ট্রেন সময়সূচী

উত্তরা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

ট্রেন সম্পর্কিত আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম। ট্রেন সম্পর্কিত এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পারবেন উত্তরা এক্সপ্রেস ট্রেনটির সময়সূচী টিকিট অর্থাৎ ভাড়ার তালিকা ও বিরতি স্টেশন সময়সূচী সম্পর্কে। অনেকেই ভ্রমণের ক্ষেত্রে এই ট্রেনটি নির্বাচন করে থাকেন তাইতো আমরা আমাদের এই আলোচনার মাধ্যমে ট্রেনটির প্রয়োজনীয় তথ্যগুলো সহজ ভাবে আপনাদের মাঝে উপস্থাপনের আগ্রহ নিয়ে কাজ করেছি।

আপনারা যারা উত্তরা এক্সপ্রেস ট্রেনটির বিশেষ সম্পর্কে জানতে আগ্রহী তারা অবশ্যই জেনে থাকবেন এই ট্রেনটি রাজশাহী টু পার্বতীপুর এবং পার্বতীপুর টু রাজশাহী ভ্রমণ করে থাকে। ভ্রমণ সহযোগী প্রয়োজনীয় সকল তথ্য আপনাদের মাঝে তুলে ধরার ইচ্ছে নিয়ে উপস্থিত হয়েছি আশা করছি আমাদের সাথে থাকবেন এবং নিরাপদ ভ্রমণ নিশ্চিত করবেন।

উত্তরা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

অবশ্যই ভ্রমণের ক্ষেত্রে সময়সূচির উপর গুরুত্ব প্রদান করতে হবে। আমরা আমাদের এই আলোচনার মাধ্যমে উত্তরা এক্সপ্রেস ট্রেনটির সময়সূচির বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আপনাদের। উত্তরা এক্সপ্রেস ট্রেনটি কোন সময় রাজশাহী থেকে যাত্রা শুরু করেন এবং কখন পার্বতীপুর গিয়ে পৌঁছায় এর সঠিক সময় সম্পর্কে জানুন এখান থেকে। এছাড়াও বিশেষ গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ছুটির দিন। আমরা আনন্দের সাথে আপনাদের জানাচ্ছি আলোচিত এই ট্রেনটির সাপ্তাহিক ছুটি নেই আপনি সপ্তাহের যে কোনদিন ভ্রমণ করতে পারবেন।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী টু পার্বতীপুর নাই ১২ঃ৩০ ২০;১৫
পার্বতীপুর টু রাজশাহী নাই ০৩ঃ১৫ ১০ঃ২০

উত্তরা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

আলোচিত এই ট্রেনটির ভাড়ার তালিকা সম্পর্কে জানতে যারা যুক্ত হয়েছেন তারা অবশ্যই ভাড়ার তালিকা সম্পর্কে জেনে নিতে পারবেন। অবশ্যই যে কোন পরিবহনে ভ্রমণ নিশ্চিত করতে ভাড়ার বিষয় সম্পর্কে পূর্বে ধারণা রাখার চেষ্টা করবেন। আশা রাখছি আমাদের সাথে থেকে ভাড়ার বিষয় সম্পর্কে জেনে উপকৃত হবেন নিচে প্রদান করা হচ্ছে ভাড়ার বিষয়টি।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১৮০ টাকা
শোভন চেয়ার ২১৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button