টিপস

শেয়ারইট (SHAREit) ডাউনলোড। শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করবো

শেয়ারইট ডাউনলোড। আপনি কি শেয়ারইট ডাউনলোড করার উদ্দেশ্যে অনলাইনে অনুসন্ধান করেছেন ? তাহলে এই পোষ্ট টি আপনার জন্য এখান থেকে আপনি শেয়ারইট ডাউনলোড সহ শেয়ারইট এর কাজ কি ? এই সকল বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করতে পারবেন। বহুল পরিচিত একটি সফটওয়্যার হচ্ছে এটি বহুদিন ধরে মানুষ তথ্য আদান প্রদানের ক্ষেত্রে এটি ব্যবহার করে থাকেন এছাড়া বর্তমান সময়ে আপডেটের মাধ্যমে এটি বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে আসছেন।

তাদের এই সুযোগ-সুবিধার বদ্ধ দিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছে এ ক্ষেত্রে অনেকেই শেয়ারইট ব্যবহার করছেন। অর্থাৎ যারা সেরিট সম্পর্কিত তথ্য জানতে আগ্রহের সাথে অনলাইনে অবস্থান করছেন তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থেকে এই সফটওয়্যার টি সম্পর্কে ছোট বড় সকল ফ

সেটিং সহ বিস্তারিত তথ্য জেনে নিন। এই সকল তথ্য জানা থাকলে আপনি পরবর্তী সময়ে উপকৃত হতে পারবেন বলে জানানো যাচ্ছে।

শেয়ারইট কি

অনেকেই এই সফটওয়্যারটি ব্যবহার করে থাকলেও । বিপুল সংখ্যক মানুষ রয়েছেন যারা এই সফটওয়্যারটি কী এই বিষয়টা সম্পর্কে জানতে আগ্রহী ? তাদের উদ্দেশ্যে আমরা এই বিষয়টি উল্লেখ করছি যে এটি হচ্ছে একটি মোবাইল অ্যাপস যেটিকে অনেকেই সফটওয়্যার বলে থাকি। এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন গুলোতে ব্যবহার যোগ্য একটি অ্যাপ্লিকেশন। যেটি প্লে স্টোরে অ্যাভেলেবল রয়েছে আপনারা চাইলেই সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

শেয়ারইট সফটওয়্যার এর কাজ কি

বহুদিন ধরে এই সফটওয়্যারটি ব্যবহার করে আসছেন বিপুলসংখ্যক মানুষ। এদের মধ্যে আমিও একজন। আমরা যখন প্রথমে সফটওয়্যারটি ব্যবহার করি তখন এর উদ্দেশ্য ছিল ফাইল ট্রান্সফার। অর্থাৎ বিভিন্ন প্রয়োজনীয় ফাইল কিংবা ভিডিও অডিও গান সিনেমা পিকচার এক মোবাইল থেকে আরেক মোবাইলে পাঠানোর মাধ্যম হিসেবে ব্যবহার করছিলাম এই সফটওয়্যারটি। বর্তমান সময়ে এই কাজটির জন্য অনেকেই এই সফটওয়্যারটি ব্যবহার করে থাকেন অর্থাৎ এর মূল কাজ এটি। কিন্তু বর্তমান সময়ে এই সফটওয়্যারটি আপডেটের মাধ্যমে এতটাই গুরুত্বপূর্ণ হয়েছে যে এটি বর্তমান প্লেয়ার হিসেবেও ব্যবহার করা যাচ্ছে এছাড়াও আরও অনেক দিক রয়েছে অনেক কাজ রয়েছে এই সফটওয়্যার টির মাধ্যমে করা সম্ভব।

শেয়ারইট ডাউনলোড

এই সফটওয়্যারটি কি এবং এর কাজ কি জানার পর অনেকেই এটি ডাউনলোড এর সিদ্ধান্ত নিয়েছেন। এক্ষেত্রে আমরা এই সফটওয়্যারটি ডাউনলোড করার পদ্ধতি দিয়ে আপনাদের সহযোগিতা করব। কিভাবে কোথা থেকে এসব চটি ডাউনলোড করতে হবে এই বিষয়গুলো উল্লেখ করে আপনাদের জন্য সফটওয়্যারটি ডাউনলোড করা সহজ করে দেওয়া হবে এখানে। সুতরাং যারা ইতিমধ্যেই সফটওয়ারটি ডাউনলোড এর সিদ্ধান্ত নিয়েছেন তারা কিভাবে সফটওয়্যার টি ডাউনলোড করবেন এই বিষয়টি নিয়ে চিন্তিত হয়ে থাকলে ডাউনলোডের পদ্ধতি তুলে ধরা হয়েছে সেখান থেকে জেনে নিতে পারেন।

  1. সফটওয়্যারটি প্লে স্টোরে রয়েছে এক্ষেত্রে আপনাকে প্লে স্টোরে গিয়ে শেয়ারইট লিখে অনুসন্ধান করতে হবে।
  2. এরপর সেখানে অনেকগুলো সফটওয়্যার প্রদর্শিত হবে সেখান থেকে অরিজিনাল সফটওয়্যারটি নির্বাচন করতে হবে।
  3. অরিজিনাল স্যারের নির্বাচনের জন্য আপনি এর ডাউনলোড সংখ্যা দেখতে পারেন।
  4. এছাড়াও অ্যাপটির রিভিউ দেখে নিতে পারেন অরিজিনাল সফটওয়্যার চেনার জন্য রিভিউ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
  5. অরিজিনাল সফটওয়্যার চিহ্নিত হওয়ার পর সেখানে ইনস্টল অপশন থাকবে ক্লিক করে অপেন বাটন আসলে সেখানে ক্লিক করলেই সম্পূর্ণ কাজ শেষ।
Back to top button
Close