Skip to content

রংপুর টু ঢাকা বাস ভাড়া ও সময়সূচী

রংপুর টু ঢাকা বাস ভাড়া

রংপুর টু ঢাকা বাস ভাড়া ও সময়সূচী: প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম রংপুর টু ঢাকার বাস ভাড়া ও সময়সূচী সম্পর্কিত একটি লেখা। আমাদের আজকের এই লেখাটিতে আমরা আপনাদের মাঝে উত্তরবঙ্গে থেকে ঢাকা যাতায়াতের বাস ভাড়া ও সময়সূচী সম্পর্কিত সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব। জীবন জীবিকা নির্বাহের জন্য ও ভ্রমণ সংক্রান্ত বিষয়ে প্রতিনিয়ত অনেক মানুষ উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশ্যে পারি জমাচ্ছে। অনেক সময় তারা রংপুর থেকে ঢাকার সঠিক বাস ভাড়া ও সময়সূচী জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। এজন্যই আমরা আজকে রংপুর টু ঢাকার বাস ভাড়া ও বাসের সময়সূচী সম্পর্কিত এই আলোচনাটি নিয়ে হাজির হয়েছি। এক্ষেত্রে আমরা আজকে আপনাদেরকে রংপুর টু ঢাকার বাস ভাড়া ও সময়সূচি সম্পর্কিত সঠিক তথ্য দিয়ে সহায়তা করব। আশা করবো আপনারা যাতে আমাদের আজকের এই তথ্যগুলো দ্বারা উপকৃত হতে পারেন।

বাংলাদেশের উত্তরবঙ্গের একটি জনপ্রিয় শহরের নাম রংপুর। এই রংপুর শহরে রয়েছে লক্ষ লক্ষ মানুষের বসবাস। এই শহরে বসবাসকারী মানুষদের মধ্যে অধিকাংশ মানুষ অর্থনৈতিক দিক থেকে অসচ্ছল। তাইতো প্রতিনিয়ত রংপুর থেকে হাজার হাজার মানুষ কর্মের তাগিদে রাজধানী তথা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে থাকে। এ যাত্রার জন্য তারা বাহন হিসেবে বাস কে বেছে নিয়েছে। কেননা বাস ভাড়া সীমিত হওয়ার কারণে প্রতিটি মানুষ সহজেই ঢাকায় পৌঁছে যেতে পারে। এজন্য উত্তরবঙ্গের মানুষের কাছে ঢাকায় যাতায়াতের বাহন হিসাবে বাস জনপ্রিয় হয়ে উঠেছে। রংপুর থেকে ঢাকা যাতায়াত করার জন্য অনেক কোম্পানির বাস চালু রয়েছে। যারা প্রতিনিয়ত যাত্রীদের কে নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে থাকে। রংপুর থেকে ঢাকাগামী এই বাসগুলো যাত্রীদেরকে সকল প্রকার নিরাপত্তা ও সতর্কতার সহিত পৌঁছে দিয়ে থাকে। তারা যাত্রীদেরকে সকল রকমের সুযোগ সুবিধা প্রদান করে থাকে।

রংপুর টু ঢাকার বাস ভাড়া

প্রতিনিয়ত হাজার হাজার শ্রমিক ও পেশাজীবী মানুষ তাদের জীবন জীবিকা নির্বাহের জন্য ও কর্মসূত্রে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছে। এদের মধ্যে অনেকেই রংপুর টু ঢাকার সঠিক বাস ভাড়া সম্পর্কে জানেনা। যার কারণে তারা রংপুর টু ঢাকা সঠিক বাস ভাড়া সম্পর্কে অনলাইনে জানতে চায়। এজন্যই আমরা আজকে নিয়ে এসেছি রংপুর টু ঢাকার বাস ভাড়া সম্পর্কিত একটি তালিকা। আমাদের আজকের এই তালিকাটিকে আমরা রংপুর থেকে ঢাকা গামী সকল বাসের সঠিক ভাড়া তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি থেকে রংপুর থেকে ঢাকার যাতায়াতকারী বাসের ভাড়া জেনে নিয়ে নিশ্চিত ভাবে ঢাকায় পাড়ি জমাতে পারবেন। পাঠক বন্ধুরা নিচে আপনাদের মাঝে রংপুর টু ঢাকার বাস ধরার তালিকাটি উপস্থাপন করা হলো:

