Skip to content

সিফাত উল্লাহ সেফুদার পরিচয়, জীবনী ও পেশা

সিফাত উল্লাহ সেফুদার পরিচয়, জীবনী ও পেশা

আলোচিত ও সমালোচিত একজন ব্যক্তির বিষয়ে আপনাদের মাঝে তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বর্তমান সময়ে বেশ মজার মানুষ হিসেবে পরিচিতি পেয়েছে সিফাত উল্লাহ উরুফে সেফুদা। বাংলাদেশে এই ব্যক্তি ব্যাপক আলোচিত ও সমালোচিত। বিভিন্নভাবে তিনি আলোচনায় এসে থাকেন তবে এই ব্যক্তির বিষয় সম্পর্কে আমরা বিস্তারিত জানিনা । অনেকেই রয়েছেন যারা কিনা শুধুমাত্র বিভিন্ন ভিডিওর মাধ্যমে এই ব্যক্তির সাথে পরিচিত আবার কিছু সংখ্যক ব্যক্তি ছবির মাধ্যমে পরিচিত লাভ করেছেন। তবে কে এই সিফাত উল্লাহ সেফুদা। এ ব্যক্তির আসল পরিচয় কি জীবনী ও পেশা সম্পর্কে জানতে আমাদের সাথে থাকতে পারেন আপনি।

অর্থাৎ আজকের আলোচনায় আমরা সিফাত উল্লাহ সেফুদা কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব যা হয়তো আপনি ইতিপূর্বে কোনোভাবেই জানতে সক্ষম হননি। যদিও এই ব্যক্তির আসল পরিচয় সম্পর্কে আমরা অনেকেই জানিনা অবশ্যই তিনি একজন ক্ষমতাবান সম্পদশালী ব্যক্তি এবং বর্তমান সময়ে তিনি কিসের সাথে যুক্ত রয়েছেন কোথায় রয়েছেন সেই সমস্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও জানতে পারবেন সেফাউল্লাহ সেফুদার পরিবারসহ বিস্তারিত অনেক তথ্য।

সিফাত উল্লাহ সেফুদা

বর্তমান সময়ে বিভিন্নভাবে সমালোচিত হলেও ব্যক্তি জীবনে বেশ কিছু ক্ষেত্রে অবশ্যই বিশেষ ভূমিকা রেখেছেন এই ব্যক্তি। তিনি ছিলেন একজন মুক্তিযোদ্ধা। বিভিন্ন কথা সহ প্রতিবাদী ভিডিওর মাধ্যমে আলোচনায় এসে থাকেন এই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ার সাথে সরাসরি সম্পর্কিত রয়েছেন এই ব্যক্তি তাই দেশের বাইরে থেকেও বেশি ঘটে চলার সমস্ত ঘটনা সম্পর্কে জানতে পারেন এই ব্যক্তি। প্রিয় পাঠক বন্ধুগণ চলুন জেনে নেই শেফাতুল্লাহ সেফুদার বিষয়ে বিস্তারিত তথ্য অনেকটাই ব্যতিক্রম জীবন কাটাচ্ছেন আজকের আলোচিত ব্যক্তি সিফাত উল্লাহ।

সিফাত উল্লাহ সেফুদা জীবনী

সঠিক নাম সিফাত উল্লাহ। তবে এই নামে বর্তমান সময়ে পরিচিতি খুবই কম সকলেই এই ব্যক্তিকে সেফুদা বলে চিনে থাকেন। আর আজকে আমরা এই ব্যক্তির জীবনী সম্পর্কে জানব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে শিবুদা নামটি আলোচনায় এসেছেন ভিডিও ট্যাগ করার মাধ্যমে। এবং এভাবেই সাধারণ মানুষের কাছে পরিচিতি লাভ করেছে এই নাম। এছাড়াও বিভিন্ন সময় বিভিন্নভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যুক্ত হয়ে থাকেন সাধারণ মানুষের সাথে এই আলোচিত ব্যক্তি। এক্ষেত্রে আরো বেশ কিছু নিক নেম রয়েছে সেবুদার এর মধ্যে উল্লেখযোগ্য ও সেরা হচ্ছে প্রেম সম্রাট। বেশকিছু উল্টোপাল্টা উক্তি রয়েছে এই ব্যক্তি। নিজের রূপ বদলিয়ে কখনো হতে চান কবি কখনো গায়ক কিংবা অভিনেতা। পাশাপাশি প্রতিবাদী মূলক ভিডিও প্রকাশ করে থাকেন কিছু কিছু ক্ষেত্রে আমরা এই ব্যক্তির মুখে ধর্মবিরোধী কথা শুনেছি আমরা। তবে তিনি একজন মুসলিম পরিবারের সন্তান।

Full Name : Sefat Ullah
Nick Name : Sefuda, Poet, Singer, Prem Samrat
সেফুদার জন্ম তারিখ: ৫ নভেম্বর ১৯৪৬
বয়স: ৭৬ বছর
জন্ম স্থান: চাদপুর
জাতীয়তা: বাংলাদেশী
পেশা: প্রফেসার
ধর্ম: ইসলাম
Net Worth : $0.6 Million
Zodiac Sign : Sagittarius
Marital Status : Married

জন্মস্থানে বসবাস : সেফাতুল্লার খুলনা জেলার সোনাডাঙ্গায় 5 নভেম্বর 1946 সালে জন্মগ্রহণ করেন তবে তার গ্রামের বাড়ি কিন্তু চাঁদপুরে ।

সিফাত উল্লাহ সেফুদা পরিচয়
  • সেফাতুল্লার খুলনা জেলার সোনাডাঙ্গায় 5 নভেম্বর 1946 সালে জন্মগ্রহণ করেন।
সেফুদার পরিচয়
  • বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঙ্গে সরাসরি জড়িত ছিলেন সেফাতুল্লাহ  সেফাতুল্লার 1979 – 1980 সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন ।
সিফাত উল্লাহ সেফুদা উইকিপিডিয়া
সেফুদা কোন দেশে থাকে
  • তিনি অস্ট্রিয়ার ভিয়েনায় বসবাস করেন।
সেফুদার বাড়ি কোথায়
  • চাঁদপুরে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: