টিপস

মাত্র ৩ মিনিটে হাত-পা ও পুরো শ’রীর ফর্সা করার কার্যকারী উপায়!

হাত, পা এবং পুরো শরীর: চুম্বন, দুধের সাথে হলুদ গুঁড়ো মিশিয়ে হাত, পা এবং শরীরে লাগান। 15 মিনিটের পরে ধুয়ে ফেলুন। স্নানের আগে এই প্যাকটি প্রয়োগ করার চেষ্টা করুন।

১• ১ চা চামচ চন্দন, ১ চা চামচ মুলতানি মাটি, ১ চা চামচ মধু, ১ চা চামচ হলুদের পেস্ট, ১ চা চামচ গুঁড়ো দুধ মিশিয়ে সপ্তাহে তিন দিন লাগান। • 1 চামচ লেবুর রস, 1 চা চামচ শসার রস,

1 চিমটি হলুদের গুঁড়ো মিশিয়ে প্যাকটি আপনার হাত ও পায়ে লাগান। আপনি যদি এটি পুরো শরীরে দিতে চান তবে আপনার পরিমাণ বাড়াতে হবে। ১ বাদাম তেল ১ টেবিল চামচ, অ্যালোভেরা জেল এক চা চামচ মিশ্রিত করুন এবং হাত ও পায়ে লাগান।

হাত পা ফর্সা হবে। * গোসলের পর সারা শরীরে ভ্যাসলিন বা ভারি ক্রিম লাগান। স্নান করার সময়, একটি এক্সফোলিয়েটার দিয়ে পুরো শরীরটি স্ক্রাব করুন। নিভা বডি হোয়াইটিংয়ের সাথে, ভ্যাসলিন আপনি কার্যকর ফলাফল অর্জন করতে পারেন।

1 1 কাপ ঠাণ্ডা চা লিকার সাথে 2 টেবিল চামচ ময়দা এবং আধা চা চামচ মধু মিশিয়ে হাত পাতে লাগান। 20 মিনিটের পরে বৃত্তাকার চলাচলে ঠান্ডা জল দিয়ে ঘষুন। অন্ধকার দাগ কমাতে এটি অন্যতম সহজ উপায়।

* গ্লিসারিনের সাথে লেবুর রস মিশিয়ে বোতলে pourালুন। প্রতিদিন উঠার পরে, আপনার মুখ ধুয়ে নিন এবং আপনার হাত ও পায়ে ম্যাসেজ করুন।
Sand 2 টেবিল চামচ নারকেল দুধের সাথে চন্দন কাঠের গুঁড়ো মিশিয়ে আপনার সমস্ত শরীরের উপর আলতো করে ঘষুন। এটি আপনার দেহের রঙ হালকা করবে।

* পেডিকিউর এবং ম্যানিকিউর সপ্তাহে অন্তত একবার করা উচিত। আপনার যদি সেলুনে যাওয়ার সময় থাকে তবে বাড়িতে এটি ঠিক করুন। গরম পানিতে লবণ, লেবুর রস, গ্লিসারিন এবং শ্যাম্পু মিশ্রিত করুন, আপনার হাত পা 10 মিনিটের জন্য ভিজিয়ে রাখুন এবং ম্যানিকিউর এবং পেডিকিউর কিট দিয়ে আপনার হাত পা ধুয়ে নিন। তারপরে ময়েশ্চারাইজার দিয়ে ম্যাসাজ করুন।

 

নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন এবং পোস্টি ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করে দিবেন

Back to top button
Close