অ্যাসাইনমেন্ট

৮ম সপ্তাহ- অষ্টম শ্রেণি চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

৮ম সপ্তাহ- অষ্টম শ্রেণি চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

অষ্টম শ্রেণি চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৮ম সপ্তাহ আপনি কি অষ্টম (৮ম) শ্রেণির ৮ম সপ্তাহের চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ (৮ম সপ্তাহ) সন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় চলে আসছেন কারণ আমরা এখানে অষ্টম (৮ম) শ্রেণির ৮ম সপ্তাহের চারু ও কারুকলা এসাইনমেন্ট সমস্ত বিষয় নিয়ে প্রশ্ন ও সমাধান প্রকাশ করেছি। আপনি আপনার শ্রেণির সমাধান প্রশ্নগুলিও দেখতে পারেন। আপনি যদি চান আপনার অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর সহজেই দেখতে পাবেন।

তারপরে একটি এসাইনমেন্ট তৈরি করা আপনার পক্ষে সুবিধাজনক হবে। অষ্টম (৮ম) শ্রেণির ৮ম সপ্তাহের চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট এসাইনমেন্টের উত্তর আমরা প্রতিটি বিষয়ের জন্য ধাপে ধাপে এখানে আলোচনা করেছি। সুতরাং আপনি এখান থেকে আমাাদের ওয়েব সাইটে Dailyinfobd.com আপনার শ্রেণীর সমস্ত বিষয়ের উত্তর সংগ্রহ করতে পারেন। নীচে আপনার উত্তর দেওয়া আছে।

আপনি যদি ৮ম সপ্তাহের অষ্টম শ্রেণির চারু ও কারুকলা স্টাডিজ নিয়োগের সন্ধান করছেন, আমরা আপনার জন্য এখানে আছি বিশেষজ্ঞের সহায়তায় আমরা শিক্ষার্থীদের জন্য সর্বোত্তম চারু ও কারুকলা উত্তর সরবরাহ করি। আপনার অ্যাসাইনমেন্টটি সম্পূর্ণ করতে, আমাদের প্রদত্ত উত্তর আপনাকে আপনার একটি লেখার ক্ষেত্রে অনেক সহায়তা করবে। প্রতিটি প্রশ্নের উত্তর বিবরণ এবং ভাল মার্ক পাওয়ার জন্য সেরা। অষ্টম শ্রেণি চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

ক্লাস অষ্টম চারু ও কারুকলা এসাইনমেন্ট সম্পর্কিত সকল তথ্য আমাদের এখানে বিস্তারিত আকারে আলোচনা করা হয়েছে। সুতরাং আপনি যদি চারু ও কারুকলা এসাইনমেন্ট সম্পর্কিত কোন তথ্য জানতে চান, তাহলে আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত খুব ভালভাবে পড়ুন। তাহলে আশা করা যায় ক্লাস অষ্টম চারু ও কারুকলা এসাইনমেন্ট সম্পর্কে সকল তথ্য আপনি আমাদের এই পোস্ট থেকে জানতে পারবেন।

যে যেহেতু প্রত্যেক শিক্ষার্থী তাদের নির্ধারিত অ্যাসাইনমেন্ট বিদ্যালয় জমা দিয়ে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হবে। সুতরাং আমি বলতে পারি যে, ক্লাস অষ্টম এর শিক্ষার্থীদের জন্য এই অ্যাসাইনমেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই অ্যাসাইনমেন্ট আপনার বিদ্যালয় জমা দিলেই আপনি পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হতে পারবেন।

অষ্টম শ্রেণি চারু ও কারুকলা ৮ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান

অষ্টম শ্রেণি চারু ও কারুকলা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

নির্ধারিত কাজ -২

দ্বিতীয় অধ্যায়:
বাংলাদেশের
চারুশিল্প ও
শিল্পীরা

পাঠ: ১ | পাঠ: ২ চারু ও কারুকলা হনিস্টিটিউট | পাঠঃ ৩ শহীদ মিনার ও ছয় | 8: আলপনা ৫: পাঠ । মবান্ন ও বাংলা নববর্ষ | পাঠ: ৬ স্বাধীনতা ও বিপ্লবী চিত্রের মিছিল

সার্বজনীন উৎসব হিসাবে বাংলা নববর্ষ উদযাপনের জন্য তােমার পরিবার/এলাকায় কী ধবনের উৎসবের আয়োেজন করতে পারবে তার একটি পরিকল্পনা প্রণয়ন কর।

সংকেত:
০১। বাংলা নববর্ষকে কেন সার্বজনীন উৎসব বলতে পারি-ব্যাখ্যা কর।

০২। বাংলা নববর্ষ কীভাবে উদযাপন কর?

০৩। তােমাদের এলাকায় বৈশাখী মেলা হয় কী না! হলে কী ধরনের পণ্য মেলায় বিক্রি হয়?

খুব শীঘ্রই উত্তর দেওয়া হবে।

আরো দেখুন-

সপ্তম শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৮ম সপ্তাহ

অষ্টম শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৮ম সপ্তাহ

৮ম সপ্তাহ- ষষ্ঠ শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

সপ্তম শ্রেণি গণিত অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ৭ম সপ্তাহ

৭ম সপ্তাহ – নবম শ্রেণি গণিত অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

৭ম সপ্তাহ – নবম শ্রেণি রসায়ন বিজ্ঞান অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

নবম শ্রেণি ভূগোল ও পরিবেশ অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button