টিপস

মালয়েশিয়া যেতে কত টাকা লাগে, ভিসা ও এজেন্সির তালিকা

মালয়েশিয়া যেতে কত টাকা লাগে ভিসা ও এজেন্সির তালিকা: বর্তমান সময়ে আর্থিক সমস্যা দূর করতে অনেকেই সিদ্ধান্ত গ্রহণ করে থাকে দেশের বাইরে কর্মসংস্থানের উদ্দেশ্যে যাওয়ার জন্য। বাংলাদেশের অসংখ্য মানুষ বর্তমান সময়ে দেশের বাইরে কর্মরত রয়েছেন। এক্ষেত্রে এই দেশ থেকে অনেকেই রয়েছে মালয়েশিয়ায় তাই আরো নতুনভাবে অনেকেই মালয়েশিয়া যাওয়ার আগ্রহ প্রকাশ করে মালয়েশিয়া সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জ্ঞান আহরণের উদ্দেশ্য ও সিদ্ধান্ত গ্রহণ করে অনলাইনে আসেন। স্বাগতম জানাচ্ছি সেই সমস্ত ব্যক্তিদের যারা মালয়েশিয়ায় যাওয়ার বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চান।

আজকের আলোচনায় আমরা যে বিশ্ব সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব তা হচ্ছে মালয়েশিয়া যাওয়ার খরচ ভিসা ও এজেন্সির বিষয়ে বিস্তারিত সকল তথ্য তুলে ধরার চেষ্টা করব। সহজ ভাবে বলতে গেলে আপনি যদি মালয়েশিয়ায় যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে থাকেন তাহলে আজকের আলোচনাটি বিশেষ সহযোগিতা সম্পন্ন হতে চলেছে আপনার জন্য। আমরা অবশ্যই আপনাকে মালয়েশিয়া যাওয়ার বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করব যার মাধ্যমে আপনি মালয়েশিয়ায় যাওয়ার বিষয় সম্পর্কে বিশেষ জ্ঞান অর্জন করতে পারবেন। মালয়েশিয়া যাওয়ার ক্ষেত্রে যে কয়েকটি বিষয় সকলেই জানার আগ্রহ প্রকাশ করছে তা হচ্ছে মালয়েশিয়ায় যাওয়ার খরচ ভিসার আবেদন প্রক্রিয়া সহ বিভিন্ন এজেন্সি বিশেষ সম্পর্কে প্রয়োজনীয় বিষয়গুলো জানার ইচ্ছে প্রকাশ করে অনলাইনে আসেন।

তবে এই সমস্ত তথ্যের পাশাপাশি অনেকেই কাজের বেতন কোন কাজগুলোর চাহিদা বেশি কি কি কাজ পাওয়া সম্ভব এ ধরনের ততগুলো জানতে চান। তাদের সহযোগিতা করে আজকের আলোচনায় আমরা নিয়ে এসেছি প্রয়োজনীয় তথ্যগুলো অবশ্যই সম্পূর্ণ আলোচনার সাথে থেকে মালয়েশিয়া যাওয়ার প্রক্রিয়া সহ সেখানে গিয়ে কাজ ও বেতন সম্পর্কিত সঠিক ধারণা পেতে পারেন আজকের এই গুরুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে অবশ্যই সম্পূর্ণ আলোচনার সাথে থেকে প্রয়োজনীয় বিষয়গুলো সম্পর্কে জেনে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন। এছাড়াও আমরা আপনাদের বলে থাকি এজেন্সি সহ বিভিন্ন দালাল চক্র এ বিষয়ে আপনাদেরকে লোভনীয় কথা বলে আপনার কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করবে তাই এই বিষয়টি খেয়াল রেখে আপনি ভিসা সম্পর্কিত বিষয়ে সম্পন্ন করবেন।

