শুভেচ্ছা বার্তা

শুভকামনা নিয়ে এসএমএস

প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে শুভ কামনা নিয়ে এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমার আজকের এই পোস্ট থেকে শুভকামনা নিয়ে বেশ কিছু এসএমএস সংগ্রহ করতে পারবেন। আমার আজকের এই পোস্ট থেকে শুভকামনা নিয়ে এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধু-বান্ধব প্রিয় জন ও পরিচিত জনদের কে শুভ কামনা জানাতে পারবেন। আজকে আমাদের এই শুভকামনা সম্পর্কিত এসএমএসগুলো বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। আমাদের আজকের এই শুভ কামনা সম্পর্কিত এস এম এস গুলো থেকে আপনি আপনার পছন্দনীয় এস এম এস খুঁজে পাবেন। আশা করছি আমার আজকের এই পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে।

হাসি আনন্দের মাঝেই মানুষের জীবন। মানুষের কষ্টে যেমন সমবেদনা প্রকাশ করলে কষ্ট কিছুটা কমে যায় ঠিক তেমনি কোনো ভালো কাজে শুভকামনা জানালে মানুষের কাজের প্রতি আগ্রহ অনেকাংশে বেড়ে যায়। শুভকামনা দ্বারা মানুষকে কাজের প্রতি উৎসাহ প্রদান করা হয়। কোন ভালো কাজে শুভকামনা জানালে মানুষ খুব খুশি হয়। বর্তমান সময়ে শুভকামনা জানানো হয় জন্মদিন বিয়ে ম্যারেজ অ্যানিভার্সারি বিভিন্ন ধরনের বিশেষ বিশেষ দিনগুলোতে। কাউকে শুভকামনা জানানোর মাধ্যমে তার খুশি ভাগাভাগি করে নেওয়া হয়। শুভকামনা জানিয়ে কোনো কাজ শুরু করলে সে কাজে সফলতা লাভ করা যায়। শুভকামনা জানানোর মাধ্যমে ব্যক্তির ভালো কামনা করা হয়। আমাদের সবার উচিত জীবনে আপন জনদের জন্য শুভকামনা করা।

শুভ কামনা নিয়ে এসএমএস

অনেকেই আছেন যারা শুভকামনা নিয়ে অনলাইন বা ওয়েবসাইটে বিভিন্ন ধরনের এসএমএস খুঁজে বেড়াচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। আজকে আমরা শুধুমাত্র আপনাদের জন্য নিয়ে এসেছি শুভকামনা নিয়ে বেশ কিছু এসএমএস। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা শুভকামনা সম্পর্কিত সকল এসএমএস পেয়ে যাবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় শুভকামনা সম্পর্কিত এসএমএস সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত জনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং আপনার ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় শুভকামনা সম্পর্কিত এসএমএস গুলো স্ট্যাটাস বা পোস্ট হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে শুভ কামনা এসএমএস গুলো তুলে দেওয়া হলো:

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো “শুভ কামনা ”

যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।

দিন যায় দিন আসে, কেউ দূরে কেউ কাছে,কারো মন এলোমেলো,কারো মন খুব ভালো….!! রাত গেল দিন এলো, ” জান” তুমি ভালো থেকো সুখে থেকো……

চাওয়া জেন পাওয়া হয়, স্বপ্ন যেন সত্যি হয়….কল্পনা যেন বাস্তব হয়, জিবন যেন সুখি হয়….সম্বাবনা যেন পূর্ণ হয়, এই সুভ কামনাটা আমি তুমায় যানাই…!!!

আমি হয়ত পারিনি তোমারজীবনটাকে আমার করে নিতে…কিন্তু তুমি তো পারতেআমার জীবনটাকে তোমারকরে নিতে ???ভুলটা না হয় আমারি ছিলো…শুধরানোর অধিকার কি তোমারছিলোনা ???

ভুলত আমিই করেছি,তাইত অভিরত কেদেই যাচ্ছি।এই কান্না তুমি না আসলে শেস হবে না।কিন্তু একটাই প্রশ্ন ভুলকি আমি একাই করেচি,তুমার কি ভুল চিলনা,তুমি আবার আমার বুকে ফিরে আস,আমি তুমার অপেখাই থাকব

গ্রীসের আনারকলি, র্বষার অনজলী,শরতের গীতালি, হেমন্তের মিতালী,শীতের পিঠা পুলি, বসন্তের ফুল কলি,এমনি করে ভরে যাক জীবনের সবপাতা গুলি।

যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।

তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার জীবন থমকে দাড়িয়েছে- এমন তো কথা ছিলো না তবে কেনো তুমি আমার সাথে এমন করলে? জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না- তবু ও বলবো ভালো থেকো।

দুখের বোঝা আমার ঘারে চাপিয়ে দিয়ে তুমি যদি সুখী হতে পারো তবে সুখে থেকো- আমি তোমার সুখ দেখতে চাই।

পরিশেষে আপনাদের সকলের জন্য অনেক অনেক শুভ কামনা করে আমাদের আজকের এই পোস্টটি এখানেই শেষ করছি। আপনারা সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Back to top button
Close