স্টাটাস

মোবাইল নিয়ে ফানি পোস্ট | মোবাইল নিয়ে ফানি উক্তি | মোবাইল নিয়ে ফানি ক্যাপশন

দৈনন্দিন জীবনের বহুল ব্যবহৃত একটি ডিভাইস হচ্ছে মোবাইল ফোন অর্থাৎ স্মার্টফোন। আমরা আমাদের দৈনন্দিন জীবনের বেশ খানিক সময় মোবাইল ফোনের মাধ্যমে কাটিয়ে দিয়ে থাকি। নিত্যদিনের বিভিন্ন প্রয়োজনে মোবাইল ফোনের ব্যবহার করতে হয় যোগাযোগ সহ যুগের সাথে তাল মিলিয়ে চলার ক্ষেত্রে ডিভাইস এর ব্যবহার অনেক গুরুত্বপূর্ণ। এছাড়াও বর্তমান সময়ে অনেক কাজ সম্পন্ন করা হয়ে থাকে একটি স্মার্টফোনের মাধ্যমে। তাই সরাসরি আমাদের জীবনের সাথে জড়িয়ে আছে একটি স্মার্টফোন। তাইতো আমরা স্মার্টফোন কেন্দ্রিক একটি আলোচনা নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি।

আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে জানাবো মোবাইল নিয়ে ফানি ক্যাপশন স্ট্যাটাস ও উক্তি সম্পর্কে। দৈনন্দিন জীবনের বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার উপযোগী স্মার্ট ফোনগুলো শুধুমাত্র আমাদের জীবনের উপকারের কাজে ব্যবহার হয়ে থাকে এমনটা নয়। অনেকেই স্মার্ট ফোনগুলোর অপব্যবহার করে থাকেন। উপকার কিংবা অপকার যাই হোক না কেন আমরা আমাদের মূল্যবান সময় মোবাইল ফোনে ব্যয় করে থাকি। মোবাইল ফোন সম্পর্কিত আজকের আলোচনায় আমরা ফানি কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরব যা হয়তো আপনি খুঁজছেন। আমাদের আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা আপনাদেরকে বেশ কিছু মজার তথ্য দিয়ে সহযোগিতা করব যা আপনি আপনার বন্ধুবান্ধব আত্মীয়স্বজন মাঝে প্রকাশ করে বিনোদন প্রদান করতে পারে।

মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস

বর্তমান সময়ে মোবাইল হচ্ছে বিশেষ গুরুত্বপূর্ণ একটি ডিভাইস। মোবাইল ফোনের ব্যবহার অনেক বেশি বর্তমান সময়ে প্রায় সকল ক্ষেত্রে মোবাইল ফোনের ব্যবহার রয়েছে। চিকিৎসা ক্ষেত্রে শুরু করে পড়ালেখা সহ কর্মসংস্থান অফিস আদালতের কাজ সহ মিডিয়া সকল ক্ষেত্রে মোবাইল ফোনের বিশেষ প্রয়োজনীয়তা রয়েছে। সত্যিকার অর্থে একজন ব্যক্তির ক্ষেত্রে পরিপূর্ণতা পেতে হলে একটি স্মার্টফোন বিশেষ গুরুত্বপূর্ণ। যেহেতু প্রয়োজনে অপ্রয়োজনে আমরা আমাদের কাছে মোবাইল ফোন রেখে থাকি তাই এই মোবাইল ফোন কেন্দ্রিক ফানি স্ট্যাটাস গুলো ব্যবহারের ইচ্ছে প্রকাশ করে অনেকেই অনলাইন অনুসন্ধান করেন। এক্ষেত্রে আমরা মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস তুলে ধরব আপনাদের মাঝে।

মোবাইল ফোন হলো এমন একটি আসক্তিযুক্ত ডিভাইস যা প্রাণকে প্রাণহীন গ্রহে আটকে দেয়।
—- মুনিয়া খান।

একটি উপযুক্ত টেবিলে মোবাইল ফোনের জন্য কোনো স্হান থাকে না।
— ফ্রাঙ্ক সনেনবার্গ।

মোবাইল ফোন অসভ্যতার সর্বশেষ নিদর্শন।
— টেরি গিলিমেটস্।

মোবাইল নিয়ে ফানি উক্তি

মোবাইল ফোন নিয়ে বেশ কিছু ব্যক্তিগণ মজার কিছু মতামত প্রদান করেছেন যে মতামত গুলো সম্পর্কে জানলে আপনি অবাক হবেন। বিনোদনের জন্য এমন বিষয় সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। একই দিকে মজার হলেও এমন উক্তিগুলো কিছু কিছু ক্ষেত্রে আমাদের জীবন পরিবর্তনের সহযোগিতা করে থাকে। অতিরিক্ত মোবাইল ফোন ব্যবহারের মাধ্যমে আমাদের মূল্যবান সময় নষ্ট হয়ে থাকে আপনারা যারা মোবাইল ফোন থেকে বিরত থাকতে চান তারা বিশেষ ব্যক্তিদের মতামতগুলো সম্পর্কে জানবেন এখানে মোবাইল কেন্দ্রিক ফানি উক্তি গুলো তুলে ধরেছি।

যেকোন কিছু হতে পারে কারণ স্মার্টফোনে বিপ্লব এখনও প্রাথমিক পর্যায়ে আছে।
( টিম কুক)

যত খুশি আলো জ্বলুক কিন্তু তোমার মোবাইলের আলো যেন তোমার কলমের আলোকে সংকুচিত না করে।

( শায়েখ ইকবাল)

যত খুশি আলো জ্বলুক কিন্তু তোমার মোবাইলের আলো যেন তোমার কলমের আলোকে সংকুচিত না করে।
— শায়েখ ইকবাল।

মোবাইল নিয়ে ফানি ক্যাপশন

মোবাইল ব্যবহার করে আপনারা আমাদের আলোচনায় রয়েছেন। এক্ষেত্রে মোবাইল নিয়ে ফানি একটি ক্যাপশন আপনার আইডিতে প্রকাশ করলে অনেকেই নিজের হাতের মোবাইল দিয়ে এই ফানি ক্যাপশনটি করবেন এটি নিঃসন্দেহে মজার। এছাড়া মোবাইল নিয়ে ফানি ক্যাপশন গুলো সত্যিই বিনোদন প্রদানের উপযোগী আমরা মোবাইল নিয়ে কিছু ফানি ক্যাপশন আপনাদের মাঝে তুলে ধরছি।

কটি উপযুক্ত টেবিলে মোবাইল ফোনের জন্য কোনো স্হান থাকে না।
(ফ্রাঙ্ক সনেনবার্গ)

আজকের দিনে মোবাইলের চেয়ে জরুরি ভোগ্যপণ্য আর নেই।
( ম্যারি ডিলন)

আমাদের ফোন পড়ে, আমরা আতঙ্কিত হই। আমাদের বন্ধু পড়ে, আমরা হাসি।
— সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button