টেলিকম

রবি মিনিট লোন ( Robi Minutes Loan ) রবিতে মিনিট লোন নেওয়ার কোড

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান’ হচ্ছে রবি। রবি গ্রাহকদের জন্য বিভিন্ন সেবা প্রদান করে থাকেন এই সেবা গুলোর মধ্য থেকে আজকে শুধুমাত্র একটি সেবা নিয়ে আপনাদের সামনে আলোচনা করা হবে। সেটি হচ্ছে রবি মিনিট লোন। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি তাদের গ্রাহকদের জন্য জরুরি মুহূর্তে মিনিট লোন দেওয়ার ব্যবস্থা রেখেছেন। অর্থাৎ আপনার প্রয়োজনীয় সময় ব্যালেন্স না থাকলে আপনি গুরুত্বপূর্ণ কাজের জন্য মিনিট লোন নিয়ে কথা বলতে পারেন। কিভাবে মিনিট লোন নেওয়া সম্ভব।

সুতরাং মিনিট লোন কোড, এটির মেয়াদ কতদিন কত মিনিট পর্যন্ত রবি মিনিট লোন দিয়ে থাকেন এর জন্য কত টাকা কেটে নেওয়া হবে এ বিষয়ে সবকিছু নিয়েই আলোচনা করা হবে এখানে। সুতরাং যারা মিনিট লোন নেওয়ার জন্য আগ্রহী কিংবা মিনিট লোন নেওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন তারা অবশ্যই পুরুষটির সাথে থেকে এই বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নেবেন।

রবিতে মিনিট লোন নেওয়ার কোড

বিভিন্ন প্রয়োজনে একাউন্ট ব্যালেন্স না থাকায় অনেকেই লোন নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। যেহেতু তু সচরাচর এই বিষয়টি আমাদের সামনে ঘটে না এক্ষেত্রে মিনিট নেওয়ার কোড টি মনে রাখার প্রয়োজন হয় না। এ ক্ষেত্রে অনেকেই অনলাইনে সহযোগিতা নিয়ে থাকে সত্যিকার অর্থে প্রয়োজনের সময় কোড মনে না থাকায় অনলাইনে অনুসন্ধান করেন কোড পাওয়ার লক্ষ্যে। তবে এই বিষয়ে তেমন কোন ওয়েবসাইট নেই যারা আপনাকে মিনিট লোন নেওয়ার কোড দিয়ে সহযোগিতা করবে এ বিষয়টি আমরা লক্ষ করার পর এই পোস্টটি নিয়ে এসেছি আপনাদের জন্য।

অর্থাৎ যে কোডটি আপনার সিম থেকে ডায়াল করলে রবি মিনিট লোন দেবেন এ কোডটি আমরা এখানে দিয়ে রাখবো। সুতরাং আপনারা যারা মিনিট লোন নিতে আগ্রহী তারা আমাদের দেওয়া কোডটি আপনার সিম থেকে ডায়েল করবেন। এরপর আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে তৎকালীন সময়ে আপনি মিনিট লোন এর জন্য সফল হয়েছেন কিনা।

*১২৩*০০৮#

কিভাবে রবি মিনিট লোন নেওয়া যায়

অনেক রবি ব্যবহারকারীগণ রয়েছেন যাঁরা জানেন না কিভাবে রবি মিনিট লোন নেওয়া সম্ভব। সত্যিকার অর্থে ব্যবহারকারীগণ অনেক অফার গুলো সম্পর্কে জানেন না যেগুলো সিম কোম্পানি তাদের গ্রাহক সেবার জন্য দিয়ে থাকেন তেমনি একটি সেবা হচ্ছে মিনিট লোন। এখনো বিপুলসংখ্যক মানুষ এই অফারটি সম্পর্কে জানেন না কিংবা এই সুবিধাটি সম্পর্কে জানেন না। এ ক্ষেত্রে অনেকেই একটু জানার পর অনলাইন থেকে অনুসন্ধান করে পুরো বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকে এ ক্ষেত্রে আমরা এই পোস্টটি নিয়ে এসেছি।

আর এখানে আপনাদের জানিয়ে দেবো কিভাবে রবি মিনিট লোন নেওয়া সম্ভব। খুবই সহজ একটি পদ্ধতি প্রয়োজনের সময় আপনার মোবাইল ব্যালেন্স না থাকলে আপনি এই সুবিধাটি নিতে পারেন। এর জন্য আপনার মোবাইল ফোন থেকে রবি সিমের মাধ্যমে ডায়াল করতে হবে *১২৩*০০৮# এটি ডায়াল করার পর আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে আপনি মিনিট লোন পেয়েছেন কিনা পেলে সেটি কত মিনিট সহ বিস্তারিত কিছু তথ্য তুলে ধরা হবে সেই এসএমএসে।

Back to top button
Close