Skip to content

শুভ নববর্ষ ১৪২৯ এসএমএস, স্ট্যাটাস, ক্যাপশন ও কিছু কথা

শুভ নববর্ষ

প্রিয় পাঠক বন্ধু আপনাদের সকলকে জানাচ্ছি শুভ নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। বছর পেরিয়ে আবারও আমাদের মাঝে এসেছে নববর্ষ। আর এই নববর্ষ কে কেন্দ্র করে আপনাদের সামনে উপস্থিত হয়েছি আমরা। আজকের আলোচনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরা হবে শুভ নববর্ষের এসএমএস, স্ট্যাটাস ক্যাপশন ও কিছু কথা প্রদান করা হবে আপনাদের উদ্দেশ্যে সুতরাং আপনারা যারা এই বিষয় সর্ম্পকে জানতে এসেছেন কিংবা শুভ নববর্ষ কে কেন্দ্র করে এই তথ্যগুলো অনুসন্ধান করছেন তাদের জন্য এই পোস্টটি গুরুত্বপূর্ণ হতে চলেছে।

আমরা বিভিন্ন দিবসকে কেন্দ্র করে এ ধরনের তথ্যগুলো প্রদান করে থাকে দীর্ঘদিন ধরে তারই ধারাবাহিকতায় আজকে নববর্ষের এসএমএস স্ট্যাটাস ক্যাপশন প্রদান করা হচ্ছে এখানে। সুতরাং আপনারা যারা আগ্রহ নিয়ে আমাদের ওয়েবসাইটিতে অবস্থান করছে তারা অবশ্যই এই সকল তথ্য সংগ্রহ করতে পারবেন এখান থেকে। সুতরাং আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহের লক্ষ্যে পুরো পোস্টটি পড়ুন।

শুভ নববর্ষ এসএমএস

শুভ নববর্ষ জানানোর জন্য অনেকেই এসএমএস ব্যবহার করে থাকে এক্ষেত্রে আজকের পোস্টটি আমরা বেশ কিছু শুভ নববর্ষ কে কেন্দ্র করে তৈরিকৃত এসএমএস নিয়ে উপস্থিত হয়েছে আপনাদের মাঝে। অন্য সকল দিবসের থেকে শুভ নববর্ষের নতুন বছরের শুভেচ্ছা জানাতে একে অপরকে এসএমএস করে থাকেন বহুদিন ধরে। এটি মানুষের রীতিতে পরিণত হয়েছে এক্ষেত্রে সকলেই বিভিন্ন ধরনের শুভ নববর্ষ কে কেন্দ্র করে তৈরিকৃত এসএমএস ব্যবহার করে থাকেন। অনেকেই রয়েছে যারা শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এসএমএস প্রদান করে থাকেন। আবার অনেকেই রয়েছে যারা শুভ নববর্ষ কে কেন্দ্র করে মজার এসএমএস প্রদান করে থাকেন। এছাড়াও নিজের এসএমএসে বিভিন্ন বিষয় উল্লেখ করে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে থাকেন এক্ষেত্রে তেমনি কিছু সেরা নববর্ষের এসএমএস প্রদান করা হচ্ছে নিচে।

পানতা ইলিশ আর ভরতা বাজি বাঙ্গালীর প্রাণ…নতুন বছর সবাই গাইবো বৈশাখের গান.. .এসো হে বৈশাখ এসো এসো… শুভ নভবর্ষ

তোরাই আমার বন্ধু যে, তোরাই আমার ডিয়ার, তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ !.Good bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা, নতুন বছরের,নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !

বসন্তের আগমনে কোকিলের সুর ! গ্রিস্মের আগমনে রোদেলা দুপুর ! বর্ষার আগমনে সাদা কাঁশফুল ! তাই তোমায় Wish করতে মন হল বেকুল ! শুভ নববর্ষ

বার মাসে তের পার্বণ এবার এলো বলে,বাঙ্গালির একটি বছর বয়ে গেলো চলে!!! নতুন বছর আসুক শুধু আনন্দের স্মপর্শ,, আমার তরফ থেকে আমার সকল বন্ধুদের জানাই **শুভ নববর্ষ**

নতুন পোশাক নতুন সাঁজ।নতুন বছর শুরু আজ। মিষ্টি মনমিষ্টি হাঁসি।শুভেচ্ছা জানাইরাশি রাশি॥ শুভ নববর্ষ !!

