Skip to content

সরকারি ছুটির তালিকা 2022, সালের সরকারি ছুটির তালিকা PDF

সরকারি ছুটির তালিকা 2022-23

আজকের এই পোস্টে আমরা আলোচনা করব 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে। বর্তমানে অনেকেই 2022 সালের সরকারি ছুটির তালিকা অনুসন্ধান করছে অনলাইনে তাই আমরা আজকে আপনাদের জন্য 2022 সালের সরকারি ছুটির তালিকা নিয়ে উপস্থিত হয়েছি 2022 সালের সরকারি ছুটির তালিকা দেওয়া আছে এই পোস্টে। অর্থাৎ এই পোস্টটি থেকে আপনারা জানতে পারবেন 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে। অতএব 2022 সালের সরকারি ছুটির তালিকা এই পোস্টটি আপনাদের সম্পূর্ণ পড়ার অনুরোধ রইল। এই পোস্টের মাধ্যমে আপনারা যে বিষয়টি জানতে পারবেন তা হলো 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে। 2022 সালের সরকারি ছুটির তালিকা বিস্তারিত আলোচনা রয়েছে এই পোস্টে।

এখান থেকে আপনারা খুব সহজেই জানতে পাবেন 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে। সুতরাং আপনারা যদি 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে জানতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই 2022 সালের সরকারি ছুটির তালিকা এই গুরুত্বপূর্ণ পোষ্টটি অবশ্যই পড়বেন। এই পোস্টটির মাধ্যমে আপনি জানতে পাবেন 2022 সালের সরকারি ছুটির তালিকা সম্পর্কে তা যদি আপনাদের জানা থাকে তাহলে খুব সহজেই বলতে পারবেন কোন কোন মাসের সরকারি ছুটি আছে।

২০২২ সালের সরকারি ছুটির তালিকা PDF (বাংলাদেশ সরকারের ক্যালেন্ডার ও বর্ষপঞ্জী প্রজ্ঞাপন)

২০২২ সালের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সরকারি, আধা-সরকারি, সংবিধিবদ্ধ, স্বায়ত্ত্বশাসিত সংস্থা সমূহের ছুটির প্রজ্ঞাপন প্রকাশ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রনালয়ের দাপ্তরিক ওয়েবসাইটে, ৩১ অক্টোবর তারিখে সরকারি ছুটির তালিকার পিডিএফ (PDF) কপি প্রকাশ করা হয়।

মহামান্য রাষ্ট্রপতির অনুমোদনক্রমে, মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মশিউর রহমান তালুকদার সরকারি ছুটির প্রজ্ঞাপন প্রকাশ করেন।

এর আগে ২৮ অক্টোবর ২০২১ খ্রি. তারিখে মন্ত্রী সভার বৈঠকে সরকারি প্রতিষ্ঠানের ছুটির তালিকা অনুমোদিত হয়। এই বৈঠকে ভার্চুয়ালি সভাপতিত্ব করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছুটির তালিকা 2022

ছুটির তালিকা 2022

ছুটির তালিকা

ছুটির তালিকা

সরকারি ছুটির তালিকা 2023

সরকারি ছুটির তালিকা 2023

সরকারি ছুটির তালিকা 2022

সরকারি ছুটির তালিকা 2022

সরকারি ছুটির তালিকা

সরকারি ছুটির তালিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: