টেলিকম

রবি ফেসবুক প্যাক ২০২২, রবি সোশল প্যাক

রবি ফেসবুক প্যাক ২০২২। আজকে আমরা আলোচনা করব রবি ফেসবুক অর্থাৎ সোশ্যাল প্যাকেজ গুলো সম্পর্কে। রবি তার গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের সোশ্যাল প্যাক দিয়ে রেখেছে এতে ব্যবহারকারীগণ নিশ্চিন্তে সোশ্যাল নেটওয়ার্ক গুলোর সাথে সংযুক্ত থাকতে পারবেন। সুতরাং আপনারা যারা রবি ফেসবুক প্যাক সহ সকল প্যাকেজ গুলো সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন তারা এখান থেকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা পেতে পারেন। সেই সাথে রবি কোম্পানি তাদের ব্যবহারকারীদের জন্য যতগুলো সোশ্যাল প্যাকেজ এর ব্যবস্থা করেছেন সেই সকল প্যাকেজ এর বিষয়ে বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করবো আমরা।

রবি মোবাইল ফোন কোম্পানি। রবি হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী কোম্পানি। এই কোম্পানিটির প্রতিষ্ঠান কাল হচ্ছে ১৯৯৭ সালে। প্রতিষ্ঠানের কাল এরপর থেকেই গ্রাহক সেবা প্রদান করে আসছেন তাদের সেবায় সন্তুষ্ট হয়ে বিপুলসংখ্যক মানুষ অর্থাৎ আজকে দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন সেবা প্রদানকারী কোম্পানি হিসেবে পরিচিতি লাভ করেছেন। বাংলাদেশের প্রথম স্থানে রয়েছেন গ্রামীণফোন এবং তারপরেই রয়েছেন রবি। তাদের আই এর কথা উল্লেখ করলে বলতে হয় ৭৮.৮১ বিলিয়ন মার্কিন ডলার।

আর আজকে আমরা এই কোম্পানিটির সোশ্যাল প্যাকেজগুলো সম্পর্কে আলোচনা করব সুতরাং যাদের এই সোশ্যাল প্যাকেজগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে তারা সেখান থেকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

রবি ফেসবুক প্যাক ২০২২

আপনি কি ফেসবুক ইউজার রবি সিম দিয়ে ফেসবুক ব্রাউজ করার কথা ভাবছেন তাহলে এখান থেকে শুধুমাত্র ফেসবুক ব্যবহারের জন্য ইন্টারনেট প্যাকেজ ক্রয়ের সুবিধা রয়েছে। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ বাংলাদেশ থেকে রবি সিম ব্যবহার করে ফেসবুক ব্যবহার করে থাকেন এক্ষেত্রে তাদের রেগুলার ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হয় সুতরাং কেউ যদি শাশুড়ির সাথে ফেসবুক ব্যবহার করতে চান রবি সিম থেকে তাহলে রবি ফেসবুক প্যাক ক্রয় করতে পারেন খুবই কম মূল্যে ব্যবহার করতে পারবেন ফেসবুক এক্ষেত্রে আমরা রবি থেকে কিছু ফেসবুক প্যাক সংগ্রহ করে আপনাদের মাঝে প্রকাশ করছি। প্যাকেজ গুলোর সাথে এক্টিভেট কোড মূল্য এবং প্যাকেজের মেয়াদ উল্লেখ করা হয়েছে। সুতরাং আপনারা যারা রবি ফেসবুক প্যাকেজ ক্রয়ের উদ্দেশ্যে অনলাইন অনুসন্ধান করেছেন তারা এখান থেকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন।

রবি সোশাল প্যাক

রবি সোশল প্যাক। রবি সোশল প্যাক বলতে আমরা যা বুঝি তা হচ্ছে রবি সিম থেকে শুধুমাত্র সোশ্যাল নেটওয়ার্ক এর সাথে যুক্ত হওয়ার জন্য যে ইন্টারনেট প্যাকেজ গুলো রয়েছে সেগুলো কে বোঝানো হয়েছে। রবি কোম্পানি তাদের গ্রাহক সেবার জন্য আলাদাভাবে সোশ্যাল প্যাকেজ তৈরি করেছেন এক্ষেত্রে খুব কম খরচে সোশ্যাল নেটওয়ার্ক গুলোর সাথে যুক্ত হতে পারবে তাদের গ্রাহক। কিন্তু অনেকেই এই সুবিধাগুলো থেকে বঞ্চিত এর কারণ তারা এই সোশ্যাল প্যাকেজগুলো সম্পর্কে জানে না এক্ষেত্রে আমরা রবির সমস্ত সোশ্যাল প্যাকেজ নিয়ে উপস্থিত হয়েছি আজকের পোস্টে। এছাড়াও এই প্যাকেজগুলোর ম্যাথ দীর্ঘ সময় হাওয়াই অনেক সাশ্রয়ী হয়ে থাকে এক্ষেত্রে যারা সোশ্যাল প্যাক ব্যবহার করেন তারা নিচে থেকেই প্যাকেজ গুলো দেখে নিতে পারেন।

প্যাকেজের নাম বৈধতা মূল্য অ্যাক্টিভেশন কোড
৪০০ এমবি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ ৩০ দিন ২৫ টাকা * ১২৩ * ০২৫০#
১ জিবি ফেসবুক ও হোয়াটসঅ্যাপ প্যাক ৩০ দিন ৫০ টাকা * ১২৩ * ২৫০#
২৫ এমবি ভাইবার ইমো হোয়াটসঅ্যাপ ৩ দিন ১.২২টকা * ৮০০০ *০১০১ #
২০ এমবি ফেসবুক + ভাইবার ১দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ২০২ #
২০ এমবি এফবি ইমো ৩ দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ২০৩ #
২০ এমবি এফবি হোয়াটসঅ্যাপ ৩ দিন ২.৪৪টাকা * ৮৪৪৪ * ০১০২ #
৪০ এমবি ফেসবুক + ম্যাসেঞ্জার ৩ দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ০৪ #
৪০ এমবি হোয়াটসঅ্যাপ ১দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ০৬ #
৪০ এমবি ভিডিও প্যাক ৩ দিন ৪.৮৭ টকা * ৮৪৪৪ * ১৪০ #
৪০ এমবি এফবি, এফবি মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ ৭দিন ৬.০৯ টকা  * ৮৪৪৪ * ০৮০ #
২৫০ এমবি এফবি, এফবি মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ ৩০ দিন ২০.টাকা  * ৮৪৪৪ * ০২৫০#
১০০ এমবি ভিডিও প্যাক ১দিন ১২.১৮ টাকা * ৮৬৬৬ *৮১১১ #
২ জিবি ভিডিও প্যাক [১ জিবি (২৪ঘন্টা অ্যাক্সেস) + ১জিবি (সকাল ১০ টা থেকে বিকাল ৪ অ্যাক্সেস)] ৩০ দিন ১৮২.৬৩ টাকা * ৮৬৬৬ *৫১৫০#
Back to top button
Close