মালয়েশিয়া যাওয়ার খরচ

ভিসার উপর ভিত্তি করে খরচ নির্ধারণ হয়ে থাকে এই সমস্ত বিষয় সম্পর্কে অবশ্যই জ্ঞান অর্জন করতে হবে। একেক ভিসার জন্য খরচের পরিমাণ এক ধরনের হয়ে থাকে তাই আপনাকে নির্ধারণ করতে হবে আপনি কোন বিষয়ে যেতে চান এই বিষয়ের উপর ভিত্তি করে খরচ নির্ধারিত হয়ে থাকে পাশাপাশি আমরা আমাদের আলোচনা এজেন্সির বিষয় সম্পর্কে জানাবো যেখান থেকে আপনি বিভিন্ন এজেন্সির সাথে কথা বলে আপনার মালয়েশিয়া যাওয়ার খরচ এর বিষয়ে সম্পর্কে ধারণা নিতে পারবেন অবশ্যই তারা আপনাকে কিছুটা বাড়িয়ে বলবে। এক্ষেত্রে আমরা বলবো আপনার পরিচিত ও বন্ধু-বান্ধবদের মধ্যে কেউ মালয়েশিয়া থেকে থাকলে আপনি খুবই স্বল্পমূল্যে সেখানে যেতে পারবেন।

মালয়েশিয়া যেতে কত টাকা লাগে

অনেকেই রয়েছেন যারা মালয়েশিয়ায় যাওয়ার জন্য ইতিমধ্যেই সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এখন খরচ সম্পর্কিত অর্থাৎ মানুষের যেতে কত টাকা লাগে এ বিষয়ে সম্পর্কিত তথ্য জানতে আগ্রহ প্রকাশ করে অনলাইনে রয়েছেন। এ পর্যায়ে আমরা তাদেরকে সহযোগিতা করে মালয়েশিয়া যেতে কত টাকা লাগে এই বিষয়ে সঠিক তথ্য প্রদান করার চেষ্টা করছি বর্তমান সময়ে মালয়েশিয়া যাওয়ার খরচ অনেকটাই কম রয়েছে তবে দালাচক্রের মধ্যে পড়ে অনেকেই অনেক বেশি টাকা খরচ করে ফেলেন তাই এই ধরনের চক্র থেকে দূরে থাকার চেষ্টা করবেন পরিচিত ব্যক্তি থাকলে আপনি কম খরচে মালয়েশিয়া যেতে পারবেন মালয়েশিয়া যাওয়ার খরচ অর্থাৎ কত টাকা লাগে তার সঠিক তথ্য তুলে ধরা হচ্ছে নিচে।

বাংলাদেশ থেকে কর্মী হিসেবে মালয়েশিয়া যাওয়ার জন্য একজন ব্যক্তির 78 হাজার 990 টাকা এর প্রয়োজন হবে।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে কত টাকা লাগে

আপনারা যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে চান তাদের যাওয়ার খরচ এর বিষয় সম্পর্কে ধারণা রাখতে চাইলে এখান থেকে এমন ধারণা রাখতে পারেন। অনেক বাংলাদেশী রয়েছে মালেশিয়ায় যারা ইতিমধ্যে সেখানে গিয়ে আর্থিকভাবে স্বাবলম্বী হয়েছে। আপনারা যারা বিভিন্ন কাজের অভিজ্ঞতা নিয়ে সেখানে যাবেন তারা অবশ্যই ভালো বেতনের চাকরি করার সুযোগ পাবেন বিভিন্ন ধরনের কাজ রয়েছে আপনি আপনার নিজের উপর ভিত্তি করে সেই কাজ করে আর্থিকভাবে স্বাবলম্বী হতে পারেন। বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ মালয়েশিয়ায় রয়েছেন আবারো অনেকেই মালয়েশিয়া যাওয়ার আগ্রহ প্রকাশ করছে তাদের সহযোগিতা করে মালয়েশিয়া যাওয়ার খরচ সম্পর্কিত বিষয়ে জানাচ্ছি আমরা।

