Skip to content

মেসিকে নিয়ে স্ট্যাটাস উক্তি ছন্দ ও কবিতা| মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন

মেসিকে নিয়ে স্ট্যাটাস উক্তি ছন্দ ও কবিতা

মেসিকে নিয়ে স্ট্যাটাস উক্তি ছন্দ ও কবিতা| মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন: কাতার বিশ্বকাপ ২০২২ আমাদের মাঝে উপস্থিত হওয়ার পরবর্তী সময়ে অনেকের পছন্দের দল আর্জেন্টিনার অন্যতম সেরা একজন খেলোয়াড় মেসি সম্পর্কে বিভিন্নভাবে লেখালেখি করছেন। অনেকেই রয়েছেন যারা আর্জেন্টিনা দলটিকে সমর্থন করেন ভালবাসেন এক্ষেত্রে পছন্দের এই দলের অন্যতম সেরা খেলোয়াড় মেসিকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস ও উক্তি কবিতা ছন্দ অনুসন্ধান করতেন অনলাইনে। এই সমস্ত অনুসন্ধানের উপর ভিত্তি করে আমরা ফুটবলের অন্যতম এই সেরা খেলোয়াড়ের বিষয়ে কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করার উদ্দেশ্য নিয়েই উপস্থিত হয়েছি। ফুটবল ইতিহাসের অন্যতম একজন খেলোয়াড় মেসি এ বিষয়ে সম্পর্কে কোন সন্দেহ নেই। মেসি বেশকিছু রেকর্ড রয়েছে যেগুলো ভাঙ্গা অসম্ভব। নিঃসন্দেহে তিনি ফুটবলের একজন অন্যতম সেরা তারকা। শুধুমাত্র মেসির উপর ভিত্তি করে অনেকেই আর্জেন্টিনা দলকে সমর্থন করে থাকেন এই বিষয় সম্পর্কে আমরা সকলেই জানি। একজন ফুটবলার হিসেবে অনেকেই মেসিকে পছন্দ করে থাকেন সেটি হতে পারে অন্য দলের সমর্থক বিন্দু।

আর আজকের আলোচনা আমরা শুধুমাত্র মেসির উপর ভিত্তি করে নিয়ে এসেছি যা অনেকেই অনুসন্ধান করে থাকেন। আজকের আলোচনার মাধ্যমে আমরা মেসিকে নিয়ে কিছু স্ট্যাটাস তুলে ধরবো যেগুলো আপনারা চাইলে বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। শুধু তাই নয় গুণী ফুটবলার হিসেবে অনেকেই মেসিকে কেন্দ্র করে বিভিন্ন মতামত প্রকাশ করেছেন এর মধ্যে সেরা ওষুধের মতামত গুলোকে উক্তি রূপে আপনাদের মাঝে উপস্থাপন করা হবে আজকে। সেই সাথে মেসিকে কেন্দ্র করে সন্দেহ ও সুন্দর কিছু কবিতা লেখা হয়েছে যেগুলো তুলে ধরব আজকের আলোচনায় সুতরাং আপনারা সম্পূর্ণ আলোচনার সাথে থেকে গুরুত্বপূর্ণ এ বিষয়গুলো সম্পর্কে জেনে নিতে পারেন বিশেষ গুরুত্বপূর্ণ হচ্ছে যারা মেসিকে পছন্দ করে থাকেন এবং আর্জেন্টিনার সমর্থক তারা অবশ্যই আমাদের পুরো আলোচনা সাথে থেকে মেসি কেন্দ্রিক এই তথ্যগুলো সংগ্রহ করবেন।