কাটবে রাত, আসবে প্রভাত। যাক পুরাতন, যাক মুছে যাক সব দুঃখ। নতুন বছর, নতুন আশা, সঙ্গে থাকুক ভালবাসা। শুভ নববর্ষ ।

শুভ নববর্ষ স্ট্যাটাস

নববর্ষ সম্পর্কে স্ট্যাটাস গুলো অনেকেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন। এ ক্ষেত্রে অনেকেই নিজের মত গান তৈরি করে প্রদান করেন আবার অনেকেই অনলাইন থেকে স্ট্যাটাস সংগ্রহ করেন। এক্ষেত্রে বিষয়ভিত্তিক আলোচনায় আমরা গুরুত্বের সাথে নববর্ষ কে কেন্দ্র করে সেরাক্সক্স টাকা সংগ্রহ করতে কাজ করে সেই দীর্ঘদিন এক্ষেত্রে বেশ কিছু স্ট্যাটাস আমরা নির্বাচন করেছি আপনাদের মাঝে প্রকাশ করার উদ্দেশ্যে সুতরাং এই স্ট্যাটাস গুলো নিচে তুলে ধরা হয়েছে। সেখান থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে তবে একাধিক স্ট্যাটাস থাকায় আপনাকে অবশ্যই আপনার জন্য উপযুক্ত স্ট্যাটাসটি বেছে নিতে হবে।

হাসি-দুঃখ-গ্লানি। ছিল, আছে, থাকবে। নতুন বছরের শুভদিন। আসবে কাছে ডাকবে। ঐসব গ্লানি ভুলে গিয়ে, নাও মনে ঐ ডাক। জানাই হে প্রিয় সকলকে। শুভ পহেলা বৈশাখ।

আম পাতা জোড়া জোড়া, নতুন সব দিচ্ছে সাড়া। ভাল থেকো, সুখে থেকো। আর আমার কথাটি মনে রেখো। শুভ নববর্ষ।

নতুন বছরের আগমনে যাক ক্লান্তি দূর হয়ে। জীবন হোক সুন্দর, অতীত যাও ভুলে। নতুন বছর সাজাও তুমি নিজের মতো করে। শুভ নববর্ষ ১৪২৯।

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে। আসবে একটা নতুন দিন। দুঃখ হতাশা যাও ভুলে। হাসি আনন্দ নিও তুলে। বছরটা হোক অমলিন। বাংলা নতুন বছরের শুভেচ্ছা।

বিদায় নিল আজ পুরনো বছরের সূর্য। আসবে নতুন সকাল, নতুন দিন, নতুন স্বপ্ন, নতুন আশা। আর নতুন হোক আজকের ভালবাসা। শুভ নববর্ষ ১৪২৯।

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থেকো সারা দিন। শুভ নববর্ষ ১৪২৯।

নতুন সূর্যটা হাসে, তোমায় ভালবাসে। তাই তোমাকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।

শুভ নববর্ষ ক্যাপশন

নববর্ষকে সামনে রেখে বিভিন্ন ধরনের ক্যাপশন ব্যবহার করে থাকেন অনেকেই এক্ষেত্রে তারা অনলাইন ভিত্তিক এই ক্যাপশনগুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন এই সকল ক্যাপশন এর সমন্বয়ে নিজের জন্য সুন্দর একটি ফেসবুক ক্যাপশন তৈরি করতে চায় আমাদের পাঠক বন্ধুগণ। এ সকল পাঠক ভাই ও বোনদের সহযোগিতার লক্ষ্যে আমরা শুভ নববর্ষ কে কেন্দ্র করে তৈরিকৃত বেশকিছু ফেসবুক ক্যাপশন প্রদান করছি আশা করছি আমাদের প্রধান ক্যাপশনগুলো ভালো লাগবে ব্যবহার করতে পারবে নববর্ষকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে নিচে শুভ নববর্ষ ক্যাপশন প্রদান করা হচ্ছে।

পান্তা ইলিশ আর ভর্তা ভাজি বাঙালির প্রাণ। নতুন বছর সবাই গাইবো বৈশাখের গান। এসো হে বৈশাখ এসো এসো।

ঝরে গেল আজ বসন্তের পাতা। নিয়ে যাক সঙ্গে সব মলিনতা। বৈশাখের সকালে লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায়, “শুভ নববর্ষ”

রাঙা আবির মেখে চোখে চোখে মনের কথা বলছে, নতুন সাজে সবার ঘরে বৈশাখ এসেছে। রং মেখে ললনা, হেলে দুলে চলনা। এমন দিনে কেউ করোনা ছলনা। শুভ পহেলা বৈশাখ।

ঢাক ঢোল মাদলের তালে। রঙ বেরঙের মনের দেয়ালে। বাঙালি সংস্কৃতি উজ্জীবিত থাক যুগে যুগে। শুভ নববর্ষ ১৪২৯।

নববর্ষের নবরুপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত। সুন্দর, সমৃদ্ধ হোক তোমার আগামীর দিনগুলো। শুভ নববর্ষ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: