নামের তালিকা

গ দিয়ে হিন্দু ছেলে মেয়েদের নামের তালিকা

গ দিয়ে নামের তালিকা। এখানে আমরা গ বর্ণ দিয়ে একটি নামের তালিকা দিয়ে আপনাদের সাহায্য করবো। প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ অনলাইনে আসেন নামের তালিকা অনুসন্ধান করে। এ কারণেই আমরা এই ওয়েবসাইটটিতে সকল বর্ণ দিয়ে নামের তালিকা প্রকাশ করছি। আশাকরি সুন্দর সুন্দর নাম দিয়ে আপনাদের সাহায্য করতে পারব। সুতরাং আপনারা যারা নাম অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে এই মুহূর্তে অবস্থান করছেন তারা সঠিক ওয়েবসাইটে আছেন।

নাম হচ্ছে একটি বিশেষ্য, সাধারণত কোন কিছু পৃথকভাবে পরিচিত করতে বা পার্থক্য করতে নাম ব্যবহার হয়। আর এখানে আমরা গ বর্ণ দিয়ে সুন্দর সুন্দর নাম এর একটি তালিকা দিয়ে আপনাদের সাহায্য করবো। সেই সাথে গ বর্ণের নামের অর্থ তুলে ধরা হয়েছে নামের তালিকার পাশে।

গ দিয়ে হিন্দু ছেলে মেয়েদের নামের তালিকা

গ দিয়ে হিন্দু ছেলে মেয়েদের নামের তালিকা। প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি পোষ্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আজকের পোষ্টে আমরা যে বিষয়ে দিয়ে আপনাদের সহযোগিতা করব সেটি হচ্ছে হিন্দু ছেলে মেয়েদের নামের তালিকা। বর্তমান সময়ে ছেলে মেয়ে জন্মের পর নামের জন্য অনুসন্ধান করে থাকেন অনেকেই। এ ক্ষেত্রে অনেকেই বই সফটওয়্যার সহ বিভিন্ন জায়গায় নাম অনুসন্ধান করেন। আবার অনেকেই রয়েছেন যারা অনলাইনে ওয়েব সাইটের মত থেকে নামের তালিকা দেখে নাম নির্ধারণ করে থাকেন।

সুতরাং আজকের এই পোস্টে আপনারা যারা গ বর্ণ দিয়ে নামের তালিকা অনুসন্ধান করেছেন তাদের জন্য সুখবর। এর কারণ এই পোস্টের মধ্যে আমরা অনেকগুলো নাম দিয়ে আপনাদের সহযোগিতা করব। সুতরাং যারা নাম জানার জন্য অনলাইনে এসেছেন তারা পুরো পোস্টের সাথে থাকবেন।

গ দিয়ে হিন্দু ছেলে মেয়েদের আধুনিক নাম

অনেকেই চায় তার সন্তানের নামটি আধুনিক হোক। এক্ষেত্রে তারা অনলাইনে অনুসন্ধান করেন আধুনিক নাম সম্পর্কে জানার জন্য। এজন্য আমরা এই পোস্টটিতে আপনাদের সন্তানের জন্য উপযুক্ত কিছু আধুনিক নামের তারিখে প্রকাশ করব। আশা করি আপনার সন্তুষ্টজনক একটি নামের তালিকা দিয়ে আপনাদের সহযোগিতা করব। আমাদের দাও তালিকায় অনেকগুলো নাম রয়েছে সেই সাথে নামের অর্থ তুলে ধরা হয়েছে। ছেলে এবং মেয়ে আলাদা তালিকা প্রকাশ করা হবে নিচে।

গ দিয়ে হিন্দু ছেলেদের নাম

হিন্দু সমাজে কোন সন্তান আসলে আগে আধুনিক সুন্দর একটি নাম নির্বাচন করে থাকেন। অনেকেই পঞ্জিকা দেখে থাকেন আবার অনেকেই আধুনিক নাম রাখেন নিজের সন্তানের। এ কারণেই আমরা গভর্নর দিয়ে আধুনিক ছেলেদের নাম দিয়ে আপনাদের সহযোগিতা করব। সুন্দর সুন্দর নাম রয়েছে আমাদের তৈরিকৃত তালিকায়। বিপুল সংখ্যক মানুষ প্রতিদিন অনলাইনে আসেন আধুনিক সুন্দর নাম সম্পর্কে জানার জন্য। নিচে ছেলেদের নামের তালিকা টি দেওয়া রয়েছে। আশাকরি সেখান থেকে আপনার পছন্দের নামটি পেয়ে যাবেন।

গজেন্দ্র- (Gogendra) ঐরাবত

গিরিজানন্দ –( Girijanando )গণেশ

গিরীশ-(Girish) হিমালয়

গোপাল –( Gopal ) কৃষ্ণ

গোকুল-(Gokul) দেবালয়

গৌতম-(Goutom)মুনি

গিরিশ-( Gigish) শিব

গোবিন্দ –( Gobinda ) দয়াময়, কৃপাকরী

গোপেশ –( Gopesh ) শ্রীকৃষ্ণ

গৌরীকান্ত –( Goureekanta শিব

গগণ-( Gogon) আকাশ

গণেশ – Gonesh গণপতি

গোলকনাথ –(Goloknath) বিষ্ণু

গোপাল কৃষ্ণ – (Gopal Krishna) মহানুভবতার অবতার

গৌরাঙ্গ-( Gouranga) অবতার

গ দিয়ে হিন্দু মেয়েদের নাম

আপনি কি আপনার মেয়ে সন্তানের নাম রাখার জন্য অনলাইনে অনুসন্ধান করছেন নামের তালিকা থেকে নাম নির্বাচনের জন্য ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন এখানে আমরা সরাসরি আপনাকে নামের তালিকা দিয়ে সহযোগিতা করব। আশা করি আপনি সুন্দর নাম পেয়ে উপকৃত হবেন। নিজেই নামের তালিকা তুলে ধরা হলো।

গম্ভীরাঃ দেবমন্দিরের অভ্যন্তর, গাজন উৎসবের এক অনুষ্ঠানবিশেষ

গয়নাঃ গহনা

গরিমাঃ গুরুত্ব

গান্ধারীঃ ধৃতরাষ্ট্রের স্ত্রী

গায়ত্রীঃ ঋগ্বেদের পবিত্রতম মন্ত্র

গিরিকাঃ পুরাণের নাম

গীতীঃ যে গীতস্বরে কবিতা আবৃত্তি করে

গুণকেশীঃ পুরাণের নাম

গুর্জরীঃ রাগিণীবিশেষ, গুজরাটবাসিনী

গৌতমীঃ দুর্গা, দ্রোণাচার্যের স্ত্রী

Back to top button
Close