দিবস

প্রবাসীদের ঈদ নিয়ে কষ্টের কথা। প্রবাসীদের ঈদের কষ্টের স্ট্যাটাস

ঈদ প্রবাসীদের কষ্টের কথাগুলো যারা অনুসন্ধান করছেন তাদের জন্য এই পোস্টটি বিশেষ গুরুত্বপূর্ণ। এর কারণ আজকের আলোচনায় আমরা প্রবাসী ভাই ও বোনদের সহযোগিতায় প্রবাসী ঈদ সম্পর্কে বেশ কিছু কষ্টের কথা তুলে ধরব আপনাদের মাঝে। সুতরাং আপনারা যারা প্রবাসীদের ঈদের কষ্টের ও বেদনার কথাগুলো সম্পর্কে জানার জন্য অনলাইনে এসেছেন এই ধরনের কথাগুলো স্ট্যাটাস কিংবা এসএমএস হিসেবে ব্যবহার করতে চান তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে গুরুত্বপূর্ণ এই পোষ্টের সাথে থাকার জন্য আপনাকে বিশেষভাবে বলা হচ্ছে।

প্রবাস জীবন কষ্টের জীবন এর মধ্যে ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এরি প্রবাসীদের জন্য খুবই ব্যতিক্রম। তাদের ঈদগুলো কাটে পরিবারের বাইরে। প্রবাস জীবনে ঈদ নিয়ে আসতে পারে না আনন্দ উল্লাস । মনে করে দেয় দেশ এবং পরিবারসহ নিজের আপন জন গুলোর কথা এক্ষেত্রে সময় খুবই খারাপ কাটে তাদের। পরিশ্রম বাইরের দেশে বসবাস পরিবারের মানুষকে মিস করে থাকেন এছাড়াও ঈদ সম্পর্কিত স্মৃতিগুলো মনে করে দেয় তাদের বিভিন্ন স্মৃতি। এর ফলে তাদের ঈদ হয়ে ওঠে কষ্টের।

প্রবাসীদের ঈদ নিয়ে কষ্টের কথা

প্রবাসী অনেক ভাই রয়েছেন যাদের ঈদ কষ্টে কাটবে এক্ষেত্রে তারা তাদের কষ্টের কথা অন্যের মাঝে জানাতে প্রবাসীর ঈদ নিয়ে কষ্টের কথাগুলো লিখে অনুসন্ধান করছেন। তাইতো আজকের আলোচনায় আমরা এই বিষয়টি তুলে ধরেছি আপনাদের মাঝে সুতরাং আপনারা যারা প্রবাসী ঈদ নিয়ে কষ্টের কথাগুলো অনুসন্ধান করেছেন এবং বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তারা আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে উপকৃত হবেন জানতে পারবেন ঈদ সম্পর্কিত বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে কষ্টের কথা গুলো।

১) অবশেষে রমজানের মাসব্যাপী রোজা ও অপেক্ষার অবসান হলো। এখন শুধুমাত্র দেশে ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপনের অপেক্ষা মাত্র। দেশ ও প্রবাসের সকলকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা।

২) প্রবাসীদের একটাই বৈশিষ্ট্য! এই ঈদে মনেপ্রাণে আল্লাহর নেয়ামত গ্রহণ করা এবং দুঃখ-কষ্ট ভুলে যাওয়া। শুভ ঈদ-উল-ফিতর ২০২৪।

৩) ২০২৪ সালের ঈদ উল ফিতরে সকল প্রবাসী ভাইদের পক্ষে আপনাকে এবং আপনার পরিবারকে একটি সুখী এবং সমৃদ্ধির শুভেচ্ছা জানাই!

৪) এই ঈদে আল্লাহ আপনাকে সর্বোত্তম রিজিক দান করুন। দেশ বিদেশে সকল বাবা মা ভাই বোনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।

৫) ঈদুল ফিতর মুসলিম সম্প্রদায়ের একটি পবিত্র উপলক্ষ, আসুন আল্লাহর কাছে সকলের মঙ্গল কামনা করি। দেশে প্রবাসে সকলকে ঈদ মোবারক!

