টেলিকম

রবি রিচার্জ অফার 2022| রবি সিমের অফার চেক করুন

রবি রিচার্জ অফার অনুসন্ধানকারী দের জন্য সুখবর? আপনি কি রবি রিচার্জ অফার সম্পর্কে জানতে চান ? আপনি যদি এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে এসে থাকেন । তাহলে সঠিক জায়গায় এসেছেন। আশা করি আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করতে পারব। আশা করি পুরো পোস্টটি জোরে সাথে থাকবেন। রবি সিম অপারেটর কোম্পানি তাদের গ্রাহকদের সুবিধার জন্য রিচার্জ অফার দিয়েছেন। এই সকল অফার গুলি সম্পর্কে জানলে আপনি অবাক হবেন। এই কোম্পানিটি তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার হিসেবে এটি নির্বাচন করেছেন। নির্দিষ্ট একটি এমাউন্ট রিচার্জ এর ফলে এই অফার গুলো দিয়ে থাকেন কোম্পানিটি। আপনি যদি এই অফার গুলো পেতে চান। তাহলে আপনাকে অবশ্যই একটি কোড ডায়াল করে জানতে হবে। এছাড়াও নির্দিষ্ট কিছু অ্যামাউন্ট রয়েছে সেগুলো আমরা সরকারে দিয়ে রাখব।

সুতরাং যারা রবির এই অফার গুলি সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা নিচ থেকে এ বিষয়ে দেওয়া তথ্য গুলো পড়ে নিন। আশা করি এতে আপনার সাশ্রয় হবে । রবি নতুন সিমের অফার

রবি সিমের অফার ২০২২

রিচার্জ অফার এর পাশাপাশি রবি সিমের অফার গুলো সম্পর্কে আপনাদের ধারণা দিব। আমরা এই পোস্টটি কয়েকটি লিংক দিয়ে রাখব সেখান থেকে ক্লিক করে আপনি বাকী সকল অফার জানতে পারবেন। এর মধ্যে রয়েছে ইন্টারনেট অফার মিনিট অফার এবং বন্ধ সিম অফার। আশা করি এই ধরনের অফার গুলো আপনারা অনলাইনে অনুসন্ধান করেন। বিস্তারিত তথ্য জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করুন। রবি নতুন সিমের অফার

রবি রিচার্জ অফার ২০২২

রিচার্জ অফার গুলো আমরা কয়েকটি ভাগে বিভক্ত করেছি। এটি মূলত আপনাদের সুবিধার কথা চিন্তা করে করা হয়েছে। আমরা রিচার্জ অফারের মিনিট অফার এবং এমবি অফার এ দুটি কে আলাদাভাবে সাজিয়েছি। এখানে আমরা যে বিষয়টি নিয়ে কথা বলব সেটি হচ্ছে মিনিট অফার। হাটহাজারী যদি রিচার্জ এর মাধ্যমে মিনিট প্যাকেজ পেতে চান তাহলে এখান থেকে দেখে নিতে পারেন। আমরা সকল প্যাকেজ গুলো দিয়ে রাখব। সেখান থেকে আপনার জন্য সাশ্রয়ী প্যাকেজ টি নির্বাচন করতে পারবেন। রিচার্জ অফারে যেসকল মিনিট প্যাকেজ রয়েছে সেগুলো ছক আকারে দেওয়া হল।

রবি রিচার্জ ইন্টারনেট অফার

রবি রিসার্চ এর মাধ্যমে দিচ্ছেন ইন্টারনেট প্যাকেজ। এই ধরনের প্যাকেজগুলো অনেকেই ক্রয় করে থাকেন। এর কারণ হচ্ছে এখানে এক্টিভেশন কোড ডায়াল করার ঝামেলা নেই। শুধুমাত্র রিসার্চ এর মাধ্যমে প্যাকেজটি অটোমেটিক একটিভ হয়ে যায়। এছাড়া এই প্যাকেজ গুলোর মধ্যে অনেক প্যাকেজ রয়েছে যেগুলো সাশ্রয়ী হয়ে থাকে। তাই আমরা আমাদের ভিউয়ার্স দের জন্য রিসার্চ এর মাধ্যমে দেওয়া সকল ইন্টারনেট প্যাকেজ গুলো তালিকাবদ্ধ করেছি। আশা করি আমাদের দেওয়া প্যাকেজগুলো থেকে, আপনার পছন্দের সাশ্রয়ী প্যাকেজ টি নির্বাচন করে নিতে পারবেন। এছাড়াও এই সকল প্যাকেজ সংক্রান্ত সকল তথ্য বিস্তারিত ভাবে দেওয়া রয়েছে। এখান থেকে আপনি জানতে পারছেন আপনার রিচার্জ অ্যামাউন্ট এবং এই রিচার্জ এর ফলে আপনি কত ইন্টারনেট পারছেন। সেই প্যাকেজের মেয়াদ সহ বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া হল। আশা করি নিচের সব থেকে আপনার পছন্দের প্যাকেজটি নির্বাচন করে নিবেন।

৪৬ টাকা  রিচার্জের মাধ্যমে ২৫০ এমবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৫৪ টাকা রিচার্জের মাধ্যমে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ৩ দিন
৮৯ টাকা রিচার্জের মাধ্যমে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
১০১ টাকা  রিচার্জের মাধ্যমে ৬ জিবি (৩ জিবি + ৩ জিবি )ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
১৪৮ টাকা  রিচার্জের মাধ্যমে ৫ জিবি ইন্টার্নেট প্যাকেজ ৭ দিন
১৯৯ টাকা  রিচার্জের  মাধ্যমে ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
২৩৯ টাকা রিচার্জের মাধ্যমে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৩১৬ টাকা রিচার্জের মাধ্যমে ৪ জিবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৩৪৯ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ জিবি (২ জিবি + ১০ জিবি) ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন

 

রবি রিচার্জ ভিত্তিক অফার 2022

উপরে যে সকল প্যাকেজ সম্পর্কে আপনারা জানতে পারলেন এই সকল প্যাকেজের মূলত হচ্ছে রিসার্চ এর উপর ভিত্তি করে দেওয়া। আশা করি এই প্যাকেজ গুলো সম্পর্কে আপনারা সঠিকভাবে বুঝতে পেরেছেন। এছাড়াও আপনার যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিতে পারে। আমরা চেষ্টা করব আপনার কমেন্টের যথাযথ উত্তর দেওয়ার। এতটা সময় আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Back to top button
Close