মালয়েশিয়া যাওয়ার জন্য একজন ব্যক্তির 78 হাজার 990 টাকা এর প্রয়োজন হবে।

ভারত থেকে মালয়েশিয়া যেতে কত টাকা লাগে

বর্তমান সময়ে ভারত থেকে অনেকেই দেশের বাইরে গিয়ে কাজ করছেন। এর মধ্যে অনেকেই মালয়েশিয়ায় কর্মরত রয়েছেন আবার নতুনভাবে অনেকেই মালয়েশিয়া যাওয়ার আগ্রহ প্রকাশ করছেন। যারা মালয়েশিয়া যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তাদের সহযোগিতা করে ভারত থেকে মানুষ হয়ে যাওয়ার খরচের বিষয় সম্পর্কে জানাবো আমরা। আশা রাখি আমাদের সাথে থেকে ভারত থেকে মালয়েশিয়া যাওয়ার বিষয় সম্পর্কে বিস্তারিত জানবেন আপনিও। ভারত থেকে মালয়েশিয়া যাওয়ার জন্য খরচের পরিমাণ অনেকটাই কম তবে বিভিন্ন এজেন্সি প্রতারণা করে থাকেন অনেকের সাথে তুলনামূলক অনেক বেশি অর্থ হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে কাজ করেন তারা। তাইতো এখানে ভারত থেকে মালয়েশিয়া যাওয়ার সুস্পষ্ট খরচের বিষয় সম্পর্কে জানিয়েছি।

মালয়েশিয়া যাওয়ার এজেন্সির তালিকা

অনেক এজেন্সি বর্তমান সময়ে এ বিষয়ে সহযোগিতা প্রদান করে অর্থ নিয়ে থাকে। মূলত আপনাকে মালয়েশিয়া যাওয়ার প্রক্রিয়া সহ বিভিন্ন ধরনের কর্মের অভিজ্ঞতা এ বিষয় সম্পর্কে জানিয়ে সুপরামর্শ প্রদানের মাধ্যমে বিভিন্ন কাজের বিষয়ে জানিয়ে মালয়েশিয়ায় চাকরির জন্য উপযুক্ত করে পাঠাবেন তারা এক্ষেত্রে তারা কিছুটা অর্থ নিয়ে থাকে তবে এক্ষেত্রেও রয়েছে দালাল চক্রের মতই প্রতারণা। এরমধ্যে কিছু কিছু এজেন্সি রয়েছে যারা সত্যিকার অর্থে ভালো কাজ করে থাকেন আপনাদের এমন এজেন্সিকে খুঁজে নিতে হবে মালয়েশিয়া যাওয়ার ক্ষেত্রে যে সমস্ত এজেন্সি কাজ করে থাকে তাদের একটি তালিকা তুলে ধরার চেষ্টা করছি আপনাদের মাঝে।

মালয়েশিয়া কর্মী প্রেরন ২৫ এজেন্সি নাম

আদিব এয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস আরএল ১০২৪
আহমেদ ইন্টারন্যাশনাল আরএল ১১৪৬
আকাশ ভ্রমন আরএল ০৩৮৪
আল-রাবেতা ইন্টারন্যাশনাল আরএল ০৩৫৪
আল-বুখারী ইন্টার্নেশনাল ০৩০১
আমিয়াল ইন্টারন্যাশনাল ১৩২৬
বিনিময় ইন্টারন্যাশনাল ০৩৫১
বিএম ট্রাভেলস ১৪২১
ব্রাদার্স ইন্টারন্যাশনাল ৫৪৯
ক্যাথারসিস ইন্টারন্যাশনাল ৫৪৯
গ্রীনল্যান্ড ওভারসিজ ০০৪০
ইম্পেরিয়াল রিসোর্স লিমিটেড১৮৭৪
নিউ এজ ইন্টারন্যাশনাল ০৭০৩
ঐচি ইন্টারন্যাশনাল ১১৪১
অরবিটাল ইন্টারন্যাশনাল ০১১৩
পাথ ফাইন্ডার ইন্টারন্যাশনাল ১২৯৮

সরকার ইন্টারন্যাশনাল ১৭১৫
শাহিন ট্রাভেলস ২১৪
স্নিগদা ওভারসিস লিমিটেড ১৫৫১
এসওএস ইন্টারন্যাশনাল সার্ভিস লিমিটেড ১৫৩০
সাউথপয়েন্ট ওভারসিস লিমিটেড ০৬২২ ইউনাইটেড ম্যানপাওয়ার কনসালটেন্সি ১২১৬
জাহরত আসেসিয়েট ২০৮৫
৫এম ইন্টারন্যাশনাল লিমিটেড ১৩২৭আভিং ইন্টারন্যাশনাল ০২১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button