দিবস

মহান স্বাধীনতা দিবস শুভেচ্ছা, স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা ২০২২

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি স্বাধীনতা দিবসের কিছু শুভেচ্ছা বার্তা ।২৬ শে মার্চ উপস্থিত হতে না- হতেই অনেকেই স্বাধীনতা দিবস সম্পর্কিত বিভিন্ন শুভেচ্ছা বার্তা অনুসন্ধান করছেন অনলাইনে । এক্ষেত্রে এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা দিয়ে সহযোগিতা করবো।

বর্তমান সময়ে অনেক মানুষ রয়েছেন যারা অনলাইনে অনুসন্ধান করেন স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তার জন্য। এক্ষেত্রে তারা এই শুয়োরের বাচ্চা গুলো মোবাইল এসএমএস সহ অনলাইন ভিত্তিক এসএমএসের মাধ্যমে একে অপরকে জানিয়ে থাকেন। পরিবারসহ বন্ধুবান্ধব সহপাঠী সকলেই একে অপরকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা পত্র প্রেরণ করেন এক্ষেত্রে মহান স্বাধীনতা দিবসের উপর ভিত্তি করে তৈরি করেছি কিছু শুভেচ্ছা বার্তা।

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা

আমরা জানি আপনারা অনেকেই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা গুলো খুঁজছেন। এক্ষেত্রে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা দীর্ঘ সময়েও শ্রমের মাধ্যমে নতুন কিছু চেষ্টা করা নিয়ে উপস্থিত হয়েছে যা শুধুমাত্র ২০২২ সালের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। সুতরাং নতুন শুভেচ্ছা বার্তা গুলো এখান থেকে সংগ্রহ করুন এবং ব্যবহার করুন। শুভেচ্ছা বার্তার মাধ্যমে একে অপরকে স্বাধীনতার শুভেচ্ছা জানানো বহুদিনের প্রচলিত একটি কাজ। এক্ষেত্রে নিচে স্বাধীনতা দিবসের উপর ভিত্তি করে তৈরি করা শুভেচ্ছা কথাগুলো প্রদান করা হচ্ছে।

”এক সাগর রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা আনলে যারা আমরা তাদের ভুলবো না।”-বাংলার স্বাধীনতার জন্য যাদের রক্তের স্রোত বয়ে গিয়েছে বাংলার বুক চিরে সেই সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি।

” প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ।

জীবন বাংলাদেশ, আমার মরণ বাংলাদেশ।”-আমার প্রাণের বাংলাদেশের স্বাধীনতা দিবসের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

“বাংলাদেশের মহান স্বাধীনতা অর্জনের জন্য যে সকল অকুতোভয় বীর এর রক্তস্রোত বয়ে গিয়েছে, তাদের স্মরণে রইল হাজার হাজার শ্রদ্ধা নিবেদন।

সে এখন মৃত। তার শরীর ঘিরে থোকা থোকা কৃষ্ণচূড়ার মতো ছড়িয়ে রয়েছে রক্ত, তাজা লাল রক্ত। তার থ্যাতলানো একখানা হাত পড়ে আছে এদেশের মানচিত্রের ওপর, আর সে হাত থেকে ঝরে পড়ছে রক্তের দুর্বিনীত লাভা-
– রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ

কথা ছিলো একটি পতাকা পেলে আমাদের সব দুঃখ জমা দেবো যৌথ-খামারে, সম্মিলিত বৈজ্ঞানিক চাষাবাদে সমান সুখের ভাগ সকলেই নিয়ে যাবো নিজের সংসারে।
– হেলাল হাফিজ

২৬ শে মার্চের শুভেচ্ছা বার্তা ২০২২

২৬ শে মার্চের শুভেচ্ছা বার্তা গুলো নিয়ে উপস্থিত হয়েছি আমরা। সুতরাং আপনারা যারা ২৬ শে মার্চ এর উপর ভিত্তি করে তৈরি করতে শুভেচ্ছা বাচ্চাগুলো অনুসন্ধান করছেন তারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন। স্বাধীনতার চেতনা ধারণ পূর্বক এই সকল শুভেচ্ছা বার্তার ব্যবহার এর গুরুত্ব অপরিসীম আপনারা সকলেই এখান থেকে ২৬ শে মার্চ এর শুভেচ্ছা পত্র গুলো সংগ্রহ করে ব্যবহার করতে পারেন বিভিন্ন ক্ষেত্রে।

