ইসলামিক

ঈদ মোবারক ২০২৪ ইউনাইটেড স্টেটস (USA) পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

আসসালামু আলাইকুম সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং প্রাণঢালা অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট টি। আমরা আজকে নিয়ে এলাম ইউনাইটেড স্টেটস ইউএসএ বা যুক্তরাষ্ট্রীয় প্রবাসী মুসলিম ভাই বোনদের জন্য একটি স্পেশাল পোস্ট। আমাদের আজকের পোস্টটি হচ্ছে ঈদ মোবারক 2023 ইউনাইটেড স্টেটস বা ইউএসএ বা যুক্তরাষ্ট্রীয় সম্পর্কিত বাংলা ভাষায় নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদের শুভেচ্ছা সম্পর্কিত ফটো পিকচার ঈদের শুভেচ্ছা এসএমএস ঈদ মোবারক সম্পর্কিত পিকচার ঈদের ছন্দ ইত্যাদি সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনারা প্রবাসে বসবাস করে ও আপনাদের প্রিয়জনদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানাতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্ট টি ইউনাইটেড স্টেটস বা ইউএসএ প্রবাসী মুসলিম ভাই বোনদের অনেক ভালো লাগবে এবং পছন্দ হবে।

ঈদ আসে সবার জীবনে দুবার। একবার আসে রমজানের বিদায় মুহূর্তে যেটাকে আমরা রমজান ঈদ বা ঈদুল ফিতর বলে থাকি অপর টি হলো কুরবানীর ঈদ অর্থাৎ ঈদুল আযহা। ঈদের দিন প্রতিটি মুসলিমের জীবনে গুরুত্বপূর্ণ একটি দিন। এই দিনে প্রতিটি মানুষের হৃদয় খুশিতে ভরে উঠে। ঈদ উপলক্ষে সবাই প্রিয়জনদের কাছে ঈদ কাটাতে চায়। প্রতিটি মানুষ একে অপরের মাঝে ঈদের আনন্দ ও খুশি বিলিয়ে দিতে থাকে।ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ একে অপরের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকে। ঈদের মাধ্যমে মহান আল্লাহ তায়ালা আমাদের সকলের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি দান করে থাকে। তাই আমাদের সকলের উচিত ঈদের দিনটি হাসি ও আনন্দের মাধ্যমে কাটিয়ে দেওয়া।

ঈদ মোবারক ২০২৪ ইউনাইটেড স্টেটস

অনেকেই আছেন যারা কর্মের তাগিদে ইউনাইটেড স্টেটস ইউএসএ বা যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তাদের জন্য সুখবর। প্রবাসী বন্ধুরা আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম ঈদ মোবারক 2022 ইউনাইটেড স্টেটস বা ইউএসএ সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা ঈদের শুভেচ্ছা সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি সম্পূর্ণ বাংলা ভাষায় প্রকাশ করা হয়েছে। এই পোস্ট টি ইউনাইটেড স্টেটস বা যুক্তরাষ্ট্রীয় প্রবাসী ভাই বোন সহ ইউনাইটেড স্টেটস বা যুক্তরাষ্ট্রীয় বসবাসকারী বাংলা ভাষাভাষী মুসলিম ভাই-বোন ও বন্ধুদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে সাহায্য করবে। নিচে ঈদ মোবারক 2022 ইউনাইটেড স্টেটস বা ইউএসএ সম্পর্কিত তথ্য গুলো তুলে দেওয়া হলো|

ঈদ মোবারক স্ট্যাটাস ইউনাইটেড স্টেটস

আজকের আলোচনায় আমরা ঈদ মোবারক সম্পর্কিত সেরা কিছু স্ট্যাটাস প্রদান করব আপনাদের মাঝে যেগুলো আপনি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। আপনাদের সহযোগিতার জন্য বাছাইকৃত সেরা স্ট্যাটাস গুলো নিয়ে উপস্থিত হয়েছি আজকে। সুতরাং আপনাদের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নিচে ঈদ মোবারক স্ট্যাটাস গুলো প্রদান করা হচ্ছে :

  • রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক
  • রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক । ঈদ মোবারক
  • সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।
  • ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
    বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
    কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
    আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
    ঈদ মোবারক।
  • কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি।
    তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারক।
  • কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,
    কিছু স্মৃতি নিরবে কেদে যায়, শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়
    ” ঈদ মোবারক
  • শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি? টিক্কা না ঝালফ্রাই?
    এনটিভি না চ্যানেল-আই? রিলাক্স না বিজি? শাড়ি না শার্ট?
    Wishing from heart … EID MUBARAK

পবিত্র ঈদের আগমনে আপনাদের সকলের জীবনে সুখ শান্তি ও আনন্দে ভরে উঠুক এই আশাবাদ ব্যক্ত রেখে আজকের মতো এখানেই শেষ করছি। আপনারা সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button