টেলিকম

রবি সিমের সকল কোড

প্রিয় পাঠক বন্ধু আজকের আলোচনায় আপনাদের মাঝে নিয়ে এসেছি রবি সিমের সকল কোড। আমরা সকলেই জানি সিম কোম্পানিগুলো বিভিন্ন বিষয় কোড ডায়াল করার ব্যবস্থা করেছেন অর্থাৎ আপনি যদি ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনাকে একটি কোড ডায়াল করে করতে হবে। একইভাবে এসএমএস প্যাকেজ ক্রয় করার জন্য কিংবা এসএমএস ব্যালেন্স জানার জন্য একটি কোড ডায়েল করতে হবে আপনাকে। পাশাপাশি ইন্টারনেট ব্যালান্স সম্পর্কে জানার জন্য কোড ডায়াল করতে হয় এছাড়াও বিভিন্ন বিষয়ে রয়েছে যেগুলো সম্পর্কে জানার জন্য বিভিন্ন ধরনের এই কোডগুলো ডায়াল করতে হয় তবে একসাথে অনেকগুলো কোড মনে রাখা সম্ভব নয় অনেকেই এ ক্ষেত্রে কোডগুলো মনে রাখতে ব্যর্থ হয়ে পড়ে তবে যেহেতু পরিচালনার জন্য এই কোড গুলো প্রয়োজন রয়েছে তাই প্রয়োজনে অনেকেই অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন।

তাইতো আজকের আলোচনায় আমরা রবি সিমের সমস্ত কোড দিয়ে সহযোগিতা করব আপনাদের। সুতরাং আপনি একজন রবি সিম ব্যবহারকারী হয়ে থাকলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কোনো না কোনো একটি কোড এর প্রয়োজন এক্ষেত্রে আপনি আমাদের ওয়েবসাইটে এসেছেন সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে আপনার প্রয়োজনীয় কোড টি সংগ্রহ করুন পাশাপাশি আপনার কাজে লাগবে এমন একটি কোড নির্বাচন করুন এখান থেকে ।

রবি সিমের সকল কোড

রবি সিমের প্রয়োজনীয় সকল কোড গুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য রবি সিম সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করেছি আমরা এখান থেকে আপনার প্রয়োজনীয় সকল কোড রয়েছে আজকের আলোচনায় এই কোডগুলো আমাদের ব্যবহারের প্রয়োজন রয়েছে এক্ষেত্রে কোডগুলো আপনাদের মাঝে প্রদানের লক্ষ্যে কাজ করেছি নিচে ধারাবাহিকভাবে সকল কোড তুলে ধরা হবে। সেখান থেকে আপনার প্রয়োজনীয় করতেই নির্বাচন করে নেওয়ার জন্য বলা হচ্ছে।

রবি মিনিট ব্যালেন্স চেক কোড

অনেকেই আমরা রবি সিমে মিনিট ক্রয় করে থাকি। এক্ষেত্রে কথা বলার পরবর্তী সময়ে অবশিষ্ট কত মিনিট রয়েছে এ বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে। তবে এই বিষয় সম্পর্কে জানার জন্য আপনাকে অবশ্যই একটি কোড ডায়াল করতে হবে এই কোডের মাধ্যমে আপনি রবি সিমের মিনিট ব্যালেন্স সম্পর্কে জানতে সক্ষম হবেন। আর আজকের আলোচনায় আমরা এই কোডটি বিষয়ে আপনাকে জানাবো সুতরাং নিচেই প্রদান করা হচ্ছে রবি মিনিট ব্যালেন্স চেক কোড যেটি আপনি আপনার সিম থেকে ডায়াল করলে আপনার মিনিট ব্যালেন্স দেখানো হবে।

মিনিট ব্যালেন্স চেক কোড *222*25#

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড

আপনি কি জানেন কিভাবে রবি সিমের এসএমএস ব্যালেন্স চেক করতে হয় ? অনেক রবি সিম ব্যবহারকারী এই বিষয় সম্পর্কে জানেন না এক্ষেত্রে তার এসএমএস ব্যালেন্স চেক করতে ব্যর্থ হয়ে থাকে তারা। এছাড়াও অনেক নতুন ব্যবহারকারী রয়েছেন যারা রবি সিম টি নতুন ব্যবহার করছেন এক্ষেত্রে তাদের রবি এসএমএস ব্যালেন্স চেক করার কোড জানার প্রয়োজন হয়ে থাকে এমন ব্যক্তিদের উদ্দেশ্যে আজকের আলোচনায় আমরা রবি সিমে এসএমএস ব্যালেন্স চেক করার কোড তুলে ধরবো

*222*10# অথবা *222*11#

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

আপনারা যারা রবি সিম ব্যবহার করেন অবশ্যই রবি সিম থেকে ইন্টারনেট ব্যবহার করে থাকেন এক্ষেত্রে অবশ্যই আপনাকে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হয়। তবে অনেকেই রয়েছেন যারা অনেক বড় ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেট করে থাকে এর ফলে অনেক সময় ইন্টারনেট ব্যালান্স সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে কিন্তু প্রয়োজনীয় একটি বিষয় সম্পর্কে জানা না থাকায় তারা ইন্টারনেট ব্যালেন্স সম্পর্কে জানতে পারেন না। আর সেটি হচ্ছে কোড ইন্টারনেট ব্যালেন্স চেক করতে হলে একটি কোড আপনাকে ডায়াল করতে হবে। যে কোডটি ডায়াল এর মাধ্যমে আপনি ইন্টারনেট ব্যালান্স সম্পর্কে জানতে সক্ষম হবেন। ইন্টারনেট ব্যালান্স সম্পর্কে জানার পাশাপাশি প্রদর্শিত পেজের মাধ্যমে আপনাকে জানানো হবে আপনার ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ। সুতরাং আপনারা যারা রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চান কিংবা ইন্টারনেট ব্যালেন্স এর ম্যাপ সম্পর্কে জানতে চান তারা নিচের দেওয়া কোডটি ডায়াল করুন আপনার রবি সিম থেকে।

 ডায়াল করুন *3#

আর সেই রবি এমবি চেক কোড হচ্ছে *8444*88# এবং রবি এমবি চেক করার কোড হচ্ছে *222*81#।

রবি নাম্বার চেক

আপনারা যারা রবি সিমের নাম্বার চেক করতে আগ্রহী কিভাবে রবি সিমের নাম্বার চেক করতে হয় এ বিষয়ে সম্পর্কে জানেন না তারা আজকের আলোচনা থেকে রবি সিমের নাম্বার চেক করতে সক্ষম হবেন। রবি সিমের নাম্বার চেক করার কোড টি অনেক ছোট হলেও অনেকে এ বিষয়ে সম্পর্কে ধারণা না থাকায় অনলাইনের সহযোগিতা নেওয়া প্রয়োজন হয়ে থাকে এক্ষেত্রে নিশ্চয়ই আমরা রবি সিমের নাম্বার দেখার কোড টি প্রদান করছি।

রবি নাম্বার চেক *2#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button