শুভেচ্ছা বার্তা

মা দিবস শুভেচ্ছা বার্তা, এসএমএস

বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হয়েছে মা দিবসে ক্ষেত্রে আজকের আলোচনায় মা দিবস এর উপর কেন্দ্র করে তৈরি করা হয়েছে কিছু সেরা শুভেচ্ছাবার্তা সেগুলো উপস্থাপন করা হবে আজকের আলোচনায়। সুতরাং আপনারা যারা মা দিবস শুভেচ্ছা বার্তা অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন এক্ষেত্রে আপনাদের সামনে সেরা কিছু শুভেচ্ছা বার্তা প্রদান করবো আমরা। বিভিন্ন দিবসের উপর ভিত্তি করে শুভেচ্ছাবার্তা গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে । এক্ষেত্রে আজকের আলোচনায় তারই ধারাবাহিকতায় মা দিবস শুভেচ্ছা বার্তা প্রদান করবো আমরা।

এই শুভেচ্ছা বার্তা গুলো অনলাইন অফলাইন সকল ক্ষেত্রেই এসএমএস হিসেবে ব্যবহার করা হয়ে থাকে এবং কিছুসংখ্যক ব্যক্তি রয়েছে যারা এই সুবিধাগুলো সোশ্যাল মিডিয়া গুলো আপলোড করে থাকেন। এক্ষেত্রে আপনি এই শুভেচ্ছা বার্তা গুলো ব্যবহার করতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে সেরা শুভেচ্ছাপত্র নির্বাচন করে নিতে পারবেন।

মা দিবসে হচ্ছে মে মাসের প্রথম রবিবার, এ ক্ষেত্রে প্রায় প্রতিবছরই ভিন্ন তারিখে এ দিবসটি পালিত হয়ে থাকে অনেকেই বিশেষ সম্পর্কে জানেন না এক্ষেত্রে অনলাইন থেকে অনুসন্ধান করে থাকেন মা দিবস কবে কত তারিখ এটি লিখে । আশা করছি আমাদের উল্লেখিত তথ্যের মাধ্যমে আপনি মা দিবসের তারিখ সম্পর্কে নিজেরাই জানতে পারবেন। মা দিবস কে কেন্দ্র করে বিভিন্ন তথ্য প্রদান করা হয়েছে আমাদের ওয়েবসাইটে তবে এখানে আমরা দিবসকে কেন্দ্র করে তৈরিকৃত শুভেচ্ছা বার্তা গুলো প্রদান করব।

মা দিবস এসএমএস

মা দিবস কে কেন্দ্র করে এসএমএস অনুসন্ধান করেছেন যারা তারা এখান থেকে এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। মা দিবস উপস্থিত হওয়ার সাথে সাথেই অনেকেই মা দিবস সংক্রান্ত এসএমএস স্ট্যাটাস সহ বিভিন্ন বিষয়ে অনুসন্ধান করছেন । এক্ষেত্রে আমরা ভিদেও ভাবে সমস্ত বিষয়ের উপর গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করেছি যেমন আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে মা দিবস কে কেন্দ্র করে এসএমএস স্টাটাস পিকচারস সহ সমস্ত বিষয়ে সুন্দরভাবে উপস্থাপন করেছি। এক্ষেত্রে এখানে মা দিবস কে কেন্দ্র করে তৈরিকৃত সেরা কিছু এসএমএস প্রদান করা হচ্ছে আপনারা যারা মা দিবসের এসএমএস একে অপরকে প্রদান করতে চান তারা এখান থেকে এসএমএস গুলো সংগ্রহ করে ব্যবহার করতে পারে।

যতই ঝগড়া হোক,
রাগ হোক তোমার শাসনে,
কষ্ট হোক তোমার বকুনিতে,
তবু তোমাকে ছাড়া একদিনও
চলে না আমার..
Love You মা
শুভ মাতৃ দিবস

ফেলে আসা ছেলেবেলা,
মনে পড়ে আজ,
যত্ন নিতে তুমি আমার
ফেলে তোমার কাজ।
তুমি শুধু ভালোবাসো,
কষ্ট দাও না,
তোমাকে এখনও ভালবাসি
ও আমার মা!
শুভ মাতৃ দিবস

ভালোবাসো তাকে যার
কারনে পৃথিবী দেখেছো।
ভালোবাস তাকে যে
তোমাকে ১০ মাস ১০ দিন
গর্ভে রেখেছে।
ভালোবাস তাকে যার
পায়ের নিচে তোমার সর্গ আছে।
শুভ মাতৃ দিবস

