টিপস

আজকের কানাডার ডলার রেট কত ১৯ই সেপ্টেম্বর। কানাডার এক টাকা বাংলাদেশের কত টাকা

আজকের কানাডার ডলার রেট কত ১৯ই সেপ্টেম্বর। কানাডার এক টাকা বাংলাদেশের কত টাকা: কানাডা বিশ্বের বেশ উন্নত একটি, দেশ ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। দর্শনীয় অনেক সুন্দর স্থান রয়েছে সেখানে বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণের উদ্দেশ্যে কানাডায় যাওয়ার আগ্রহ প্রকাশ করে থাকেন এছাড়াও পড়াশোনা সহ কর্ম ক্ষেত্রে অনেকেই নিয়োজিত রয়েছে কানাডায়। এক্ষেত্রে অনেকেই কানাডায় থেকে দেশটির টাকার মান সম্পর্কে জানার আগ্রহী এবং সেই সমস্ত ব্যক্তির পাশাপাশি তাদের পরিবার দেশ থেকে কানাডার ডলার রেট সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের সহযোগিতার জন্য প্রতিদিনের আপডেট ডলার রেট প্রদান করে থাকি আমাদের আলোচনার মাধ্যমে। সুতরাং প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে আপনি আপনার গুরুত্বপূর্ণ এই বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন।

পৃথিবীর উন্নত দেশের তালিকায় রয়েছে কানাডা। এক্ষেত্রে আগ্রহী হয়ে অনেকে কানাডা ভ্রমণ করতে চায় অনেকেই কাজের জন্য কানাডায় যাওয়ার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। তবে এই সমস্ত তথ্যের পাশাপাশি যে বিষয় সম্পর্কে জানার আগ্রহ দেখে থাকেন তা হচ্ছে মূলত টাকার রেট। এ বিষয়ে সম্পর্কে জানার আগ্রহী থেকে থাকেন অনেকেই তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করব এদেশের টাকা রেট তবে টাকা রেট পরিবর্তন হওয়ার কারণে আমরা আজকের টাকা রেট সম্পর্কে জানাবো আপনাদের। এছাড়াও যারা বর্তমান সময়ে কানাডায় রয়েছেন তারাও আজকের রেট সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন।

আজকের কানাডার ডলার রেট কত

আজকের কানাডার টাকার রেট সম্পর্কে জানার আগ্রহ নিয়ে বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটে অবস্থান করে থাকলে সঠিক ওয়েবসাইটে এসেছেন। গুরুত্বপূর্ণ এই বিষয়ে আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি আমরা। এক্ষেত্রে এখানে থেকে আজকের কানাডা ডলারের সম্পর্কে জেনে নিন পাশাপাশি পরবর্তী আলোচনা অর্থাৎ এই আলোচনার শেষ দিকে আমরা আপনাদেরকে জানাবো কানাডার এক টাকা বাংলাদেশের কত টাকার সমান এ বিষয়ে সম্পর্কে জানতে হলে এখান থেকে রেট জানার পরবর্তী সময়ে ওই বিষয়টি সম্পর্কে জেনে নিতে পারেন।

কানাডার টাকার মান
১ কানাডিয়ান ডলার ৭৯.০৪ টাকা
১০ কানাডিয়ান ডলার ৭৯০.৪৭ টাকা
১০০ কানাডিয়ান ডলার ৭৯০৪.৭৭ টাকা
১০০০ কানাডিয়ান ডলার ৭৯০৪৭.৭৬ টাকা

কানাডার এক টাকা বাংলাদেশের কত টাকা

কানাডার এক টাকা বাংলাদেশের কত টাকা হবে এ বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে থাকে। তাইতো আমরা আমাদের আলোচনায় এই বিষয়টি নিয়ে এসেছি। এখান থেকে আপনি খুব সহজেই জানতে পারবেন কানাডার এক টাকা সমান বাংলাদেশের কত টাকা হবে এ বিষয়টি। কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা কানাডায় ভ্রমণ করতে আগ্রহী কিংবা কানাডায় কর্মের জন্য যাওয়ার আগ্রহ নিয়ে রয়েছেন এক্ষেত্রে সেখানে পাওয়া বেতন বাংলাদেশে কত টাকা হবে এ বিষয়ে সম্পর্কে ধারণা নেওয়ার জন্যই মূলত এমন তথ্য সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন। সুতরাং আমাদের সাথে থেকে এ বিষয়গুলো সম্পর্কে জেনে নিন।

কানাডার ১ টাকা বাংলাদেশি টাকায় রুপান্তর করলে পাওয়া যাবে ৭৯.০৪ টাকা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button