উক্তি

সিদ্ধান্ত নিয়ে উক্তি, স্ট্যাটাস বাণী । সিদ্ধান্ত নিয়ে ফেসবুক স্ট্যাটাস

সিদ্ধান্ত নিয়ে উক্তি অনুসন্ধান করে আপনারা যারা আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তারা সঠিক ওয়েবসাইটে এসেছেন। বর্তমান সময়ে অনেকেই সিদ্ধান্ত সম্পর্কিত উক্তি স্ট্যাটাসগুলো অনুসন্ধান করছেন এক্ষেত্রে এমন ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আজকের আলোচনার বিষয় হিসেবে নির্ধারণ করা হয়েছে সিদ্ধান্ত নিয়ে উক্তি স্ট্যাটাস। উক্ত আলোচনার মাধ্যমে আপনাদের সামনে এই তথ্যগুলো প্রদান করা হবে সুতরাং আপনারা যারা এই বিষয়ে তথ্য সংগ্রহের লক্ষ্যে অনলাইনে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা আগ্রহ নিয়ে আমাদের পুরুষটির সাথে থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

উক্তি সম্পর্কিত তথ্যগুলো অনেকেই অনলাইন থেকে সংগ্রহ করার জন্য আগ্রহী হয়ে থাকেন এর কারণ বিশেষ ব্যক্তিদের মতামতগুলো আলাদাভাবে কোথাও বিষয়ভিত্তিক প্রদান করা হয় না যতটা সহজ ভাবে অনলাইন থেকে তথ্য সংগ্রহ করা যায়। এক্ষেত্রে উক্তি সম্পর্কিত সকল বিষয় সম্পর্কে জানার জন্য সহজ মাধ্যম হিসেবে নির্ধারণ করা হয়েছে অনলাইন কে এক্ষেত্রে বিভিন্ন বিষয়ে উক্তি স্ট্যাটাস প্রদান করে থাকি আমাদের ওয়েবসাইটে। সুতরাং বিষয়ভিত্তিক স্ট্যাটাস পাওয়ার জন্য আমাদের সাথে থাকুন।

সিদ্ধান্ত নিয়ে উক্তি

অনেক ক্ষেত্রে আমাদের বিভিন্ন বিষয়ের উপর সিদ্ধান্ত গ্রহণ করতে হয় এ ক্ষেত্রে অনেকেই সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে বিশেষ ব্যক্তিদের মতামতগুলো জানতে আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করেন। অবশ্যই আমাদের বিশেষ ব্যক্তিদের মতামতগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এক্ষেত্রে সিদ্ধান্ত সম্পর্কিত বিষয়ে বিশেষ ও জ্ঞানী ব্যক্তিগণ কি মতামত প্রদান করেছেন সেগুলো কি আমরা উক্তি রুপে আপনাদের কাছে উপস্থাপন করছি। আশা রাখছি প্রদানকৃত উক্তির মাধ্যমে আপনি সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে সক্ষম হবেন এক্ষেত্রে অবশ্যই এই উক্তিগুলো সঠিক ভাবে পড়ার প্রয়োজন রয়েছে নিশ্চয়ই বেশ কিছু উক্তি প্রদান করা হয়েছে।

যখন আপনি দুঃখী, ঈর্ষান্বিত, কিংবা প্রেমে পড়বেন, তখন আপনার পক্ষে কোনো সিদ্ধান্ত না নেয়াই শ্রেয়। কারণ সিদ্ধান্ত সর্বদা সুস্হ মস্তিষ্কে নেয়া উচিত।— মারিও টেগ।

আপনার মেজাজ ধরে রাখুন।
রেগে থাকা অবস্থায় করা সিদ্ধান্ত কখনোই সঠিক হয়না।— ফোর্ড ফ্রিক

