স্টাটাস

১৪ ই ফেব্রুয়ারি নিয়ে মজার পোস্ট, স্ট্যাটাস, এসএমএস ২০২৪

১৪ ই ফেব্রুয়ারি নিয়ে মজার পোস্ট, স্ট্যাটাস, এসএমএস ২০২৪: ১৪ই ফেব্রুয়ারি সারা বিশ্বে অনেক বড় আয়োজন উৎসবের মধ্য দিয়ে পালিত হয়ে থাকে ভালোবাসা দিবস। বিশ্বের উন্নত দেশগুলোতে এই দিবসটি ব্যাপক আলোচনা নিয়ে আসে তবে বাংলাদেশ ভারতে বর্তমান সময়ে এই দিবসটির প্রচলন রয়েছে। তবে সকলেই এই দিবসটির সাথে সম্ম ত পোষণ করে না অনেকেই এই দিবসটির বিপক্ষে। পক্ষে-বিপক্ষে দুই ধরনের ব্যক্তি রয়েছে আবার কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে এই দিবসকে কেন্দ্র করে মজা করে থাকেন আনন্দ করে থাকেন। এরা মূলত এই দিবসের পক্ষও নয় বিপক্ষেও নয় তবে এই দিবসকে কেন্দ্র করে মজাদার ফানি পোস্ট অথবা স্ট্যাটাস এসএমএস গুলো ব্যবহার করে থাকেন।

তাই আমরা এমন ব্যক্তিদের সহযোগিতা করার জন্য নিয়ে এসেছি ১৪ ফেব্রুয়ারিকে কেন্দ্র করে ফানি কিছু পোস্ট। শুধু ফানি পোস্ট নয় ফানি পোস্টের পাশাপাশি থাকতে কিছু সুন্দর ফানি স্ট্যাটাস ও এসএমএস। সুতরাং আপনি যদি কিনা এই দিবসকে কেন্দ্র করে মজা করতে চান তাহলে অবশ্যই মজাদার এই পোস্ট স্ট্যাটাস ও এসএমএস গুলো ব্যবহার করতে পারেন। বর্তমান সময়ে বিনোদন প্রদানের উদ্দেশ্যে এই তথ্যগুলো আপনাকে বিশেষ সহযোগিতা করতে পারে।

১৪ই ফেব্রুয়ারি নিয়ে মজার পোস্ট

১৪ই ফেব্রুয়ারিকে কেন্দ্র করে মজার পোস্ট গুলো পেতে চাইলে আমাদের আলোচনার এ পর্যায়ে তা সংগ্রহ করে নিতে পারেন। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার ইচ্ছে থাকলে এখান থেকে পোস্টগুলো সংগ্রহ করতে পারবেন নিঃসন্দেহে। আমরা আপনাদের সহযোগিতার জন্য এ বছরের সেরা কিছু ১৪ই ফেব্রুয়ারি কেন্দ্রিক মজার পোস্ট তৈরি করতে সক্ষম হয়েছি পাশাপাশি অনলাইন মাধ্যম থেকে কিছু মজাদার পোস্ট নিয়ে এসেছি আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে। সুতরাং এই দিবসকে কেন্দ্র করে এই দিনকে কেন্দ্র করে ফানি একটি পোস্ট প্রদান করতে চাইলে এটি হচ্ছে আপনার জন্য অন্যতম সেরা আলোচনা।

তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি.. ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো..!!

ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা…সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !!!

দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোত্সনা হারায়.. তবুও জোত্সনা ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশ কে ভালবাসে..!!

১৪ই ফেব্রুয়ারি নিয়ে মজার স্ট্যাটাস

আপনি কি ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবস কে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ অন্যান্য প্লাটফর্মে মজার একটি স্ট্যাটাস প্রদান করে সবাইকে বিনোদন দিতে চান। এমন ইচ্ছে থেকে থাকলে অবশ্যই আমরা আপনাদের সহযোগিতা করব। এর কারণ আমরা আপনাদের সহযোগিতা প্রদানের উদ্দেশ্য নিয়ে সংগ্রহ করেছি কিছু 14 ই ফেব্রুয়ারি নিয়ে মজার স্ট্যাটাস এই স্ট্যাটাস গুলো আপনারা অনলাইনের অন্য কোন ওয়েবসাইটে পাবেন না এর কারণ আমরা নিজেরাই স্ট্যাটাস তৈরি করেছি এবং জনপ্রিয় কিছু স্ট্যাটাস অনলাইন থেকে সংগ্রহ করেছি একসাথে অসংখ্য স্ট্যাটাস রয়েছে আপনারা চাইলে আপনার পছন্দের স্ট্যাটাসটি নির্বাচন করে ব্যবহার করবেন।

সাবধান  বালিকারা ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে অতিরিক্ত ভালোবাসা খেয়ে বদহজম হয়ে বমি বমি ভাব যেন না হয়!কেউ যদি আপনাকে 14 ই ফেব্রুয়ারি তে একটি ফুল দিয়ে I love you বলে, তাহলে আপনি তখন কি করবেন??