মেসিকে নিয়ে স্ট্যাটাস

আপনি যদি একজন আর্জেন্টিনার সমর্থক হয়ে থাকেন কিংবা মেসিকে পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই আমাদের আলোচনা থেকে মেসিকে নিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন। বিশ্বকাপ ফুটবল ২০২২ অনুষ্ঠিত হবে কাতারে আর এর উপর ভিত্তি করে অনেকেই এটিকে কাতার বিশ্বকাপ বলছে। কাতার বিশ্বকাপ উপস্থিত আমাদের মাঝে তাই অনেকেই বিশ্বকাপ সম্পর্কিত বিভিন্ন খেলোয়াড়ের বিষয় সম্পর্কে লেখালেখি করছেন অনেকেই মেসিকে পছন্দ করে থাকেন তাই বেশি প্রশংসনীয় সুন্দর কিছু স্ট্যাটাস ফেসবুকে ব্যবহার করার আগ্রহ প্রকাশ করছেন মূলত এমন ব্যক্তিদের আমরা সুন্দর কিছু স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়েই উপস্থিত হয়েছি। মেসিকে নিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস তুলে ধরা হচ্ছে নিচে।

আমার আবেগ, ভালোবাসা শুধু তোমাকে ঘিরে লিও – ভামোস আর্জেন্টিনা।

বিশ্বকাপে শুধুমাত্র একটাই আওয়াজ হবে সেটা হলো, “আর্জেন্টিনা, আর্জেন্টিনা,আর্জেন্টিনা”, “মেসি, মেসি, মেসি”

অবশেষে নিয়ে নিলাম প্রিয় দলের জার্সিটা – এখন আমাদের সকলের একটাই চাওয়া মেসির হাতেই যেন বিশ্বকাপটা উঠুক

“স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।”

আমার জন্য মেসির খেলা দেখা একটি আনন্দের। এটি প্রচণ্ড উত্তেজনা থাকার মত একটি অবিশ্বাস্য আনন্দ- লুইস ফিগো

এই বার্সা মেসিকে মনে রাখবে মেসির বার্সা হিসেবে। সে সব কিছু এত সহজে করত যা আমি আগে কখনোই দেখিনি। সে এলিয়েন- পুয়োল

কোন সন্দেহ ছাড়াই মেসি বিশ্বসেরা এবং আমার কাছে সে ইতিহাসের সেরা- এনরিকে।

মেসি হল ইশ্বর। একজন ব্যক্তি হিসেবে এবং একজন খেলোয়ার হিসেবে। আমি তাকে ছোট থেকেই জানি এবং আমি তাকে বড় হতে দেখেছি- স্যামুয়েল এতো।

কে বিশ্বসেরা খেলোয়ার? লিও মেসি। কে ইতিহাসের সেরা খেলোয়ার? লিও মেসি- আর্সেন ওয়েঙ্গার।

“স্বপ্ন পূরণের জন্য তোমাকে লড়াই করতে হবে। অনেক ত্যাগ আর কষ্ট মেনে নিতে হবে।”

আমি কখনোই মেসির মত কাউকে দেখিনি। সে ইশ্বরের অলৌকিক ক্ষমতা। সে যখন মাঠে তার কাজ গুলো করে সেটা আমি পছন্দ করি। এটা ইর্ষা নয়। তখন আমি আনন্দিত হই- আদ্রা তুরান

একদা তারা আমাকে বলত, আমাকে থামাতে হলে বন্দুকের প্রয়োজন। কিন্তু আজ আমি বলছি, মেসিকে থামাতে হলে মেশিনগান প্রয়োজন- হিরস্টো স্টোইচকোভ।

এটা পরিষ্কার যে মেসি সবার উপরে অন্য লেভেলের। যে এটা দেখেনা সে অন্ধ- জাভি

মেসিকে নিয়ে কবিতা

ছোট বড় অনেক কবি রয়েছেন আমাদের দেশে যারা বিভিন্ন বিষয়ে বিভিন্ন ব্যক্তির উপর ভিত্তি করে কবিতা লেখার আগ্রহ প্রকাশ করেন। এমন অবস্থায় আমরা দেখতে পারছি মেসিকে কেন্দ্র করে অনেক ছোট ছোট কবিতা লিখেছেন অনেক কবি যেগুলো অনেক সুন্দর আর এই সুন্দর কবিতা গুলো আপনি চাইলে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন তাইতো আমরা আমাদের আলোচনায় কবিতার উপর ভিত্তি করে মেসিকে কেন্দ্রিক লেখা এই ছোট্ট কবিতা গুলো তুলে ধরছি নিচে। নিজের সুন্দর এই কবিতাগুলো তুলে ধরা হচ্ছে।

