দিবস

মহান বিজয় দিবসের এসএমএস ২০২২, ১৬ই ডিসেম্বর এসএমএস।

মহান বিজয় দিবসের এসএমএস ২০২২। প্রিয়া ভিয়াস আপনি কি মহান বিজয় দিবসের এসএমএস সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন । তাহলে এই পোষ্ট টি আপনার জন্য এই পোস্টের মাধ্যমে আপনি বিজয় দিবসের আকর্ষণীয় এসএমএস গুলো জানতে পারবেন। সুতরাং আপনারা এই বিষয়ে জানার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন তারা এখান থেকে জেনে নিন এই বিষয়ে বিস্তারিত তথ্য। মহান বিজয় দিবস উপস্থিত হয়েছে আমাদের মাঝে। অন্য সকল দিবসের তুলনায় বিজয় দিবস অধীর আগ্রহে পালনের জন্য অপেক্ষা করে থাকেন সমগ্রহ বাংলাদেশের মানুষ। আনন্দের সাথে আগ্রহের সাথে উদযাপিত হয় এই বিজয় দিবস। বিভিন্ন উৎসব ও আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই দিবসটি উদযাপন করা হয়। এ দিবসটি আনন্দে মুখরিত করতে একে অপরকে শুভেচ্ছা বার্তা প্রেরণ করে থাকেন। এই বার্তা গুলো অনেকেই নিজে লিখে পাঠান আবার অনেকেই অনলাইনে অনুসন্ধান করে সংগ্রহ করেন।

অতএব যারা এই বাচ্চাগুলোর অনলাইন থেকে সংগ্রহ করতে চান তারা এই পোষ্টের মাধ্যমে উপকৃত হবেন। আমরা অনুসন্ধানের মাধ্যমে আপনাদের জন্য সেরা এসএমএসগুলো নির্ধারণ করেছি যেগুলো এখান থেকে জেনে নিতে পারবেন। আমাদের নির্বাচিত এসএমএসগুলো নিচে দেওয়া রয়েছে।

মহান বিজয় দিবসের এসএমএস ২০২২

মহান বিজয় দিবসের এসএমএস। মহান বিজয় দিবসের এসএমএস গুলো পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা এখান থেকে মহান বিজয় দিবসের এসএমএস গুলো সংগ্রহ করুন। মহান বিজয় দিবস বাঙ্গালীদের জন্য একদিকে আনন্দের এবং আরেকদিকে বেদনার। আনন্দ-বেদনা বিস্তৃত এই দিনটি সুন্দরভাবে উপস্থাপন করতে আপনার পরিবার সহ বন্ধু বান্ধব সকলকে মহান বিজয় দিবসের এসএমএস প্রেরণ করুন। স্মরণ করে দিন এই দিনটির কথা। বিভিন্ন রেলি মিন এর মাধ্যমে পুরো দিনটি উদযাপন করা হয়।

  • বিজয় মানে একটা মানচিত্র, বিজয় মানে লাল সবুজের পতাকা, বিজয় মানে একটা গর্বিত জাতি, বিজয় মানে অস্তিত্বে বাংলাদেশ। বিজয়ের ৫০ বছর পূর্তিতে এই গর্বিত জাতি গড়ার সকল কারিগরকে মন থেকে জানাই শুভেচ্ছা।
  • প্রশ্নবিদ্ধ স্বাধীনতাকে উত্তরে মেলাবার আজই তো সময়, লক্ষ কন্ঠে সোনার বাংলায় খুঁজে পাই প্রাণের আস্বাদ। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  • আপনার সম্মান তখন বাড়বে। যখন বিদেশে গিয়ে আপনি নিজের দেশের সম্মান বাড়াতে পারবে। আর গর্বিতভাবে বলতে পারবেন, আমি বাংলাদেশী।
  • আপনার বা আপনার পরিবারের অসম্মানে আপনার যতটা কষ্ট হবে। তার চেয়ে অনেক বেশি কষ্ট এবং রাগ হবে আপনার দেশের অসম্মান হলে। তাই সর্বদা দেশকে সম্মান করুন এবং দেশের সম্মান রক্ষায় ব্রতী থাকুন। সবাইকে বিজয় দিবস উপলক্ষে লাল সবুজের শুভেচ্ছা।
  • আসুন আজ আমরা সবাই প্রতিজ্ঞা করি যে, আমরা সব অন্যায় এর বিরুদ্ধে প্রতিবাদ করব, সবাইকে আমাদের দেশের মহত্ত্ব বোঝাব, সঠিক অর্থে আমরা একজন বাংলাদেশী হয়ে উঠব। শুভ জন্মদিন বাংলাদেশ।
  1. তোমার মাঝেই স্বপ্নের শুরু, তোমার মাঝেই শেষ। তবুও ভাললাগা-ভালোবাসাময় তুমি, আমার বাংলাদেশ।
  2. ১৬ই ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি কোটি জনতার বিজয় নিশান, স্বাধীন বাংলার স্বাক্ষর।
  3. ১৬ই ডিসেম্বর, তুমি মহা বিজয়ের মহা উল্লাস। তুমি বিধবা মায়ের বন্দী শ্বাসের শান্তির নিঃশ্বাস।
  4. প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ। জীবন বাংলাদেশ আমার, মরণ বাংলাদেশ…।” সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
  5. সব ক’টা জানালা খুলে দাও না! আমি গাইবো, গাইবো বিজয়েরই গান। ওরা আসবে চুপি চুপি যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রাণ…
  6. ১টি যুদ্ধ, ৯টি মাস, ৭জন বীরশ্রেষ্ঠ, ১টি দেশ। সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

তোমার মাঝেই স্বপ্নের শুরু, তোমার মাঝেই শেষ। তবুও ভাললাগা-ভালোবাসাময় তুমি, আমার বাংলাদেশ।

১৬ই ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি কোটি জনতার বিজয় নিশান, স্বাধীন বাংলার স্বাক্ষর।

১৬ই ডিসেম্বর, তুমি মহা বিজয়ের মহা উল্লাস। তুমি বিধবা মায়ের বন্দী শ্বাসের শান্তির নিঃশ্বাস।

প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ। জীবন বাংলাদেশ আমার, মরণ বাংলাদেশ…।” সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

সব ক’টা জানালা খুলে দাও না! আমি গাইবো, গাইবো বিজয়েরই গান। ওরা আসবে চুপি চুপি যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রাণ…

১টি যুদ্ধ, ৯টি মাস, ৭জন বীরশ্রেষ্ঠ, ১টি দেশ। সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

লাল এর মাঝে ভালবাসা। সাদা এর মাঝে বন্ধুত্ব। নীল এর মাঝে কষ্ট। কালো এর মাঝে অন্ধকার। আর সবুজের মাঝে আমার বাংলাদেশ।

Back to top button
Close