ভ্রমন

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য এবং সাপ্তাহিক ছুটি ২০২২

যমুনা ফিউচার পার্ক বন্ধের দিন, টিকিটের মূল্য সহ বিস্তারিত সকল তথ্য জানার জন্য যারা অনলাইনে আছেন তারা এখান থেকে এ বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশের দর্শনীয় ও আকর্ষণীয় পার্ক গুলোর মধ্যে একটি হচ্ছে ঢাকার যমুনা ফিউচার পার্ক। আর এই পার্কটি সম্পর্কে এখানে বিস্তারিত আলোচনা করা হবে। সুতরাং যারা এই পার্কে ভ্রমণের সিদ্ধান্ত নিচ্ছেন তারা অবশ্যই এখান থেকে এই পার্কের নিয়ম নীতি সম্পর্কে বিস্তারিত জানবেন। এছাড়াও এই পার্কের কিছু নীতি মালা রয়েছে সেগুলো সম্পর্কে আলোচনা করা হবে এখানে। সাপ্তাহিক ছুটি সহ বিস্তারিত সকল তথ্য সংগ্রহ করুন এখান থেকে।

অন্যতম এই পার্কটির সাধারণ কিছু বৈশিষ্ট্য রয়েছে এছাড়াও এ পার্কের টিকেটের মূল্য সহ সকল তথ্য জেনে নিন এখান থেকে। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ দর্শনের ক্ষেত্রে এ পার্কে আসেন। এদের মধ্যে আপনিও পার্কে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকলে এখান থেকে এই পার্ক সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করুন এবং নিরাপদ ভ্রমণ করুন।

যমুনা ফিউচার পার্ক কোথায়

এখনো অনেক ব্যক্তি রয়েছে যারা এই পার্কটি ঠিকানা সম্পর্কে জানেন না কখনো এই পার্কে ভ্রমণ করার সুযোগ হয়নি। সুতরাং এই পার্কটি ভ্রমণের ইচ্ছে রয়েছে এক্ষেত্রে এর ঠিকানা সম্পর্কে জানার আগ্রহ দেখিয়ে অনলাইন অনুসন্ধান করেছেন। তারা এখান থেকে এই পার্কের ঠিকানা সংগ্রহ করুন নিচে পার্ক টির ঠিকানা তুলে ধরা হয়েছে।

KA-244, Kuril, Progoti Shoroni, Dhaka

যমুনা ফিউচার পার্ক কিভাবে যাব

অনেকেই অনলাইন থেকে জানার চেষ্টা করেন যমুনা ফিউচার পার্ক কিভাবে যাবেন এই বিষয়ে। যেহেতু এটি শহরের নিকটে অবস্থিত অর্থাৎ আপনি যেকোন উপায়ে এই পার্কে যেতে পারেন। আপনি চাইলে আপনার পার্সোনাল গাড়ি নিয়ে সেখানে ভ্রমণ করতে পারেন এছাড়া যে কোনো যানবাহন এই পার্কে যেতে পারেন। এই পার্ক সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া রয়েছে।

যমুনা ফিউচার পার্ক অফ-ডেঃ

যমুনা ফিউচার পার্ক সাধারনত দুই দিন রবিবার ও সোমবার বন্ধ থাকে।
রবিবারঃ সারাদিন বন্ধ থাকে।
সোমবারঃ অর্ধেক দিন বন্ধ থাকে।

যমুনা ফিউচার পার্ক সাপ্তাহিক বন্ধঃ

যেকোনো বিষয়ে ভ্রমণের ক্ষেত্রে সপ্তাহিক ছুটি রয়েছে কিনা এ বিষয়ে জ্ঞান অর্জন একান্ত জরুরী। এ ক্ষেত্রে অনেকেই ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন ফলে সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। অনেকেই এই ভুলটি করে থাকেন সাপ্তাহিক ছুটির দিনে ভ্রমণ করার সিদ্ধান্ত নিয়ে প্রতারিত হয়। তাই অবশ্যই ভ্রমণের পূর্বে সপ্তাহিক ছুটি রয়েছে কিনা এ বিষয়ে জেনে নেবেন। নিচে সাপ্তাহিক ছুটি তুলে ধরা হলো।

যমুনা ফিউচার পার্ক প্রতিদিন সকাল ১০টায় খুলে এবং রাত ৮টায় বন্ধ হয়।আপনি এখানে প্রবেশ করতে চাইলে অবশ্যই ১০টার পর আসতে হবে।রবিবার আর সোমবার যেহেতু সাপ্তাহিক বন্ধ তাই এই দিনে আসবেন না।

যমুনা ফিউচার পার্কের টিকিট মূল্য

এই পার্কে রোলার কোস্টার রাইডের টিকিটের দাম 300 টাকা। এছাড়াও, টাওয়ার চ্যালেঞ্জের টিকিটের দাম পড়বে ১৫০ টাকা, ম্যাজিক উইন্ডমিল ১৫০ টাকা, স্কাই ড্রপ ১৫০ টাকা, ফ্লাইং ডিস্কো ১৫০ টাকা, পাইরেট শিপ ১৫০ টাকা। আপনি মোট ৫০৫০ টাকায় সব রাইড উপভোগ করতে পারবেন।

Back to top button
Close