লিওর সাথে জীবন অন্যরকম রঙের, সুন্দর

– বার্তামেউ।

 জীবনে গুরুত্বপূর্ন তিন-চারটি জিনিস প্রয়োজন। বই, বন্ধু, নারী এবং মেসি

– অ্যান্তনিও লুবু অ্যান্টোনিস

মেসির মত আর কাউকে পাবেনা বার্সা

– সান্দ্রো রোসেল।

মেসির খেলা দেখা অনেকটাই ভিডিও গেমের মত। মেসি ফুটবল মাঠে যা করে তা অচিন্তনিয়। সে এদিক সেদিক হাটাহাটি করে আর সুযোগ পেলেই ম্যাজিক তৈরি করে

– ভিক্টোরিয়া আজারেঙ্কা।

এতে কোন সন্দেহ নাই যে সে অন্য গ্রহের

– ম্যাক্সি রোদ্রিগেজ।

কে বিশ্বসেরা খেলোয়ার? লিও মেসি। কে ইতিহাসের সেরা খেলোয়ার? লিও মেসি

– আর্সেন ওয়েঙ্গার।

আমি সেই খেলোয়ারকে দেখেছি যে আর্জেন্টিনায় আমার জায়গা দখল করেছে। সে হল মেসি এবং সে সেরা

– ম্যারাডোনা।

আমি মেসিকে পছন্দ করি। সে অসাধারন খেলোয়ার

– পেলে।

মেসিকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

বিশ্বকাপ ফুটবল শুরু হওয়ার পরবর্তী সময় থেকে বিশ্বকাপ ফুটবল কেন্দ্রীক বিভিন্ন বিষয়ে লেখালেখি হচ্ছে ফেসবুকে। যেহেতু বাংলাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর অন্যতম সেরা একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হচ্ছে ফেসবুক তাই সকলেই ফুটবল কেন্দ্রিক অনেক স্ট্যাটাস প্রদান করছেন এখানেই ধারাবাহিকভাবে অনেক মেসির সমর্থক বৃন্দ রয়েছে যারা মেসিকে কেন্দ্র করে সুন্দর কিছু স্ট্যাটাস ব্যবহার করতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমরা সরাসরি কিছু সুন্দর স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব আপনারা চাইলে মেসিকে নিয়ে খুব সহজেই সংগ্রহ করে ব্যবহার করতে পারেন পরবর্তী সময়ে।

মেসি ম্যারাডোনার থেকেও সেরা– টোস্টো

আমি ম্যারাডোনার অনেক বড় ভক্ত। তবে আমি মেসির মত কাউকে দেখিনি– রয় কেনে।

সে বিশ্বসেরা। সে যখন ফুটবল খেলে তখন অনেক সহজ মনে হয়– বাক্রে সাগনা।

রোনালদোর জীবনে একমাত্র খারাপ জিনিস হল মেসি। যদি মেসি না থাকত তাহলে রোনালদোই হত বিশ্বসেরা– স্কলারি।

আমি বিশ্বাস করিনা, মেসর মত এরকম করে অন্য কেউ ফুটবল খেলতে পারবে– মাইকেল ওয়েন।

আমি সেই খেলোয়াড়কে দেখেছি যে আর্জেন্টিনায় আমার জায়গা দখল করেছে। সে হল মেসি এবং সে সেরা– ম্যারাডোনা।

আমি বিশ্বাস করিনা, মেসর মত এরকম করে অন্য কেউ ফুটবল খেলতে পারবে– মাইকেল ওয়েন।

মেসি হল একটি প্রতিভা। সে সবকিছু। আমি যখন তাকে দেখি তখন আমার ম্যারাডোনার কথা মনেহয়– ফ্রাঞ্জ বেকেনবাওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: