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন ট্রেনে ভ্রমণ করবেন কি না এক্ষেত্রে নিচে মধুমতি এক্সপ্রেস ট্রেনের সময়সূচি উল্লেখ করা হচ্ছে।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী টু গোয়ালন্দ ঘাট বৃহস্পতিবার ০৮ঃ০০ ১৩;১৫
গোয়ালন্দ ঘাট টু রাজশাহী বৃহস্পতিবার ১৫ঃ০০ ২০ঃ২০

মধুমতি এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন  সময়সূচী

মধুমতি এক্সপ্রেস ট্রেন চলাচলের ক্ষেত্রে কোন কোন স্টেশনে বিরোধী রাখেন তার একটি তালিকা আমরা তৈরি করেছি বিরোধী স্টেশন সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে অনেকেই আগ্রহের সাথে এই সমস্ত তথ্য জানার জন্য অনুসন্ধান করে থাকেন তাদের জন্য তালিকাটি প্রকাশ করা হলো।

বিরতি স্টেশন নাম গোয়ালন্দ ঘাট থেকে (৭৫৫) ঢাকা থেকে (৭৫৬)
রাজবাড়ি ১৫ঃ৩০ ১২ঃ৩০
কালুখালী ১৬ঃ০০ ১২ঃ০২
পাংশা ১৬ঃ১২ ১১ঃ৫১
খোকসা ১৬ঃ৩০ ১১ঃ৩৫
কুমারখালী ১৬ঃ৪২ ১১ঃ২৩
কুষ্টিয়া ১৭ঃ০৭ ১১ঃ০৩
পোড়াদহ ১৭ঃ২০ ১০ঃ২৫
মিরপুর ১৮ঃ০১ ১০ঃ০৮
ভেড়ামারা ১৮ঃ১৪ ০৯ঃ৫৫
পাকশী ১৮ঃ২৮ ০৯ঃ৪১
ঈশ্বরদী ১৮ঃ৫০ ০৯ঃ১০

মধুমতি এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

মধুমতি এক্সপ্রেস ট্রেনে ভ্রমণ করতে হলে কত টাকা খরচ হবে ভ্রমণ খরচ সম্পর্কে অবশ্যই জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে ভাড়ার তালিকাটি তুলে ধরছি আমরা আসন ভেদে ভাড়ার তালিকা দেখে নিন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫ভ্যাট)
শোভন চেয়ার ৫০৫ টাকা
স্নিগ্ধা ৯৬৬ টাকা
এসি সিট ১১৫৬ টাকা
এসি বার্থ ১৭৮১  টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: