খেলাধুলা

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা লাইভ । বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার প্রথম ওডিআই সরাসরি

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা লাইভ । বাংলাদেশ আফগানিস্তান সিরিজ জয়ের পর এবারে মুখোমুখি হবেন সাউথ আফ্রিকার সাথে। প্রথমেই তিন মাসের একটি সিরিজ হবে ওয়ানডে। সুতরাং আপনারা যারা বাংলাদেশ থেকে এবং বাংলাদেশের বাইরে থেকে বাংলাদেশের এই সিরিজটি উপভোগ করতে চান তারা আমাদের সাথে থাকুন। আশা করি এখান থেকে আপনি সরাসরি খেলা উপভোগ করতে পারবেন। সরাসরি খেলা দেখার জন্য অনেকেই অনলাইনে অনুসন্ধান করছেন বিভিন্ন উপায়ে। এক্ষেত্রে আমরা এই ওয়েবসাইটের মাধ্যমে জানাবো কিভাবে খুব সহজেই বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার খেলাটি উপভোগ করতে পারবেন ফ্রিতে ।

ক্রিকেটপ্রেমী ব্যক্তিগণ অনেকেই রয়েছেন যারা খেলা দেখতে আগ্রহী কিভাবে বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার খেলাটি উপভোগ করবেন এ বিষয় নিয়ে চিন্তিত তাদের সহযোগিতার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিতে সরাসরি খেলা সম্প্রচারের ব্যবস্থা করেছি যেখান থেকে আপনারা চাইলে সরাসরি খেলা উপভোগ করতে পারবেন এছাড়াও দেখতে পারবেন।

বাংলাদেশের এবারের সিরিজ খুবই গুরুত্বপূর্ণ এর কারণ এবারে বাংলাদেশ মুখোমুখি হবেন শক্তিশালী একটি ক্রিকেট দলের সঙ্গে অর্থাৎ বাংলাদেশ লড়াই করবেন ব্যাট ও বল হাতে সাউথ আফ্রিকার বিপক্ষে। নিঃসন্দেহে সাউথ আফ্রিকা খুবই শক্তিশালী একটি ক্রিকেট দল। সুতরাং আপনারা যারা এই সুন্দর খেলাটি উপভোগ করতে চান তারা আমাদের সাথে থাকুন।

G TV Live

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা লাইভ

বাংলাদেশ সাউথ আফ্রিকার সাথে মুখোমুখি হতে চলেছেন আজকে। এবং যারা এই খেলাটি সরাসরি উপভোগ করতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে সরাসরি খেলাটি উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদের সরাসরি খেলা দেখার ব্যবস্থা করেছি আশা করি আপনি এই খেলা গুলো উপভোগ করতে পারবেন আনন্দের সাথে। অর্থাৎ যারা আগ্রহের সাথে অনলাইনে খেলা দেখার জন্য অনুসন্ধান করেছেন তারা আমাদের সাথে থাকুন এবং আপনার পছন্দের দলের সমর্থন করুন খেলা উপভোগ করুন নিচে খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

বাংলাদেশের ওয়ানডে দলের স্কোয়াড ২০২২

সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের যে সকল খেলোয়াড় মাঠে নামবেন তাদের একটি তালিকা আমরা তৈরি করেছি আপনারা যারা খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তারা এখান থেকে খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও এবারে খেলার বিষয় নিয়ে অনেক নিউজ প্রকাশ হয়েছে এখানে অনেকেই খেলতে আগ্রহী নন অনেকেই অবসর নেয়ার কথা ভাবছেন এ ক্ষেত্রে অনেকেই জানতে আগ্রহী এবারের সাউথ আফ্রিকার সাথে অর্থাৎ সাউথ আফ্রিকার বিপক্ষে খেলবেন।

  1. তামিম ইকবাল (অধিনায়ক)
  2. লিটন দাস, নাজমুল হোসেন
  3. মুশফিকুর রহিম
  4. সাকিব আল হাসান
  5. মাহমুদউল্লাহ
  6. আফিফ হোসেন
  7. মেহেদী হাসান মিরাজ
  8. মোস্তাফিজুর রহমান
  9. তাসকিন আহমেদ
  10. শরীফুল ইসলাম
  11. ইবাদত হোসেন
  12. নাসুম আহমেদ
  13. ইয়াসির আলী
  14. মাহমুদুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button