“তোমারই মাঝে আমার স্বপ্নের শুরু,

তোমারি মাঝেই এইতো শেষ।

তবুও তোমায় অনেক ভালোবাসি

আমার স্বাধীন বাংলাদেশ।”

26 শে মার্চ শুধু একটি তারিখ বা সাধারণ স্মরণীয় দিন। এটি হচ্ছে লক্ষ শহীদের রক্তের প্রতীক। এটি হচ্ছে বঞ্চিত লোকদের গর্জন,লাখো শহীদের আত্মার হুংকার এবং বাংলার চিরশান্তির স্বাধীনতা।

স্বাধীনতা দিবস তুমি এক উজ্জ্বল নক্ষত্র। তোমার জন্যই আজ বাংলার মাটিতে মানুষের মধ্যে আনন্দ। তাই সকল বাংলা বাঙালি কে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

মহান স্বাধীনতা দিবসের ব্যানার, স্বাধীনতার ব্যানার ডিজাইন

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন। মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে অনেকেই শিক্ষাপ্রতিষ্ঠান ব্যবসাপ্রতিষ্ঠানসহ অনেক ক্ষেত্রেই ব্যানার এর ব্যবহার করে থাকে এক্ষেত্রে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের স্বাধীনতা দিবস সম্পর্কিত কিছু সুন্দর ডিজাইন নিয়ে তৈরিকৃত ব্যানার তুলে ধরব যে আপনারা এখান থেকে ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করতে পারেন আপনার নিজস্ব প্রতিষ্ঠানে।

আমরা লক্ষ্য করেছি স্বাধীনতা দিবসের উপর নির্মিত ব্যানারগুলো অনুসন্ধান করেন অনেকেই। এ সকল ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের আকর্ষণীয় কিছু ব্যানার ডিজাইন দিয়ে সহযোগিতা করব। যেগুলো কোয়ালিটি সম্পন্ন ও ডিজাইন এর মাধ্যমে স্বাধীনতার চেতনা ধারণ করে। সুতরাং আপনারা যারা স্বাধীনতা দিবসের ব্যানার ডিজাইন নিয়ে চিন্তিত তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন। আমাদের সাথে থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

মহান স্বাধীনতা দিবস ব্যানার

স্বাধীনতা দিবসে আমরা লক্ষ্য করি রেলি। এবং রেলির প্রথমেই ব্যবহার করা হয় ব্যানার। এই ব্যানার গুলো বিভিন্ন ভাবে তৈরি করা হয়ে থাকে এর মধ্যে কিছু জনপ্রিয় ও সুন্দর ডিজাইন সমৃদ্ধ ব্যানার নিয়ে উপস্থিত হয়েছি আমরা। যেখানে ব্যাকগ্রাউন্ডের লাল সবুজ রংয়ের মাধ্যমে সুন্দর একটি পতাকা আকৃতি তৈরি করা হয়েছে। যার মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় লেখাগুলো লিখলে ব্যানারটি খুবই সুন্দর রূপ ধারণ করবে। আপনাদের বোঝার সুবিধার্থে আমরা লেখার ফন্ট অর্থাৎ আকার গুলো নির্ধারণ করে দিয়েছি। এতে করে আপনি সঠিক আকারে লেখা সম্পন্ন করতে পারবেন এখান থেকে ধারণা।

মহান স্বাধীনতা দিবসের ব্যানার ডিজাইন

ব্যানার তৈরিতে একেক মানুষ একেক প্রতিষ্ঠানে একেক রকম ডিজাইন অনুসরণ করে থাকেন। তবে অনেকেই রয়েছেন যারা অনেক ভাবনাচিন্তার পর ব্যানার ডিজাইন নির্ধারণ করে থাকেন। এক্ষেত্রে আমরা আপনাদের সহযোগিতার লক্ষ্যে মহান স্বাধীনতা দিবস এর উপর ভিত্তি করে তৈরিকৃত কিছু ব্যানার ডিজাইন নিয়ে উপস্থিত হয়েছি। আপনি চাইলেই এই ব্যানার ডিজাইন গুলো থেকে কোন একটি ডিজাইন অনুসরণ করে আপনার ব্যানারটি সাজাতে পারেন। এক্ষেত্রে আপনার সত্যিই উপকৃত হবেন আমরা বেশি কিছু সুন্দর ডিজাইন তুলে ধরতেছি নিচে….

Back to top button
Close