রেজাল্ট

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ, আমাদের সকলের সুস্বাস্থ্য কামনা করছি। আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের শিক্ষা বিষয় গুরুত্বপূর্ণ একটি তথ্য দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়েছি। বর্তমান সময়ের আবহাওয়া বার্তা সম্পর্কে আমরা অনেকেই জানি আবার অনেকেই। বর্তমান বিশ্বের বৃহস্পিত অঞ্চলে বৃষ্টিপাত ও ঘূর্ণিঝড় চলছে এক্ষেত্রে বর্তমান সময়ের জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। বলতে গেলে আপনারা যারা অনার্স প্রথম বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করছেন তারা অবশ্যই জানাবেন ২৫ অক্টোবর পরীক্ষা হয়েছে। তবে শুধুমাত্র এই পরীক্ষাটি স্থগিত করা হয়েছে প্রাথমিক সকল পরীক্ষা পূর্বের রুটিন অনুযায়ী নেওয়া হবে। সুতরাং আপনারা যারা এ বিষয়ে সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী তারা আমাদের সাথে থাকুন।

সম্পর্কে জানার জন্য অনেকেই অনলাইনে অনলাইনে আছেন তাই আমরা আমাদের আলোচনায় এ বিষয়ে অফিসিয়াল নুটিশ যার মাধ্যমে আপনি জানতে পারবেন। সুতরাং আমাদের সাথে থেকে অফিসিয়াল নোটিশ সহ সকল বিষয়ে বিস্তারিত জেনে নিতে পারেন।

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা স্থগিত

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা বন্ধ করা হয়েছে। তবে সঠিক জানার জন্য অবশ্যই অফিশিয়াল নুটিশ সম্পর্কে জানতে হবে আমাদের। এখানে উল্লেখিত কারণ সহ সমস্ত বিষয়ে তথ্য প্রদান করা থাকবে অবশ্যই আমাদের এ বিষয় থেকে জানার প্রয়োজন রয়েছে । তাই কি বন্ধুদের সহযোগিতার জন্য আমরা এই বিষয়টি তুলে ধরেছি আপনাদের মাঝে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ২৫/১০/২০২২ তারিখের সকল পরীক্ষা স্থগিত সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ঘূর্ণিঝড় সিত্রাং এর কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য শুধুমাত্র ২৫/১০/২০২২ (মঙ্গলবার) তারিখের সকল পরীক্ষা স্থগিত ঘোষণা করা হলো। স্থগিত এ সকল পরীক্ষার সংশোধিত সময়সূচী সংশ্লিষ্ট সকলকে অতিসত্ত্বর জানানো হবে।

ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা
ঘূর্ণিঝড়ের কারণে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button