স্টাটাস

2022 সালে সেরা কষ্টের স্ট্যাটাস ও উক্তি

প্রিয় ভিউয়ার্স আশা করি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমরাও মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে অনেক ভালো আছি। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি আলোচনা নিয়ে। আমরা আজকে আপনাদের মাঝে প্রকাশ করবো 2022 সালের সেরা কষ্টের স্ট্যাটাস ও উক্তি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে 2022 সালের সেরা কষ্টের স্ট্যাটাস ও উক্তি গুলো পেয়ে যাবেন। আমরা আজকে আমাদের এই পোস্টে আপনাদের জন্য একদম 2022 সালের সেরা সেরা উক্তি গুলো সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই উক্তিগুলো আপনাদের নিজেদের জীবনে কাজে লাগাতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের জীবনে কাজে লাগবে।

কষ্ট মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। কষ্ট মানুষের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। মানুষের জীবন সুখ দুঃখ হাসি আনন্দ কষ্টের সংমিশ্রণে ভরপুর। কষ্ট ছাড়া মানুষের জীবনে প্রকৃত সুখ আসেনা কষ্ট মানুষের জীবনকে সঠিক ও সুন্দর জীবনে পরিণত করে তোলে। সোনা যেমন আগুনে পুড়িয়ে খাঁটি সোনায় পরিণত হয় ঠিক তেমনি কষ্টের আগুনে মানুষ পুরতে পুরতে একসময়ে খাঁটি মানুষের পরিণত হয়। মানুষের জীবনের সুখ-দুঃখ হাসি আনন্দ ও কষ্ট আসে পালাবদল করে। কষ্ট ছাড়া যেমন মানুষের জীবনে সফলতা আসে না তেমনি মানুষের জীবন শুধু কষ্টের হবে এটা ভাবা নিরর্থক। বেদনার শেষ সীমায় অবস্থান করে আনন্দ অন্ধকার রাত্রির প্রহর কেটে যেমন দেখা দেয় ভোরের সোনালী ঠিক তেমনি কষ্টের দহনে তীব্র থেকে তীব্রতর হলে জীবনে দেখা দেয় পরম সুখ। তাই আমাদের জীবনে কষ্ট তীব্র থেকে তীব্রতর হলেও হতাশ না হয়ে ধৈর্য ধারণ করতে হবে। তাহলে আমরা অচিরেই কষ্ট কাটিয়ে উঠতে সক্ষম হব।

2022 সালে সেরা কষ্টের স্ট্যাটাস

ভিউয়ার্স এখানে আমরা আপনাদের মাঝে 2022 সালের সেরা কষ্টের বেশকিছু স্ট্যাটাস তুলে ধরবো। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা 2022 সালের সেরা কষ্টের স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই সেরা সেরা কষ্টের স্ট্যাটাস গুলো আমরা বিখ্যাত মণীষীদের জীবনী থেকে সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই সেরা সেরা কষ্টের স্ট্যাটাস গুলো আপনার বন্ধু-বান্ধব ও পরিচিতজনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং নিজের জীবনে সব সময় কাজে লাগাতে পারবেন। নিচে 2022 সালের সেরা সেরা কষ্টের স্ট্যাটাস গুলো তুলে দেওয়া হলো:

১। আমার উপস্থিতি যদি হয় তোমার কষ্টের কারন,,,,, কথা দিলাম, হবে না আর তোমার আঙ্গিনায় আমার আগমন,.।
২। কষ্ট আমার চির সাথী,,,, কান্না আমার গান,,, ব্যাথা আমার মুখের হাসি, দু:খ আমার প্রাণ।
৩। কেন আমি দু:খ পাবো???? কারন আমি তাকেই হারিয়েছি, যে আমাকে একটুও লাভ করে না। কিন্তু,,, সে এমন একজনকে হারাল, যে তাকে অনেক লাভ করে,,,,,।
৪। যেসকল মানুষ হাজারও কষ্টের মাঝে তার ভালোবাসার মানুষটিকে মনে রাখে.,,,,.,, সে সত্যিকার অর্থে ঐ মানুষটিকে অনেক ভালোবাস,,,,।
৫। কখনও কখনও ইচ্ছে করে তোমার সাথে আমার হৃদয়টা এক্সচেইঞ্জ করি….,, যাতে তুমি বুঝতে পারো আমি কতটা লাভ করি তোমাকে,, আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা লাভ করো,,,।
৬। জানি না আমি,,,, আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে…. কতোটা ভালোবাসি তোমায়? শুধূ দুর থেকে তোমাকে ভালোবেসে যাবো। কোনদিন তোমার সামনে ভালোবাসার অধিকার নিয়ে দাড়াব না।
 ৭। জান, তুমি জানো? কাউকে ভালবাসি বোঝানোর সবথেকে বড় মাধ্যম হলো কান্না করে বোঝানো,..,, কারণ যার প্রতি চোখের জল আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না। জোর করে হাসতে পারা যাবে কিন্তু  কখনও কান্না করা যাবে না.,,,.,।
৮। জান রে,,,,,, জীবনটা বড় কঠিন। চলার পথে জীবনের পথ কখন কোন সময় কোনদিকে বেকে যায় কেউ বলতে পারে না,,,,,। সারাজীবন আমার পাশে থেক,,,,,, কোনদিন ভুলে যেও না।
৯। জান তুমি আমাকে কষ্ট দাও, তবে এতো বেশি পরিমান কষ্ট দিও না, যা সহ্য করবার মতো ক্ষমতা আমার নেই। তুমি আমাকে দুঃখ দাও,,,,,, তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার নাই। আমাকে কাদাইও কিন্তু এত বেশি কাদাইও না,,,. যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে নিয়ে যাবে।।।।
১০। ব্যর্থ প্রেমিক এবং খেটে খাওয়া শ্রমিক, এদের দুঃখ, কষ্ট কেউ বুঝেনা।।

