Skip to content

বিশ হাজার টাকার সেরা গেমিং মোবাইল

বিশ হাজার টাকার সেরা গেমিং মোবাইল

বিশ হাজার টাকার সেরা গেমিং মোবাইল: বর্তমান সময়ে তরুণ প্রজন্মের কাছে মোবাইল গেম গুলো ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তাদের কাছে মোবাইল ব্যবহার করার প্রধান উদ্দেশ্য হচ্ছে মোবাইল গেমিং করা। যার কারণে তারা অনলাইনে সেরা গেমিং মোবাইল গুলো সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে যায়। আজকে আমরা এজন্যই নিয়ে এসেছি আমাদের এই পোস্টটিতে বিশ হাজার টাকা দামের সেরা গেমিং মোবাইল সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের এই পোস্টটিতে আমরা ২০ হাজার টাকা দামের সেরা গেমিং মোবাইল গুলোর নাম মডেল সহ সম্পূর্ণ বিস্তারিতভাবে আপনাদের মাঝে আলোচনা করব। আপনারা যারা ২০ হাজার টাকা দামের সেরা গেমিং মোবাইল ফোন গুলো সম্পর্কে বিভিন্ন জায়গায় অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্টের মাধ্যমে ২০ হাজার টাকার সেরা গেমিং ফোন সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের উপকারে আসবে।

মোবাইল ফোন বর্তমান প্রজন্মের মানুষের নিত্য প্রয়োজনীয় একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। তারা তাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন রকম প্রয়োজন মোবাইল ফোনের মাধ্যমে পূরণ করছে। সকল প্রয়োজনে মোবাইল ফোন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মোবাইল ফোনের আবিষ্কারের মাধ্যমে আজকের পৃথিবী অভাবনীয় পরিবর্তন সাধন করতে পেরেছে। মোবাইল ফোন বর্তমান প্রজন্মের মানুষের জীবনকে সহজ করে দিয়েছে। মোবাইল ফোনের ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই পৃথিবীর যেকোন প্রান্তের খবরাখবর আদান প্রদান করা সম্ভব হচ্ছে। এমনকি এই মোবাইল ফোন ব্যবহারের মাধ্যমে মানুষের ফোন দৈনন্দিন জীবনের বিভিন্ন রকম প্রয়োজনীয় পণ্যদ্রব্য গুলো ঘরে বসেই ক্রয় বিক্রয় করতে পারছে। মোবাইল ফোন তার সাফল্য ধরে রাখার জন্য প্রতিনিয়ত বিভিন্ন রকম পরিবর্তন সাধন করেছে। বর্তমান সময়ে মোবাইল ফোনের একটি জনপ্রিয়তা হচ্ছে বিনোদনের মাধ্যম হিসেবে সকলের কাছে পরিচিত হওয়া এবং মোবাইল ফোনের আকর্ষণীয় গেমসগুলোর মাধ্যমে তরুণ প্রজন্মের কাছে মোবাইল ফোন ব্যাপক পরিমাণে ছড়িয়ে পরা। মোবাইল ফোনের এই গেমস গুলো বিনোদন মাধ্যম কে উন্নত করলে ও তরুণ প্রজন্মের ক্ষতিসাধন করে ফেলেছে। কেননা বর্তমান সময়ে মোবাইল গেমস এ আসক্ত হয়ে পড়ার কারণে অনেকেই পড়াশোনা থেকে অনেক দূরে পিছিয়ে পরছে। যার কারণে বর্তমান নতুন প্রজন্ম দিন দিন ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাই আমাদের সকলের উচিত আসক্তি কর গেমস গুলো থেকে প্রতিটি তরুণ তরুণীকে দূরে সরিয়ে রাখা।

বিশ হাজার টাকার সেরা গেমিং মোবাইল

বর্তমান সময়ে সকলের কাছে মোবাইল গেমস গুলো ব্যবহারে ছড়িয়ে পড়ছে। এর কারণে অনেকেই ২০ হাজার টাকার সেরা গেমিং মোবাইল ফোন গুলো ক্রয় করার জন্য অনলাইনে সেরা সেরা গেমিং মোবাইল সম্পর্কে অনুসন্ধান করে যায়। আজকে আমরা সেজন্যই নিয়ে এসেছি বিশ হাজার টাকার সেরা গেমিং মোবাইল সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ২০ হাজার টাকার দামের মধ্যে সেরা সেরা গেমিং মোবাইল ফোন গুলো সম্পর্কে আলোচনা করব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্টটি সংগ্রহ করার মাধ্যমে সীমিত মূল্যে সেরা সেরা গেমিং মোবাইল ফোন গুলো সম্পর্কে জেনে ক্রয় করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্টটি আপনার পরিচিত সকল মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ২০ হাজার টাকার সেরা গেমিং মোবাইল ফোন গুলো সম্পর্কে আলোচনা করা হলো:

জনপ্রিয় ৫টি গেমিং মোবাইল তালিকা

Numbe Model
প্রথম Infinix Note 11 Pro
দ্বিতীয় Realme 8
তৃতীয় Xiaomi Redmi Note 10
চতুর্থ Xiaomi Poco M2 Pro
পঞ্চম
Samsung Galaxy M32

বর্তমান সময়ে ফোনের মূল্য কিছুটা বৃদ্ধির কারণে এই ফোন গুলো 20 থেকে কিছুটা দাম বেশি দিয়ে কিনতে হবে এখন। তবে ফোন গুলোর সমস্ত বিষয়কে কেন্দ্র করে অবশ্যই ভালো একটি গেমিং পারফরম্যান্স পাবেন আপনি। ডিসপ্লে হাই রিফ্রেস্টেড এবং প্রসেসর এর দিক থেকে বেশ ভালো ফিডব্যাক দিবে গেমে সুতরাং আপনারা চাইলে দাম কিছুটা বেশি দিয়ে গেম খেলার জন্য এই ফোনগুলো কিনতে পারেন।

Realme 8 

আমাদের তালিকায় যে পাঁচটি মোবাইল ফোনের নাম তুলে ধরা হয়েছে গেমের ক্ষেত্রে আমরা অবশ্যই realme8 কে আপনার জন্য উপযুক্ত বা সেরা ফোন বলতে পারি। ফোনটিতে গেম খেলে আপনি সন্তুষ্ট হবেন আমরা বেশ কিছুদিন এই ফোনটিতে গেম খেলেছি এবং এর গেমিং পারফরম্যান্স অনেক ভালো সুতরাং আপনারা গেমের ক্ষেত্রে আগ্রহী হয়ে থাকলে অবশ্যই আমাদের তালিকায় প্রধানিত ফোন গুলোর মধ্য থেকে এটি নির্বাচন করতে পারেন।

Announced 2021, March 24
Model Realme 8
DISPLAY 6.4 inches Super AMOLEDFull HD+ 1080 x 2400 pixel
OS Android 11, Realme UI 2.0
Chipset Mediatek Helio G95 (12 nm)
GPU Mali-G76 MC4
RAM & storage 8GB RAM 128GB
Memory Channel 64MP + 8MP + 2MP + 2MP rear camera
Selfie Camera 16MP selfie camera
Battery 5,000mAh battery
Charging 30W Fast Charging (50% in 26 min, 100% in 65 min)
Colors Fast charging 30W, 50% in 26 min
100% in 65 min (advertised)
Mobile Price 8/128 22,990টাকা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: