টিপস

মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায় [FB Messenger Group Delete]

মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায়। অনেকেই বিভিন্ন প্রয়োজনে মেসেঞ্জার গ্রুপ করে থাকেন। তবে প্রয়োজন শেষে অথবা কোনো কারণবশত সেটি ডিলিট করার প্রয়োজন অনুভব করে থাকেন। তবে মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার নিয়ম সম্পর্কে অনেকেই জানেন না এ ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয়ে থাকে এর পরবর্তী সময়ে অনলাইন থেকে মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায় সম্পর্কে অনুসন্ধান করে। এক্ষেত্রে আজকের আলোচনার বিষয় হিসেবে আমরা এটিকে নির্ধারণ করেছি অর্থাৎ আপনারা এখান থেকে আপনার মেসেঞ্জার গ্রুপে ডিলিট করে দিতে পারবেন খুব সহজেই এটি খুবই সহজ একটি প্রক্রিয়া এর পরেও অনেকেই এটির ব্যবহার না করায় এ বিষয়ে জানেন না। তাইতো আমরা আজকের এই আলোচনার মাধ্যমে আপনাদের জানাব কিভাবে আপনারা মেসেঞ্জার গ্রুপ ডিলিট করবেন।

গ্রুপ অর্থাৎ একাধিক ব্যক্তি যেখানে এসএমএস করতে পারবে বিভিন্ন বিষয়ে আলোচনা করতে পারবে এমন একটি প্ল্যাটফর্ম। বিভিন্ন বিষয়ে গরিব হয় যেমন আমরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে গ্রুপ স্টাডি দেখে থাকি। তেমনি একটি প্রক্রিয়া অনলাইনে রয়েছে মেসেঞ্জার ভিত্তিক গ্রুপ রয়েছে যেখান থেকে আপনারা একাধিক ব্যক্তি একসাথেই বিভিন্ন বিষয়ে কথাবার্তা বলতে পারবেন। তবে এক্ষেত্রে অনেক সময় এই গ্রুপ গুলি ডিলিট করার প্রয়োজন হয়ে থাকে তাই আমরা এখানে গ্রুপ ডিলিট এর বিষয়ে কথা বলব। আপনারা যারা গ্রুপ গুলো ডিলিট করতে চান তারা আমাদের সাথে থাকুন আশা করি আপনারা উপকৃত হবেন।

মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায়

অনেকেই জানেন না কিভাবে মেসেঞ্জার গ্রুপ ডিলিট করতে হয়। অনেকেই মেসেঞ্জার গ্রুপ সম্পর্কে বিভিন্ন বিষয়ে জানেন না এক্ষেত্রে জানার আগ্রহ নিয়ে অনলাইনে এসেছেন। এমন ব্যক্তি আমাদের ওয়েবসাইটটিতে এসে থাকেন যারা মেসেঞ্জার গ্রুপ তৈরি করতে পারেন কিন্তু এই গ্রুপ গুলো ডিলিট করতে পারেন না। তবে অনেক ক্ষেত্রেই এই গ্রুপ গুলো ডিলিট করার প্রয়োজন হয়ে থাকে সেহেতু আমরা আপনাদের মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায় সম্পর্কে জানাবো আশা করছি আপনি এখান থেকে মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার উপায় সম্পর্কে জেনে উপকৃত হবেন। নিচের মেসেঞ্জার গ্রুপ ডিলিট এর উপায় গুলো উল্লেখ করা হয়েছে।

মেসেঞ্জার গ্রুপ ডিলিট করার নিয়ম

এটি খুবই সহজ একটি প্রক্রিয়া তবে অনেকেই জানেন না। আপনার মেসেঞ্জারে হয়তো এক বা একাধিক গ্রুপ রয়েছে এক্ষেত্রে আপনি যে গ্রুপে ডিলিট করতে চাচ্ছেন সেটি নির্ধারণ করুন ,এবং এই গ্রুপটির উপর আঙ্গুল দিয়ে টাচ করে ধরে রাখুন এরপর আপনার সামনে একটি নতুন পেজ প্রদর্শিত হবে যেখানে কিছু অপশন রয়েছে। এই অপশন গুলোর মধ্য থেকে ডিলিট অপশনটি খুজে নিয়ে ডিলিট করে দিতে পারেন আশা করছি নিয়মটি সম্পর্কে আপনারা জানতে পেরেছেন খুবই সহজ প্রক্রিয়া যে কেউ যেকোনো সময় যেকোনো মুহূর্তে যে কোন অবস্থায় মেসেঞ্জার গ্রুপ ডিলিট করে নিতে পারেন এভাবে।

আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে টিপস বিষয়ে বিভিন্ন তথ্য রয়েছে আপনারা চাইলে এসকল তথ্য জেনে নিতে পারেন এছাড়াও আইডি হ্যাক হলে করনীয় কি এ বিষয়গুলি সম্পর্কে জানতে পারবেন ফেসবুক সংক্রান্ত বিভিন্ন তথ্য রয়েছে আপনারা দেখে নিতে পারেন।

Back to top button
Close