Skip to content

রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন

রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকে আমরা আপনাদের জন্য রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন সম্পর্কে আলোচনা করবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা রিমঝিম বৃষ্টি সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা রিমঝিম বৃষ্টিতে ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিতে পারবেন। আশা করি আমার আজকের এই পোস্ট টি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

রিমঝিম বৃষ্টি কে না ভালোবাসে। গোধূলি সন্ধ্যা গুড়ুম গুড়ুম মেঘের ডাক এরপর রিমঝিম বৃষ্টি মূখর দিন এসব সময়ের ফিলিংস মানেই এক প্লেট ভুনা খিচুড়ি আর এক কাপ গরম চা বা কফির মগে নিজেকে ডুবিয়ে রাখার মত রোমান্টিক পরিবেশ আর কোনো কিছুতেই পাওয়া যায় না। এসবের ফিলিংস মানেই এক কাপ গরম চায়ের কাপে চুমুক দিয়ে দিয়ে রোমান্টিক গল্পের বই বা উপন্যাসের বই পড়তে পড়তে সময় কাটানো। রিমঝিম বৃষ্টি মানেই প্রিয় জনদের সাথে রোমান্টিক সময় পাড় করা। এই রিমঝিম বৃষ্টি মানুষের মনকে সতেজ করে তোলে। রিমঝিম বৃষ্টি আমাদের সবার মনে প্রিয় জনের সাথে খুনসুটি করতে উৎসাহিত করে। অনেক মানুষ আছে যারা রিমঝিম বৃষ্টিতে ভিজতে অনেক পছন্দ করেন। আবার অনেকে আছেন রিমঝিম বৃষ্টিতে প্রিয় জনের সাথে ভিজতে বা খুনসুটি করতে ভালোবাসে। রিমঝিম বৃষ্টি সবার মনে দোলা দিয়ে থাকে। রিমঝিম বৃষ্টিতে অনেকে কবিতা পড়তে ভালবাসে। একেক কথায় রিমঝিম বৃষ্টি আমাদের সবার মনকে স্পর্শ কাতর করে থাকে।

রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন

বাংলাদেশ দেশ অপরূপ সৌন্দর্যের লীলাভূমি।এ দেশের প্রকৃতিতে রয়েছে ৬টি ঋতু। এর মধ্যে বর্ষাকাল হচ্ছে অন্যতম একটি ঋতু। প্রকৃতিতে যখন বর্ষা ঋতুর আগমন ঘটে তখন প্রকৃতির মাঝে রিমঝিম বৃষ্টির আগমন ঘটে। এই ঋতুকে রোমান্টিক ঋতু ও বলা হয় কারণ রিমঝিম বৃষ্টির এই ঋতু ছোট বড় সবার মনে দোলা দিয়ে থাকে। এই অপরূপ সৌন্দর্যের ঋতু সবাইকে প্রিয়জনের প্রতি যত্নশীল হতে সাহায্য করে। অনেকেই আছেন যারা এই রোমান্টিক পরিবেশ টা প্রিয়জনের সাথে শেয়ার করার জন্য অনলাইনে বা সোশ্যাল মিডিয়ায় রিমঝিম বৃষ্টির স্ট্যাটাস, রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন বা রিমঝিম বৃষ্টি নিয়ে রোমান্টিক কবিতা সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি।

আমরা আজকে আপনাদের মাঝে রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা রিমঝিম বৃষ্টিতে ফেসবুক ক্যাপশন বা রিমঝিম বৃষ্টিতে ফেসবুক স্ট্যাটাস ও রিমঝিম বৃষ্টিতে রোমান্টিক কবিতা সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে ফেসবুক ক্যাপশন গুলো আপনারা প্রিয়জনের সাথে শেয়ার করতে পারবেন। নিচে রিমঝিম বৃষ্টি নিয়ে ফেসবুক ক্যাপশন গুলো তুলে দেওয়া হলো:

এক পশলা বৃষ্টির পরে সবসময়ই ভালো কিছু সবার জন্য অপেক্ষা করে।— সংগৃহীত

বৃষ্টির পরেই সূর্য আবার উদিত হবে, জীবনও এরকমই; খারাপ সময় পেরিয়ে ভালো সময়ও সবার জীবনে হাজির হয়।

— ওয়াল্ট ডিজনি

জীবনের কতগুলো মূল্যবান মূহুর্ত আমরা পার করি রঙধনুর অপেক্ষায়, স্রষ্টাকে ধন্যবাদ জানানোর আগে!— ডিয়েটার এফ

যখন মেঘের দল আর বোঝা সহ্য করতে পারে না, তখনই স্বর্গের কান্না হয়ে ভেংগে পড়ে বৃষ্টি। — আর কে

জীবন ঝড় কেটে যাওয়ার জন্য অপেক্ষা করার মধ্যে নয়, জীবনের মূল উপপাদ্য বৃষ্টিতে ভিজতে ও উপভোগ করার মধ্যে।

— ভিভিয়ান গ্রিন

বৃষ্টি এক অমূল্য আশির্বাদ; এ যেনো মেঘের মাটির বুকে নেমে আসা। সেখানেই আছে জীবন, কেননা বৃষ্টি ছাড়া কোনো জীবনের অস্তিত্ব থাকতো না।— জন আপ্রিকে

বৃষ্টি বিনা কিছুই বেড়ে ওঠে না, তাই জীবনের ঝড়গুলোকে আকড়ে ধরে শক্ত থাকতে শেখো।— সংগৃহীত

আমি বৃষ্টিতে হাটতে ভালোবাসি,কারণ তখন কেউ আমার কান্না দেখতে পায় না।— চার্লি চ্যাপ্লিন

আমার দৃষ্টিতে জীবন এমনই; তুমি যদি রঙধনুর দেখা পেতে চাও, তবে তোমাকে বৃষ্টির সাথে মানিয়ে নিতেই হবে।

— ডলি পার্টন

বৃষ্টিই হোক সেই মাধ্যম যা মুছে দিক গতদিনের সকল জড়া, গ্লানি ও কষ্ট ।— সংগৃহীত

দি বৃষ্টি না হতো তাহলে আমরা কখনই সূর্যের আলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার সুযোগ পেতাম না।— সংগৃহীত

পাঠক বন্ধুরা প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ছোঁয়া আপনাদের সবার জীবন রাঙিয়ে তুলুক এই আশাবাদ ব্যক্ত রেখে আজকের এই পোস্ট টি এখানেই শেষ করছি। ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: