অ্যাসাইনমেন্ট

২য় সপ্তাহ এসাইনমেন্ট সমাধান ২০২১

২য় সপ্তাহ এসাইনমেন্ট সমাধান ২০২১

সকল ক্লাসের জন্য ২য় সপ্তাহ এ্যাসাইনমেন্ট প্রশ্ন ও উত্তর । ২য় সপ্তাহ এসাইনমেন্ট সমাধান ২০২১  আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। গত বছরের মত এ বছরও ধারাবাহিক ভাবে সকল ক্লাসের প্রতি সপ্তাহের এ্যাসাইনমেন্ট এই ওয়েবসাইটে পাওয়া যাবে। চলুন, ২০২১ শিক্ষাবর্ষের সকল ক্লাসের ২য় সপ্তাহ নির্ধারিত কাজের সমাধান দেখে নেই।

২য় সপ্তাহ এসাইনমেন্ট সমাধান ২০২১

১ম সপ্তাহের এ্যাসাইনমেন্ট ইতোমধ্যে প্রকাশিত হয়েছে এবং শিক্ষার্থীরাও এসাইনমেন্ট সম্পন্ন করেছেন। এখন দ্বিতীয় সপ্তাহের এ্যাসাইনমেন্ট প্রকাশের পালা। সকল ক্লাসের দ্বিতীয় সপ্তাহের এ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে।

এই পোস্টের মাধ্যমে ২য় সপ্তাহ এ্যাসাইনমেন্ট সমাধান পাবেন। আমাদের ওয়েবসাইটে দেওয়া অ্যাসাইনমেন্ট সমাধান অভিজ্ঞ ব্যাক্তি দ্বারা করানো হয়। শিক্ষার্থীরা এখান থেকে এসাইনমেন্ট সমাধান দেখে ধারণা নিয়ে নিজেদের মত লিখতে পারেন।

জেনে রাখা ভাল

এ্যাসাইনমেন্ট সমাধান লেখার আগে শিক্ষার্থীদের কিছু বিষয় মনে রাখতে হবে। এ্যাসাইনমেন্ট লিখতে হবে নিজের অর্জিত জ্ঞানের মাধ্যমে। কোন নোট/ গাইড বা অন্য কারো এ্যাসাইনমেন্ট দেখে  এ্যাসাইনমেন্ট লিখলে তা গ্রহণ করা হবে না। নকল করে লিখলে একি এ্যাসাইনমেন্ট পুনরায় লেখা লাগতে পারে। এ্যাসাইনমেন্ট লেখার সময় নিজের সৃজনশীলতা দেখাতে হবে।

এ্যাসাইনমেন্ট লেখার পূর্বে শিক্ষার্থীদের একটি সুন্দর কভার পেজ ডিজাইন বাছাই করা উচিৎ। একটি আদর্শ এ্যাসাইনমেন্টের কভার পেজ সাধারণত ফরমাল ডিজাইনের হয়। এজন্য শিক্ষার্থীদের একটি ফরমাল ডিজাইনের কভার পেজ ব্যবহার করতে হবে।

 নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন এবং পোস্টি ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করে দিবেন

Back to top button
Close