ভুল সিদ্ধান্ত নেওয়া জীবনের একটি অংশ কিন্তু নিজের ভুল সিদ্ধান্তের জন্য অন্যকে দোষারুপ করা অপরিপক্কতার পরিচয়”।—ড্যামেলিয়াম
আমরা সবাই প্রথমে শূন্য থেকেই শুরু করি৷ কিন্তু একটা সঠিক সিদ্ধান্তই একজনকে শূন্য থেকে নায়কে পরিণত করতে পারে।— গোবিন্দা।
 কোনো সিদ্ধান্ত গ্রহণের পূর্বে আমাকে সম্ভাব্য সকল সিদ্ধান্তগুলো নিয়ে চিন্তা করতে হয়। এবং এটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।— অ্যাঞ্জেলা মার্কেল।
 প্রচুর লোকেরা সিদ্ধান্ত গ্রহণ করে, এবং তাই আমরা যদি সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করতে চাই, তবে সিদ্ধান্ত গ্রহণের পিরামিডের শীর্ষস্থানের লোকজনকেই নয়, যারা ফলাফলটি রূপ দেওয়ার চেষ্টা করছেন তাদের প্রতি আমাদের মনোযোগ দিতে হবে।—ব্রুস বুয়েনো দে মেসকিটা
অসফল লোকেরা তাদের বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেয় সফল লোকেরা কোথায় থাকতে চায় তার ভিত্তিতে সিদ্ধান্ত নেয়।—নামবিহীন
একজন মূর্খ ব্যক্তি হলো এমন একজন যার সত্যের শক্তি আছে, যার কাছে সঠিক তথ্য আছে এবং তারপরও ভুল সিদ্ধান্ত গ্রহণের মতো ভুল করে থাকে।— ডার্ল ডেভিস।

সিদ্ধান্ত নিয়ে ফেসবুক স্ট্যাটাস

সিদ্ধান্ত সম্পর্কিত স্ট্যাটাসগুলো অনেকেই ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রদান করে থাকেন এক্ষেত্রে বিষয়ভিত্তিক আলোচনা শেষভাগে আমরা সিদ্ধান্ত সম্পর্কিত ফেসবুক স্ট্যাটাস গুলো প্রদান করব। অনেকেই বিভিন্ন বিষয়ের উপর স্ট্যাটাস লিখতে পারেন না এক্ষেত্রে অনলাইন থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিজের ফেসবুক আইডি সহ অন্যান্য সকল আইডিগুলোতে আপলোড করে থাকেন। তারই সূত্র ধরে আপনিও অনলাইন থেকে ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকলে নিচে সিদ্ধান্ত সম্পর্কিত ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

সকল সিদ্ধান্ত গ্রহণের পেছনেই সময় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে এবং আপনার কিছু সিদ্ধান্তই বলে দিতে পারে আপনি সময়কে কীভাবে ব্যবহার করেছেন।
— জন কেল।

নিজের উত্তেজনা ও রাগকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে চেষ্টা করুন। রাগের মাথায় নেওয়া সিদ্ধান্ত কখনোই কোনো ভালো ফল বয়ে আনে না।
— ফ্রড ফ্রিক।

জীবনে কখনো কখনো আপনাকে একটি স্বার্থপর সিদ্ধান্ত নিতে হয় এবং শুধু নিজের জন্য যেটা সবচেয়ে ভালো হবে, ঠিক সেই কাজটাই করতে হয়।
— সাকুন বার্কলে।

জীবন একটা দাবা খেলার মতো। আপনার নেয়া প্রতিটি সিদ্ধান্তের পরিণাম আপনাকে অবশ্যই ভোগ করতে হবে।
— পি. কে. সুবান।

কোনো সিদ্ধান্ত গ্রহণের সময় সবচেয়ে ভালো হয় যদি আপনি সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেন। ভুল সিদ্ধান্ত গ্রহণ এক্ষেত্রে দ্বিতীয়তে অবস্থান করে। কিন্তু সবচেয়ে খারাপ হলো কিছু না করে চুপচাপ বসে থাকা।
— থিওডোর রুজভেল্ট।

যখন আপনি দুঃখী, ঈর্ষান্বিত, কিংবা প্রেমে পড়বেন, তখন আপনার পক্ষে কোনো সিদ্ধান্ত না নেয়াই শ্রেয়। কারণ সিদ্ধান্ত সর্বদা সুস্হ মস্তিষ্কে নেয়া উচিত।
— মারিও টেগ।

একজন মূর্খ ব্যক্তি হলো এমন একজন যার সত্যের শক্তি আছে, যার কাছে সঠিক তথ্য আছে এবং তারপরও ভুল সিদ্ধান্ত গ্রহণের মতো ভুল করে থাকে।
— ডার্ল ডেভিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button