 

আজ যদি একটা
DSLR থাকতো তাহলে
১৪-ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সিঙ্গেল থাকতে হইতো না 
By the way 
থ্যাংকস টু -আল্লাহ-
১৪ ফেব্রুয়ারী আমার জন্য না
কারন আমি মুসলিম পরিবারের সন্তান
14 ফেব্রুয়ারি রোমান্টিক স্ট্যাটাস 
তোমারও জামাই নাই আমারও বউ
নাই চলো দুজন সংসার কইরা খাই
শুধুমাত্র আমি বাদে। লক্ষ -লক্ষ ছেলে মেয়ে টাকা জমাচ্ছে। ১৪ ফেব্রুয়ারি অপেক্ষায়।বউ যদি ভালো হয় তাহলে প্রতি রাতেই ১৪ ফেব্রুয়ারি – না হয় প্রতি রাতেই ২৫ই মার্চ

 

১৪ ফেব্রুয়ারি মিথ্যা প্রেমর জন্য 
টাকা খরচ না করে ফুটপাতে অসহায় 
শিশুদের জন্য খরচ করুন,
দেখবেন পরিবর্তে অনেকটা 
ভালোবাসা ও আনন্দ পাবেন।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব বেশ্যা দিবস উপলক্ষে সবাই কে জানাই অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। যার কেউ নেই  তার কিন্তু একটা কোলবালিশ আছে বলে দিলাম কিন্তু

 

আইচ্ছা শোনেন -১৪-ই ফেব্রুয়ারি যে ভালোবাসা দিবস বিশ্বাস করুন সেটা না বোঝা আমার অবুঝ মন।

১৪ ফেব্রুয়ারি যদি ভালোবাসা দিবস হয় তাহলে আমার সবটুকু ভালোবাসা প্রিয় নবী হযরত মোহাম্মদ (সঃ) এর জন্য

১৪ ফেব্রুয়ারি যদি ভালোবাসা দিবস হয়, তবে আমার সবটুকু ভালোবাসা এই গুরুপের সুন্দরী মেয়েদের জন্য।

১৪ই ফেব্রুয়ারি নিয়ে মজার এস এম এস

দিব সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনেকেই নিয়মিত অনলাইনে অনুসন্ধান করেন। এই সমস্ত অনলাইন অনুসন্ধানকারীদের সহযোগিতার উদ্দেশ্য নিয়ে আমরা আমাদের ওয়েবসাইটটিতে নিয়ে এসেছি ১৪ ই ফেব্রুয়ারি কেন্দ্রিক মজার কিছু এসএমএস। সুতরাং এই ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মজার এই এসএমএসগুলো আপনাদের জন্য। অনেকেই রয়েছেন যারা এসএমএস এর মাধ্যমে অন্যের সাথে যোগাযোগ করে থাকেন। এসএমএস এর মাধ্যমে যোগাযোগের বিষয়টি বেশ পুরনো এবং জনপ্রিয়। জনপ্রিয় এই মাধ্যমে যোগাযোগ করে থাকলে আমরা আপনাদেরকে ১৪ই ফেব্রুয়ারিকে কেন্দ্র করে মজার কিছু এসএমএস প্রদান করছি যা আপনারা আপনার পরিচিত ব্যক্তিদের পাঠিয়ে আনন্দ প্রদান করতে পারেন। সুতরাং ১৪ই ফেব্রুয়ারি নিয়ে মজার এসএমএস গুলো সংগ্রহ করুন নিচে থেকে।

অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে,
তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে,
সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস ।
ღ হ্যাপি ভালোবাসা দিবস ღ

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো,
আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি ।
তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না
ঠিক তেমনই করে সে আমার ভালোবাসা বুঝে না ।
ღ হ্যাপি ভালোবাসা দিবস ღ

আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,
তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!
ღ হ্যাপি ভালোবাসা দিবস ღ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button