অনেকের কাছে আমার
মা বোকা হতে পারে,
খারাপ হতে পারে,
কিন্তু আমার কাছে
আমার মাই শ্রেষ্ঠ।
শুভ মাতৃ দিবস

দুনিয়ার সব কিছুই বদলাতে পারে,
কিন্তু মায়ের ভালোবাসা
কখনো বদলাবার নয়!!
শুভ মাতৃ দিবস

যার কপালের ঐ সিঁদুর নিয়ে
ভোরের রবি ওঠে..
আলতা রাঙ্গা পায়ের ছোঁয়ায়
রক্ত কোমল ফোটে।
সেই যে আমার মা,
যার হয়না তুলনা।
শুভ মাতৃ দিবস

মা জননী চোখের মনি,
অসিম তোমার দান,
ভগবানের পরে তোমার আসন
আসমানের সমান..
ত্রিভুবনে তোমার মত হয়না
কারো মান।
শুভ মাতৃ দিবস

সুখ কি জানো?
মায়ের আদর।
দুঃখ কি জানো?
মায়ের চোখের জল।
আনন্দ কি জানো?
মায়ের মুখের হাসি।
শুভ মাতৃ দিবসের শুভেচ্ছা

মা দিবস শুভেচ্ছা বার্তা

মা দিবসকে কেন্দ্র করে নির্বাচিত সেরা কিছু শুভেচ্ছাবার্তা আপনাদের মাঝে উপস্থাপনের জন্য দীর্ঘ সময় ও শ্রম এর মাধ্যমে নির্বাচিত সেরা কিছু শুভেচ্ছাবার্তা সংগ্রহ করতে সক্ষম হয়েছি আমরা। পাশাপাশি নতুন কিছু শুভেচ্ছাবার্তা প্রদানের জন্য কাজ করেছি এ ক্ষেত্রে আপনারা আজকের আলোচনার মাধ্যমে নির্বাচিত সেরা শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারবেন বলে আশা রাখছি।

  • মা হল পৃথিবীর একমাত্র ব্যাংক, যেখানে আমরা আমাদের সব দুঃখ কষ্ট জমা রাখি এবং বিনিময়ে নেই বিনাসূদে অকৃত্রিম ভালোবাসা
  • মায়ের অভিশাপ কখনো সন্তানের গায়ে লাগেনা। দোয়া গায়ে লাগে, অভিশাপ গায়ে লাগেনা। হাঁসের গায়ের পানির মত অভিশাপ ঝরে পড়ে যায়। #হুমায়ূন আহমেদ
  • ছেলে বড় হইলে কি কঠিন হইয়া দাঁড়ায় তার সঙ্গে মেশা। সে বন্ধু নয়, খাতক নয়, উপরওয়ালা নয়, কি যে সম্পর্ক দাঁড়ায় বয়স্ক ছেলের সঙ্গে মানুষের, ভগবান জানেন।
  • মায়ের শিক্ষাই শিশুর ভবিষ্যতের বুনিয়াদ, মা-ই হচ্ছেন শিশুর সর্বোৎকৃষ্ট বিদ্যাপীঠ #সংগৃহীত
  • আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা হলেন আমার মা। মায়ের কাছে আমি চিরঋণী। আমার জীবনের সমস্ত অর্জন তারই কাছ থেকে পাওয়া নৈতিকতা, বুদ্ধিমত্তা আর শারিরীক শিক্ষার ফল। #জর্জ ওয়াশিংটন
  • আমার মা মনে করেন আমিই সেরা আর মা মনে করেন বলেই আমি সেরা হয়ে গড়ে উঠেছি। দিয়াগো ম্যারাডোনা
  • #সন্তানেরা ধারালো চাকুর মত। তারা না চাইলেও মায়েদের কষ্ট দেয়। আর,মায়েরা তাদের শেষ রক্তবিন্দু পর্যন্ত সন্তানদের সাথে লেগে থাকে।
  • মায়েরা অল্প সময়ের জন্যই সন্তানদের হাত ধরে থাকেন, তবে সারা জীবনের জন্য ধরে রাখেন তদের হৃদয়।
  • কিন্তু তোমার সকল গল্পের পিছনে রয়েছে তোমার মায়ের গল্প কারণ সেখান থেকেই তুমি শুরু করেছো।

i love u ma

Back to top button
Close