রংপুর থেকে ঢাকা এসি বাসের ভাড়া ৭০০-৯০০ টাকা হয়ে থাকে।
নন এসি বাসের ভাড়া ৫০০ এর আশেপাশে হয়ে থাকে।

রংপুর টু ঢাকার বাসের সময়সূচী

পাঠক বন্ধুরা এখন আমরা আপনাদের মাঝে ঢাকার বাসের সময়সূচী সম্পর্কিত তালিকাটি উপস্থাপন করব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে রংপুর থেকে ঢাকার যাতায়াতকারী সকল ধরনের বাসের সঠিক সময়সূচী সম্পর্কে ধারণা নিতে পারবেন। কেননা আমাদের আজকের বাসের সময়সূচির তালিকাটি তে আমরা রংপুর থেকে ঢাকার যাতায়াতকারী সকল ধরনের বাসের সঠিক সময়সূচি তুলে ধরেছি। তাই আপনি যদি রংপুর টু ঢাকার বাসের সময়সূচি জানার জন্য অনুসন্ধান করে থাকেন । তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনার জন্য। পাঠক বন্ধুরা তাই আর দেরি না করে চলুন দেখে নিই আমাদের আজকের এই পোস্ট টি। নিচের রংপুর টু ঢাকার বাসের সময়সূচী তুলে ধরা হলো:

ঢাকা-রংপুর এসি বাসের ভাড়া ও সময়সূচি-২০২২

বাসের নাম বাসের ব্র্যান্ড বাসের ধরণ ভাড়া
নাবিল পরিবহন স্ক্যানিয়া (Scania) বিজনেস ক্লাস ১৩০০
এস আর ট্রাভেলস হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৩০০
এস আর ট্রাভেলস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৮০০
আগমনি এক্সপ্রেস স্ক্যানিয়া (Scania) বিজনেস ক্লাস ১৩০০
হানিফ এন্টারপ্রাইজ ভলভো (Volvo) বিজনেস ক্লাস ১৩০০
এনা ট্রান্সপোর্ট হিনো (Hino) ইকোনমি ক্লাস ৯০০
শাহ্‌ আলী পরিবহন হিনো (Hino) বিজনেস ক্লাস ১২০০
বরকত ট্রাভেলস ইসুজু (Isuzu) বিজনেস ক্লাস ১২০০
শাহ্‌ আলী পরিবহন ইকোনমি ক্লাস ৮০০

ঢাকা-রংপুর ননএসি বাসের ভাড়া ও সময়সূচি-২০২২

বাসের নাম বাসের ব্র্যান্ড বাসের ধরণ ভাড়া
শ্যামলী পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
হানিফ এন্টারপ্রাইজ হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
এস আর ট্রান্সপোর্ট হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
এনা ট্রান্সপোর্ট হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
নাবিল পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
মানিক এক্সপ্রেস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
শাহ্‌ আলী পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
শাহ্‌ ফতেহ আলী হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
হক এন্টারপ্রাইজ হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
এ এস এম এম এন্টারপ্রাইজ আশোক লিল্যান্ড (Ashok Leyland) ইকোনমি ক্লাস ৭০০
বরকত ট্রাভেলস ইসুজু (Isuzu) ইকোনমি ক্লাস ৭০০
আগমনী এক্সপ্রেস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
আহাদ এন্টারপ্রাইজ আশোক লিল্যান্ড (Ashok Leyland) ইকোনমি ক্লাস ৬৫০

রংপুর টু ঢাকা বাস ভাড়া

রংপুর থেকে বাসে ঢাকা ভ্রমণ করতে কত টাকা খরচ হয়ে থাকে এ বিষয়ে সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেন অনেকে। রংপুর থেকে অসংখ্য বাঁশ ঢাকা উদ্দেশ্যে যাত্রা করে থাকেন। এক্ষেত্রে বিভিন্ন বাসের ভাড়া বিভিন্ন হয়ে থাকে আপনি রংপুর থেকে ঢাকা বাস ভাড়া সম্পর্কে জানতে চাইলে আমাদের আলোচনার সাথে থাকুন আলোচনা সাপেক্ষে বাসের নাম উল্লেখ করে ভাড়ার বিষয়টি নিশ্চিত করবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: