টিপস

মেয়েদের সেরা নাইট ক্রিম [নাইট ক্রিম ব্যবহারের নিয়ম] ও দাম

আজকের পোস্টটি মেয়েদের জন্য বিশেষ হতে চলেছে। যারা কিনার রূপচর্চা করতে আগ্রহী। মেয়েদের সৌন্দর্যের আসল রহস্য রয়েছে তাদের সাজগোজ সহ মেকআপ কিংবা বিভিন্ন ক্রিম এর উপর। এক্ষেত্রে আমরা মেয়েদের জন্য গুরুত্বপূর্ণ কিছু নাইট ক্রিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। বর্তমান সময়ে দেশের মার্কেটে বিভিন্ন ধরনের নাইট ক্রিম লক্ষ করা যায়। তবে সকল নাইট কৃমি ভালো এ বিষয়টি মোটেও ঠিক নয় কিছু কিছু ক্রিম রয়েছে যেগুলো বর্তমান অর্থাৎ উপস্থিত সময় ভালো কিন্তু পরবর্তী সময়ে আপনার জন্য মারাত্মক ক্ষতির কারণ হতে পারে।

আর এ কারণেই আজকের আলোচনায় আমরা আপনাদের বাছাইকৃত সেরা কিছু নাইট ক্রিম এর বিষয়ে বিস্তারিত জানাবো। সুতরাং আপনি অবশ্যই আজকের পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। বর্তমান বাজারে বিভিন্ন কোম্পানির নাইট ক্রিম রয়েছে যেগুলো মূলত ক্ষতিকারক কেমিক্যাল দ্বারা প্রস্তুত করন হয়েছে। এক্ষেত্রে বর্তমান সময়ে আপনার জন্য কার্যকর হলেও পরবর্তী সময়ে আপনার ত্বকের অনেক বড় ক্ষতি করবে এই ক্রিমগুলো। তবে সকল ক্রিম ক্ষতি করবে তা নয় বেশ কিছু ক্রিম রয়েছে যেগুলো সত্যিই অনেক ভালো হয়ে থাকে সেই ক্রিম গুলো সম্পর্কে আজকে আলোচনা। সুতরাং গুরুত্বপূর্ণ এই আলোচনায় অবশ্যই আমাদের সাথে থাকবেন বিষয়ভিত্তিক আলোচনায় আমরা গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব।

মেয়েদের সেরা নাইট ক্রিম

বর্তমান সময়ের মেয়েরা সত্যিই নাইট ক্রিম ব্যবহার করতে আগ্রহী। তবে এ ক্ষেত্রে দেখা যায় অন্যের মুখে শুনে কিংবা আশেপাশের আপনজন কেউ ব্যাবহার করেন তাদের দেখে নাইট ক্রিম ক্রয় করতে আগ্রহী হয়। ভালো-মন্দ বিচার বিশ্লেষণ না করেই নিজের জন্য ক্রিম পছন্দ করে নিয়ে থাকেন। এর ফলে মারাত্মক ক্ষতির সম্মুখীন হতে পারেন আপনি অবশ্যই জানতে হবে ফিল্মটির বিষয়ে অনেক কিছু। তবে আপনারা যারা আমাদের ওয়েবসাইটে রয়েছেন তারা বিচার-বিশ্লেষণ ছাড়াই সেরা নাইট ক্রিম সম্পর্কে জেনে নিতে পারেন আমরা দীর্ঘ সব মেয়েদের জন্য সেরা নাইট ক্রিম গুলো সম্পর্কে জেনেছি। এক্ষেত্রে আমের আইসক্রিম গুলোর নাম ও মূল্য দিয়ে সহযোগিতা করব আপনাদের সুতরাং আমাদের সাথে থাকুন আশা করছি আপনি সত্যিই উপকৃত হবেন।

১. Biotique Bio Wheat Germ FIRMING FACE and BODY NIGHT CREAM

২. Lotus Herbals Youth Rx Anti-aging Skin Care Range – Lotus Herbals Youth Rx Anti-Aging Nourishing Night Crème

৩. Pond’s Age Miracle Wrinkle Corrector Night Cream

৪. Himalaya Herbals Revitalizing Night Cream

৫. Olay Night Cream Total Effects Cream

৬. Garnier Skin Naturals Light Complete Night Cream

৭. Lakmé 9 to 5 Naturale Night Creme

৮. IZZORI Pure Anti Aging Day and Night Cream

৯. ALPHA CHOICE Night Cream for women and men

১০. EARTH THERAPY Whitening & Brightening Papaya Night Cream

নাইট ক্রিম ব্যবহারের নিয়ম

অনেকেই রয়েছে যারা সঠিক নিয়মে ব্যবহার করেন না রাতে ঘুমের আগে ক্রিম ব্যবহার করে শুয়ে পড়েন এবং সকালে উঠে মুখে ফেলেন। এমন ভাবে সত্যিই ওর ডাঙ্গ উপকার হবে না আপনার। এক্ষেত্রে আমরা আপনাদের কিছু টিপস দিয়ে সহযোগিতা করব যার মাধ্যমে আপনি খুব ভালো ফলাফল আশা করতে পারবেন নাইট ক্রিম ব্যবহারে। রাতের বেলা ঘুমানোর কিছুটা আগে ঠান্ডা পানি দিয়ে মুখ ধুয়ে নেবেন। এছাড়াও আপনারা যারা সাবান কিংবা ফেসওয়াশ ব্যবহার করেন তারা সামান্য পরিমাণে নিয়ে মুখটা ভালভাবে ভিজিয়ে নেবেন।

এরপর নরম সুতি রেশম কাপড় দিয়ে মুক্তি ভালোভাবে বুঝে নেবেন। ভালোভাবে মোছার পর মুখে হালকা পরিমাণে বাতাস লাগবেন ফ্যান বা অন্য মাধ্যমে এক থেকে দুই মিনিট মুখটিতে বাতাস প্রদান করবেন। এরপর নাইট ক্রিম ভালোভাবে মুখে লাগিয়ে নেবেন। এমনভাবে লাগাবেন যেন মুখের সবংশে সমানভাবে লাগানো হয়ে থাকে। চেষ্টা করবেন ক্রিম লাগানোর পরবর্তী সময়ে মোবাইল ফোন টিভি বা কম্পিউটার থেকে দূরে থাকতে। এবং সকালে উঠে সর্বপ্রথম মুখ ধুয়ে নেবেন, আশা করছি নিয়মিত এক সপ্তাহ ব্যবহারের মাধ্যমে আপনি ইতিবাচক পরিবর্তন দেখতে পারবেন।

Back to top button
Close