খেলাধুলা

ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ লাইভ (India vs West Indies 1st T20I – Live) প্লেয়ার লিস্ট ও খেলার সময়সূচি

ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ লাইভ। অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি সুন্দর ক্রিকেট ম্যাচ। যে খেলায় মুখোমুখি হবে ইন্ডিয়ার বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ। খেলাটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা তিরিশ মিনিটে। নির্দিষ্ট সময়ে ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। যারা এই ম্যাচটি সম্পর্কিত বিস্তারিত জানতে আগ্রহী তারা এখান থেকে এমএসটি সম্পর্কিত সকল তথ্য জেনে নিতে পারেন। সেই সাথে যারা সরাসরি এই খেলাটি উপভোগ করতে চান তারা আমাদের সাথে থাকুন।

আমরা জানি ইন্ডিয়ার খুবই শক্তিশালী একটি দল। কিন্তু তাদের বিপক্ষে যে দলটি খেলবেন সেটিও টি-টোয়েন্টি ক্রিকেটে খুবই শক্তিশালী। এক্ষেত্রে ব্যাট ও বল হাতে খুবই সুন্দর লড়াই আমরা উপভোগ করতে পারব।

ইন্ডিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ লাইভ

আইপিএল মেঘা নিলাম এরপর ইন্ডিয়া সিরিজ শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ এর সাথে। যেহেতু এটি টি-টোয়েন্টি সিরিজ এক্ষেত্রে সকলেই দেখতে আগ্রহী। এই সকল ব্যক্তিদের জন্য আমরা এখানে খেলা দেখার সুব্যবস্থা করেছি। আশাকরি এখান থেকে আপনি খেলা দেখতে সক্ষম হবেন। সুতরাং আপনারা যারা সরাসরি খেলা দেখার জন্য আগ্রহী তারা অবশ্যই এখান থেকে খেলা দেখবেন সেই সাথে আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা খেলোয়াড় তালিকা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। সুতরাং অংশগ্রহণকারী দল 2 টি কোন দলে কে কে থাকছেন এই বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হন এখান থেকে খেলোয়াড় তালিকা সম্পর্কে জেনে নিতে পারবেন। এক্ষেত্রে নিচে আমরা খেলোয়াড় তালিকা দিয়ে আপনাদের সহযোগীতা করছি।

India Squad

Rohit Sharma (c), Rishabh Pant (wk), Ishan Kishan, Virat Kohli, Suryakumar Yadav, Shreyas Iyer, Venkatesh Iyer, Deepak Chahar, Shardul Thakur, Harshal Patel, Mohammed Siraj, Yuzvendra Chahal, Bhuvneshwar Kumar, Kuldeep Yadav, Deepak Hooda, Avesh Khan, Ruturaj Gaikwad, Ravi Bishnoi

West Indies Squad

Nicholas Pooran (wk), Kieron Pollard (c), Brandon King, Kyle Mayers, Rovman Powell, Jason Holder, Fabian Allen, Romario Shepherd, Odean Smith, Akeal Hosein, Sheldon Cottrell, Dominic Drakes, Darren Bravo, Shai Hope, Roston Chase, Hayden Walsh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button