হেপি নিউ ইয়ার ২০২৩ ছন্দ

হেপি নিউ ইয়ার ২০২৪ ছন্দ

হেপি নিউ ইয়ার ২০২৩ ছন্দ: ছন্দ, শহরের তুলনায় গ্রামগঞ্জে এটির ব্যবহার অনেক বেশি। বিভিন্ন কথা ও বাক্যের মধ্যে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে তৈরি করা হয় ছন্দ। আর এমন ছন্দ গুলো শুনতে বেশ ভালো লেগে থাকে তাই তো অনেকেই হ্যাপি নিউ ইয়ার ছন্দ গুলো অনুসন্ধান করেন অনলাইনে । মূলত তাদের সহযোগিতার জন্য আজকের এ আলোচনা সাপেক্ষে আপনাদেরকে নতুন বছর অর্থাৎ ২০২৩ সালের সুন্দর কিছু ছন্দ দিয়ে সহযোগিতা করব। অবশ্যই আপনি এই ছন্দগুলো ব্যবহার করতে পারবেন এসএমএস হিসেবে স্ট্যাটাস হিসেবে এছাড়াও বেশ কিছু ক্ষেত্রে এর ব্যবহার রয়েছে আমাদের সাথে থাকলে আশা করছি এর ব্যবহার সহ সকল বিষয়ে সম্পর্কে জানতে পারবেন। প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদেরকে আমরা জানাচ্ছি হ্যাপি নিউ ইয়ারের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। নতুন বছর ভাল কাটুক এই আশা ব্যক্ত রেখে আমরা আপনাদেরকে গুরুত্বপূর্ণ কিছু সন্দেহ কবিতা ও ছন্দ স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব অবশ্যই আপনাদের ভাল লাগবে আমাদের প্রধান কৃত তথ্যগুলো।

ইতি পূর্বে ছন্দের ব্যবহার ছিল অনেক বেশি। তবে বর্তমান সময়ে ছন্দের ব্যবহার পূর্বের তুলনায় অনেক কম। এরপরেও অনেকেই সন্দেহ অনুসন্ধান করে অনলাইনে এসে থাকে তাই তো বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে সুন্দর কিছু ছন্দের মাধ্যমে শুভেচ্ছা বার্তা ও এসএমএস আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ নিয়েই তৈরি করা হয়েছে হ্যাপি নিউ ইয়ার ছন্দ ২০২৩। আপনারা যারা ছন্দের মাধ্যমে শুভেচ্ছা বার্তা সেইসাথে নতুন বছরের স্ট্যাটাস ও ছোট কবিতাগুলো খুঁজছেন তাদের সহযোগিতার অন্যতম সেরা একটি আলোচনা এটি। নতুন বছর কে কেন্দ্র করে নতুন নতুন ছন্দ গুলোই আপনাদের মাঝে তুলে ধরা হবে আজকের আলোচনার মাধ্যমে সুতরাং আমাদের সাথে থেকে সুন্দর এই ছন্দ গুলো সংগ্রহ করুন এবং ব্যবহার করুন অন্যকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে।

 হেপি নিউ ইয়ার ছন্দ ২০২৪

সম্পূর্ণ নতুন কিছু ছন্দ নিয়েই আজকের আলোচনা। নতুন বছর কে কেন্দ্র করে নতুন ছন্দ ব্যবহারের আগ্রহ থেকে থাকলে এখান থেকে তা সংগ্রহ করতে পারবেন। ২০২২ কে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করার জন্য বিভিন্ন ধরনের উৎসব অনুষ্ঠান লক্ষ্য করা যায়। বাঙ্গালীদের মধ্যে এর উৎসবগুলো খুব ছোট ভাবে উদযাপিত হলেও বিশ্বের উন্নত দেশগুলোতে অনেক বড় আয়োজন এর সাথে হ্যাপি নিউ ইয়ার উদযাপিত হয়ে থাকে। উৎসব অনুষ্ঠান থেকে বিরত থাকলেও আমরা ঠিকই একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে থাকি। আপনার এই শুভেচ্ছা বার্তাটি আরো সুন্দর ও আকর্ষণীয় করার জন্যই আমরা ছন্দের মাধ্যমে শুভেচ্ছা বার্তা সহ নতুনকে বরণ করার কিছু বাক্য দিয়ে সহযোগিতা করব আপনাদের নিচে তেমনই কিছু হ্যাপি নিউ ইয়ার ছন্দ তুলে ধরছি।

দিন গুলি যেমনি হোক, ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরোনো স্মৃতি গেথে, এ বছরে পুরন হউক তোমার সকল আসা, নতুন বছরে তোমার জন্য এটাই করি প্রত্যাশা। নতুন বছরের শুভেচ্ছা।

নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হেপি নিউ ইয়ার

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৩।

লাইফ কে সুন্দর করো। মনকে ফ্রেশ করো। হৃদয়কে নরম করো। টাইমকে উইজ করো। লাভকে মিস করো। বন্ধুকে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম করো। Happy New Year 2022.

১, ২, ৩! নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬! কারো এসএমএস কপি করে নয়। ৭, ৮, ৯! হাজার হাজার বছরেও যেন এমন উল্লাস রয়। নিউ ইয়ারের শুভেচ্ছা।

নিউ ইয়ার দিচ্ছে উঁকি, আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি – অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ, পাবে সুখের ঘ্রান।

আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো ২০২৩!

নতুন বছরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার ২০২৩ ।

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি।

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি।

নতুন পোশাক, নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি। Happy New Year 2023।

নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেল? পাখিরা সব ডানা মেলে, ২০২২ ঘরে এলো। দুঃখ গুলো যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে। এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি। সবাই মিলে একসাথে ২০২২ দেব পাড়ি। হ্যাপি নিউ ইয়ার।

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম… “হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

হ্যাপি নিউ ইয়ার সেরা ছন্দ

বর্তমান সময়ে অনলাইনে এ ধরনের তথ্যগুলো অনুসন্ধান করলে অসংখ্য ওয়েবসাইট আসে আমাদের মাঝে। তবে অনেকেই আগ্রহ প্রকাশ করে সেরা ছন্দগুলো সংগ্রহ করতে। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে বর্তমান সময়ের সকল ওয়েবসাইট অনুসন্ধানের মাধ্যমে বাছাইকৃত সেরা কিছু হ্যাপি নিউ ইয়ার ছন্দ সংগ্রহ করেছি যা এখানে তুলে ধরা হচ্ছে।

মিশে থেকো আপনজনে, মান-অভিমান সব ভুলে, খুশীর প্রদীপ রেখো জ্বেলে। হাজার সূর্য তোমার চোখে। ভাল থেকো এই কামনায় তোমায় জানাই “শুভ নববর্ষ ২০২৪

মিশে থেকো আপনজনে, মান-অভিমান সব ভুলে, খুশীর প্রদীপ রেখো জ্বেলে। হাজার সূর্য তোমার চোখে। ভাল থেকো এই কামনায় তোমায় জানাই “শুভ নববর্ষ ২০২৪

আসছে নতুন বছর, সবাইকে জানাই সুখবর… সবার মনে আনন্দ। তবে কেন মুখ বন্ধ? জোরে জোরে বলা দরকার… হ্যাপি নিউ ইয়ার ।

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

সূর্য বিলায় আলো, তোমরা থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না। তোমাদের প্রতি শুভ কামনা। Happy New Year 2023

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: