দিবস

অগ্রিম ঈদের শুভেচ্ছা ছবি ২০২২ – ঈদ মোবারক পিকচার, ছবি, ফটো এবং ওয়ালপেপার

আসসালামু আলাইকুম আপনাদের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোষ্ট । আমাদের আজকের পোস্টটি হচ্ছে অগ্রিম ঈদের শুভেচ্ছা ছবি সম্পর্কিত একটি পোস্ট অর্থাৎ আমরা আজকে আমাদের পোস্টে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য বেশকিছু ঈদের শুভেচ্ছা সম্পর্কিত ছবি তুলে ধরবো। আমাদের আজকের এই ছবিগুলো আপনারা সংগ্রহ করলে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও পরিচিত জনদের মাঝে আমাদের এই ছবি গুলো শেয়ার করতে পারবেন এবং আপনারা ঈদের অগ্রিম শুভেচ্ছাও জানাতে পারবেন। আমরা আমাদের আজকের পোষ্টে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত একদম নতুন ছবিগুলো সংগ্রহ করেছি যেগুলো আপনাদের সবার অনেক ভালো লাগবে এবং পছন্দ হবে।

ঈদ মুসলিমদের প্রধান ধর্মীয় উৎসব। ঈদের দিন একটি অত্যন্ত পবিত্র দিন। সারা বিশ্বের মুসলিমদের মাঝে ঈদ আসে দুবার। ঈদ মহান আল্লাহ তাআলার পক্ষ থেকে সকল মুসলিমের জীবনে আনন্দ নিয়ে আসে। ঈদের আনন্দে আনন্দিত হয় সারা বিশ্বের প্রতিটি মুসলিম। ঈদ উপলক্ষে মহান আল্লাহতালা ধনী-গরীবের মধ্যে বৈষম্য দূর করে দেন । ঈদের দিন ধনী-গরীব নির্বিশেষে প্রতিটি মুসলিম খুশিতে থাকে। ঈদের মাঝে মহান আল্লাহ তায়ালা মুসলিমদের হৃদয়ে সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্ববোধ জাগিয়ে দেন। ঈদের দিন প্রতিটি মুসলিম ঈদের শুভেচ্ছা জানানোর জন্য একে অপরকে ঈদ মোবারক বলে থাকে। ঈদের দিন সকাল বেলা প্রতিটি মুসলিম গোসল করে নতুন পোশাক পরিধান করে ঈদগা মাঠে একত্রিত হয়ে ঈদের সালাত আদায় করে থাকে। সালাত শেষে ধনী-গরীব প্রতিটি মুসলিম একে অপরের মাঝে কোলাকুলি করে ঈদের আনন্দ ভাগ করে নেয়।

ঈদের অগ্রিম শুভেচ্ছা ছবি

অনেকেই আছেন যারা ঈদ উপলক্ষে প্রিয় জনদেরকে অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা সম্পর্কিত ছবি সম্পর্কে অনলাইন বা ইন্টারনেটে অনুসন্ধান করে যান। তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদের অগ্রিম শুভেচ্ছা সম্পর্কিত অনেক ছবি। আপনারা আমাদের আজকের এই ছবিগুলো সংগ্রহ করলে আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন এবং আপনারা চাইলে আপনাদের ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় আমাদের আজকের এই ঈদের অগ্রিম শুভেচ্ছা সম্পর্কিত ছবিগুলো শেয়ার করতে পারবেন। তাই আর দেরি না করে আমাদের ছবিগুলো দেখে নেওয়া যাক। নিচে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত ছবিগুলো তুলে দেওয়া হলো:

অগ্রিম ঈদের শুভেচ্ছা
অগ্রিম ঈদের শুভেচ্ছা
অগ্রিম ঈদের শুভেচ্ছা
অগ্রিম ঈদের শুভেচ্ছা
অগ্রিম ঈদের শুভেচ্ছা ফটো
অগ্রিম ঈদের শুভেচ্ছা ফটো
অগ্রিম ঈদ মোবারক পিকচার
অগ্রিম ঈদ মোবারক পিকচার

আজকে খুশীর বাদ ভেঙেছে
ঈদ এসেছে ভাই ঈদ এসেছে
শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে
সবার ঘরে আজ ঈদ এসেছে
সেই দিন আর নয় বেশী দূর
রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর
(পবিত্র ঈদুল আযহা)

আকাশ মাটি কে বলছে
সূর্য পৃথিবী কে বলছে
চাঁদ তাঁরা কে বলছে
আর আমি তোমাকেই বলছি
(ঈদুল আযহা)

শুভেচ্ছা রাশি রাশি
গরু না খাসি
টিক্কা না ঝাল ফ্রাই
আরটিভি না চ্যানেল আই
রিলাক্স না বিজি
ডিজুস না ইজি
শাড়ি না শার্ট
উইশিং ফর্ম মাই হার্ট
(ঈদুল আযহা)

রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙিয়ে দেবো
ঈদের এই দিনে ।
(পবিত্র ঈদুল আযহা)

কিছু কথা না বলা রয়ে যায়
কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়
কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদায়
শুধু এই দিন সব ভুলিয়ে দেয়
(ঈদুল আযহা)

বলছি আমি আমার কথা
ঈদে থাকবে না কো মনের ব্যথা
আমার জীবনে অনেক চাওয়া
ঈদ থেকে সব পাওয়া
ঈদের প্রতি তাই এতো ভালোবাসা“ঈদ মোবারক”

মেঘ বৃষ্টি রোদের দিন ইনভাইট করলাম ঈদের দিন, মিষ্টি মধুর হাসিতে ইনভাইট করলাম আসিতে, আসতে যদি না পারো, ঈদ মুবারক গ্রহণ করো।
(ঈদুল আযহা)

ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে,
খুসি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাঁদায়,
আর আমার এই এসএমএস তমাকে
ইদের শুভেচ্ছা জানায় ।
(ঈদুল আযহা)

ঈদের অগ্রিম শুভেচ্ছা ছবি
ঈদের অগ্রিম শুভেচ্ছা ছবি
ঈদের অগ্রিম শুভেচ্ছা ছবি
ঈদের অগ্রিম শুভেচ্ছা ছবি

আপনাদের সবার জীবনের প্রতিটি দিন ঈদের দিনের মতো সুন্দর ও আনন্দময় হোক এই প্রত্যাশা ব্যক্ত রেখে আজকের মতো এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button