৬) এই বছর ঈদে আল্লাহ দেশের ও দেশের মানুষের উপর তার বরকত বর্ষণ করুন। দেশ ও প্রবাসের সকলকে শুভ ঈদুল ফিতরের শুভেচ্ছা।

৭) প্রবাস থেকে আমি আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের শুভেচ্ছা জানাই। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং আপনার সকল দোষ ক্ষমা করুন। ঈদ মোবারক!

৮) জেনে রাখুন জীবনের প্রতিটি ধাপে আল্লাহ আপনার উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। দেশ ও প্রবাসের সকলকে ঈদ মোবারক!

৯) এই ঈদ উপলক্ষে আপনি এবং আপনার পরিবার নিরাপদ এবং সুস্থ থাকুন প্রবাস থেকে এই কামনা করি। ঈদ মোবারক!

১০) এই সেই দিন যখন আমাদের চারপাশের সমস্ত বিস্ময়কর জিনিসের জন্য ঐশ্বরিক আলোর প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। দেশ ও প্রবাসের সকলকে  ঈদ মোবারক!

১১) এই ঈদ উল ফিতরে, আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য, সুখ এবং সমৃদ্ধি দান করুন। ঈদুল ফিতর মোবারক!

প্রবাসীদের ঈদের কষ্টের স্ট্যাটাস।

প্রবাসীদের ঈদের কষ্টের স্ট্যাটাস গুলো প্রদান করা হবে এখানে। উক্ত স্ট্যাটাসগুলোর মধ্য থেকে আপনার কাছে যেয়ে স্ট্যাটাসটি বেশি কষ্টের ও আপনার জন্য গ্রহণযোগ্য হবে সেটি নির্বাচন করে ব্যবহার করতে পারেন সোশ্যাল মিডিয়ায়। প্রবাস জীবনের ঈদ সম্পর্কে বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস রয়েছে অনলাইনে এক্ষেত্রে বাছাইকৃত সেরা কষ্টের স্ট্যাটাস গুলো প্রদান করার কাজে নিয়োজিত ছিলাম আমরা নিজেই কষ্টের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

জানি আমরা প্রবাসীদের***ঈদ মোবারক***জানানোর কেও নেই? তবুই মন থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।।

কে বলেছে প্রবাসীদের ঈদ নেই,,,,, প্রবাসীদের ও ঈদ আছে,,,, ঈদ উপলক্ষে পরিবারের মুখে হাসি ফুটাতে পারলেই প্রবাসীদের ঈদ হয়ে যায়।।।

লাখ প্রতিকুলতার প্রত্যেকের জীবনে ঈদ বয়ে আনুক নির্মল আনন্দ। সকল প্রবাসীদের ঈদের শুভেচ্ছা।

রং*লেগেছে*মনে,,, মধুর*এই*ক্ষনে,,, তোমায়*আমি*রাঙ্গিয়ে*দেবো,,, EiD এর *এই*দিনে*** EID MuBaRaK***

আসলো আবার খুশির ঈদ,,,,, ১টি বছর পরে,,,। খুশির জোযাড় বইছে তাই সারা দেশ জুড়ে। তুমি বন্ধু ঈদের দিন আসবে আমার বাড়ি। না আসলে তোমার সাথে দিব আমার আড়ি,,,,। ঈদ মোবারক।

আরো স্ট্যাটাস দেখতে ক্লিক করুন

প্রবাসীদের ঈদ কষ্টের

পরিবার ছাড়া দূরে একা ঈদ করার আনন্দ অনুভূতি কেমন হয়ে থাকে তার শুধুমাত্র প্রবাসী ভাই ও বোনেরাই বুঝতে সক্ষম। প্রবাসীদের ঈদ হয়ে অনেক কষ্টের তবে এরপরেও তারা হাসিমুখে পরিবারের সদস্যদের সাথে কথা বলে থাকেন এবং প্রবাসী ভাই ও বোনদের জন্য কিছু তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করেছি আমরা আপনাদের দিনটি ভালো কাটুক এই প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button