পোস্ট কোড

জামালপুর জেলা পোস্ট কোড। জামালপুর জেলার সকল পোস্ট কোড এরিয়া কোড

জামালপুর জেলার সকল কোড। প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম আশাকরি ভালো আছেন আজকে আমরা যে বিষয়টি সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করব সেটি হচ্ছে জামালপুর জেলার পোস্ট কোড সম্পর্কে। বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন প্রয়োজনে আমাদের পোস্টগুলো জানার প্রয়োজন হয়ে থাকে তবে এক্ষেত্রে একটি বহুল ব্যবহৃত না হওয়ায় অনেক সময় এই কোডগুলো মনে রাখা সম্ভব হয় না ফলে প্রয়োজনে বিভ্রান্ত করতে হয়। এক্ষেত্রে প্রায় সকলেই অনলাইনে সহযোগিতা নিয়ে থাকে তারা অনলাইনে অনুসন্ধান করে থাকেন জামালপুর জেলার পোস্ট কোড গুলি। তবে এই বিষয়ে তেমন কোন ওয়েবসাইট নেই যারা আপনাদের জামালপুর জেলার পোস্ট কোড দিয়ে সহযোগিতা করতে পারে। এ কারণেই আমরা আজকের পোস্ট হিসেবে নির্বাচন করেছি এটিকে সুতরাং যারা এখন থেকে অনলাইনে জামালপুর জেলার পোস্ট কোড অনুসন্ধান করবেন তাদের জন্য একটি সহযোগী পোস্ট হতে চলেছে এটি।

অর্থাৎ পুরো পোস্টের সাথে থেকে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করার জন্য বলা যাচ্ছে। জামালপুর হচ্ছে ময়মনসিংহ বিভাগের একটি জেলা। ময়মনসিং বিভাগে মোট চারটি জেলা রয়েছে তার মধ্যে একটি হলো এটি।

জামালপুর পোস্ট অফিস

পোস্ট অফিস এর দেওয়া সেবাগুলো সম্পর্কে আমরা সকলেই জানি। বিভিন্ন সময় আমাদের পোস্ট অফিস থেকে সেবা নেওয়ার প্রয়োজন হয়ে থাকে আপনি যদি জামালপুর জেলার পোস্ট অফিস থেকে সেবা নিতে চান তাহলে, অবশ্যই পোস্ট অফিস খোলা অবস্থায় যোগাযোগ করতে হবে সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত জামালপুর জেলার পোস্ট অফিস গুলো খোলা থাকে। বিভিন্ন প্রয়োজনে নির্দিষ্ট সময়ের মধ্যে যোগাযোগ করার জন্য বলা যাচ্ছে।

জামালপুর জেলা পোস্ট কোড

এই মুহূর্তে যারা আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা অবশ্যই পোস্ট কোড সম্পর্কে জানার জন্য এসেছেন আমরা এই বিষয়টি নিশ্চিত। সুতরাং আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা অঙ্গীকার করেছে আমরা জামালপুর জেলার সকল পোস্ট এর একটি তালিকা তৈরি করেছি দীর্ঘ সময় ও শ্রম এর মধ্য দিয়ে এই তালিকাটি তৈরি করতে সক্ষম হয়েছে সুতরাং আপনার প্রয়োজনীয় তথ্য এখান থেকে সংগ্রহ করুন। নিচে পোস্ট কোড এর তালিকাটি দেওয়া হয়েছে।

জেলা থানা উপকার্যালয় পোস্ট কোড (ডাক সংকেত)
জামালপুর বকশিগঞ্জ বকশিগঞ্জ ২১৪০
জামালপুর দেওয়ানগঞ্জ দেওয়ানগঞ্জ ২০৩০
জামালপুর দেওয়ানগঞ্জ দেওয়ানগঞ্জ এস মিলস ২০৩১
জামালপুর ইসলামপুর ডুরমোট ২০২১
জামালপুর ইসলামপুর গিলাবাড়ি ২০২২
জামালপুর ইসলামপুর ইসলামপুর ২০২০
জামালপুর জামালপুর জামালপুর ২০০০
জামালপুর জামালপুর নানদিনা ২০০১
জামালপুর জামালপুর নুরুন্দী ২০০২
জামালপুর মেলান্দহ জামালপুর ২০১১
জামালপুর মেলান্দহ মাহমুদপুর ২০১৩
জামালপুর মেলান্দহ মালঞ্চ ২০১২
জামালপুর মেলান্দহ মেলান্দহ ২০১০
জামালপুর মাদারগঞ্জ বালিঝুড়ি ২০৪১
জামালপুর মাদারগঞ্জ মাদারগঞ্জ ২০৪০
জামালপুর সরিষাবাড়ি বাউসী ২০৫২
জামালপুর সরিষাবাড়ি গুনেরবাড়ি ২০৫১
জামালপুর সরিষাবাড়ি জগন্নাথ ঘাট ২০৫৩
জামালপুর সরিষাবাড়ি যমুনা সার কারখানা ২০৫৫
জামালপুর সরিষাবাড়ি পিংনা ২০৫৪
জামালপুর সরিষাবাড়ি সরিষাবাড়ি ২০৫০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button