নিউ ইয়ার

বিদায় ২০২২ স্ট্যাটাস, এসএমএস, কবিতা

বিদায় ২০২২ স্ট্যাটাস, এসএমএস, কবিতা: বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হতে চলেছে নতুন বছর। নতুন বছর আসার মাধ্যমে আমাদের কাছ থেকে বিদায় নিয়ে থাকে পুরনো বছর। সুতরাং আমরা বর্তমান সময়ে ২০২২ সালের শেষ দিকে অবস্থান করছি। আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদেরকে বিদায় ২০২২ সম্পর্কিত কিছু তথ্য দিয়ে সহযোগিতা করব। সুতরাং আমাদের তথ্যের উপর ভিত্তি করে আপনি ২০২২ সাল কে বিদায় জানাতে পারবেন। প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা আমাদের আলোচনায় রয়েছেন তারা আমাদের সাথে থাকুন অবশ্যই আমরা আপনাদেরকে ২০২২ সালকে বিদায় জানানোর কিছু স্ট্যাটাস এসএমএস ও কবিতা দিয়ে সহযোগিতা করব।

বর্তমান সময়ে আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা ২০২৩ কালকে স্বাগতম জানার জন্য বিভিন্ন উৎসব অনুষ্ঠানের মধ্যে মেতে রয়েছে। তবে আমাদের কাছ থেকে ২০২২ সাল বিদায় নিচ্ছে এ বিষয়ে কোন গুরুত্ব নেই। এক্ষেত্রে ২০২২ সাল কে বিদায় জানানোর স্ট্যাটাস এসএমএস ও কবিতাগুলো অন্যের মাঝে প্রেরণের মাধ্যমে নিজেকে ব্যতিক্রম করে তুলতে পারেন আপনি। এছাড়াও অনেকেই রয়েছে যারা ২০২২ সালে অনেক কিছু পেয়েছে তাই ২০২২ সালকে স্ট্যাটাস ও এসএমএস এর মাধ্যমে জানানোর আগ্রহ নিয়ে সোশ্যাল মিডিয়া গুলোতে বিভিন্ন স্ট্যাটাস কিংবা অন্যান্য ব্যক্তিকে এসএমএস জানানোর কাজে নিয়োজিত রয়েছে।

বিদায় ২০২২ স্ট্যাটাস

স্ট্যাটাসের মাধ্যমে ২০২২ সাল কে বিদায় জানাতে চাইলে আমাদের আলোচনার সাথে থাকুন। অনলাইন অনুসন্ধানে খুব কম সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেগুলো আপনাকে ২০২২ সাল কে বিদায় জানানোর স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করবে। তবে আমরা আপনাদের সহযোগিতার উদ্দেশ্য নিয়ে নিজেরাই সেরা কিছু স্ট্যাটাস তৈরি করার আগ্রহ প্রকাশ করেছি নিচে তেমন কিছু স্ট্যাটাস তুলে ধরছি।

১) এক বছর আগে ২০২২ সালকে স্বাগতম জানানোর জন্য অনেক বড় আয়োজন ছিল, কিন্তু সেই সালটিকে আজ বিদায় জানানোর কোন আয়োজন নেই।
২) শুধুমাত্র ঘড়ির কাটার দিকে তাকিয়ে আছে ২০২২ আমাদের মাঝ থেকে বিদায় নেওয়ার অপেক্ষায়।
৩) আপনারা যারা ২০২৩ সালের স্বাগতম জানানোর আয়োজনে ব্যস্ত, জেনে রাখুন ২০২২ সালকে স্বাগতম জানানোর জন্য একই ধরনের আয়োজন ছিল এক বছর আগে।
৪) সময় অতিবাহিত হওয়ার মধ্য দিয়ে বিদায় নিচ্ছে ২০২২

বিদায় ২০২২ এসএমএস

পরিচিত ব্যক্তিদের ২০২২ সালের বিদায় সম্পর্কে এসএমএস পাঠাতে চাইলে এখান থেকে এসএমএস সংগ্রহ করতে পারেন। আমরা আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে সুন্দর কিছু বিদায় এসএমএস তুলে ধরব যার মাধ্যমে ২০২২ সালকে বিদায় জানানোর বিষয়টি উল্লেখিত। সুতরাং আমাদের সাথে থেকে সুন্দর এই এসএমএস গুলো সংগ্রহ করুন আমরা আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে এসএমএস গুলো নিয়ে এসেছি। সেই সাথে আপনার পরিচিত ব্যক্তিদের আমাদের আলোচনাটি শেয়ার করে তাদেরকে ২০২২ সালকে বিদায় জানানোর সুন্দর কিছু স্ট্যাটাস ও এসএমএস পেতে সহযোগিতা করতে পারেন।

১) বিদায় নিচ্ছি আপনাদের কাছ থেকে, নতুন বছরের আনন্দে মেতে থাকুন সবাই।
২) নতুনকে স্বাগতম জানানোর বিষয়টি সকলের কাছেই আনন্দের তবে এই নতুন কিছু একদিন পুরনো হয়ে যায়।

বিদায় ২০২২ কবিতা

২০২২ কে বিদায় জানানোর কিছু কবিতা আপনাদের মাঝে তুলে ধরবো। এই কবিতাগুলো বিভিন্নভাবে ব্যবহার করতে পারেন আপনি অনেকেই ক্যাপশন কিংবা স্ট্যাটাস হিসেবে ছোট কবিতাগুলো ব্যবহার করে থাকেন। আমাদের দেশের অনেক ছোট বড় কবি রয়েছেন যারা এ বিষয়ে কবিতা লিখেছেন তাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা নিয়ে এসেছি বিদায় ২০২৩ সুন্দর কবিতা গুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button