2022 সালের সেরা কষ্টের উক্তি

অনেকেই আছেন যারা 2022 সালের সেরা কষ্টের উক্তি গুলো সম্পর্কে অনলাইন বা ওয়েবসাইটে অনুসন্ধান করে যাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে প্রকাশ করবো 2022 সালের সেরা কষ্টের কিছু উক্তি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে 2022 সালের সেরা কষ্টের উক্তি গুলো পেয়ে যাবেন। আপনি আমাদের আজকের এই উক্তি গুলো আপনার জীবনে সফলতা লাভের জন্য সাহায্য করবে। আমাদের আজকের এই 2022 সালের সেরা সেরা কষ্টের উক্তি গুলো আপনি আপনার ফেসবুক আইডি বা সোশাল মিডিয়ায় মোটিভেশনাল পোস্ট হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে 2022 সালের সেরা সেরা কষ্টের উক্তি গুলো তুলে দেওয়া হলো:

১১। মানুষের স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে,,,,,,. কিছু মানুষ, দুরে হারায় কিছু না বলে!
১২। দু:খ কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি  আমাকে দাও….। তোমার মুখের কথাও হয় যে গান…. যদি তুমি গাও….।
১৩। আরে কষ্ট তো সব মানুষেরই আছে। কিন্তু তোকে ভালোবেসে যে আমি কষ্ট পাবো তা কোনদিন ভাবেনি।
১৪। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেইদিন আমাকে তুমি অবহেলা করতে করতে ক্লন্ত হয়ে যাবে। যেদিন আমাকে তুমি বলবে,,,,,, কিভাবে এত কষ্ট সহ্য কর তুমি?
১৫। মানুষ যখন প্রেমে পড়ে তখন নিজেকে মনে করে,, কেউ একজন ছাড়া সে অসম্পূর্ণ।। কিন্তু এই ধারনাটা এতটাই আবেগপ্রবণ হয়ে থাকে যে,,, নিজের সাজানো গোছানো জীবটা করে ফেলে একদম এলোমেলো।
১৬। অন্তত্য একটা কাজে কাউকে জোর করা যায় না। সেটা হলো ভালোবাস। আমি তোমার কাছ থেকে জোর করে ভালোবাসা আদায় করতে পারবো না।।
১৭। বিষের চাইতেও বেশি জ্বালা,,,, প্রিয় মানুষটার অবহেলা।
১৮। মনে রেখ যে মানুষটা অল্পতেই খুশি হয়ে যেত,,,,,, সেই মানুষটা কিন্তু অল্পতেই কষ্ট পেয়ে যায়। কাউকে কষ্ট দেওয়ার সবথেকে বড় হাতিয়ার হলে তাকে অবহেলা করা।
১৯। কারও সাথে ভালোবাসার অভিনয় করো না,,,,,, কাউকে কষ্ট দিয়ে সুখি হতে পারবে না। কাউকে ভালোবাসলে মন থেকে ভালোবাসবে।
২০। বন্ধুকে ভালোবাসা যায়, কিন্তু ভালোবাসার মানুষকে বন্ধু করা অসম্বভ। কারন, যাকে একবার মন দিয়ে ভালোবাসা যায়,,, তাকে শুধূ মৃত্যু ভুলিয়ে দিতে পারে।
Back to top button
Close