দিবস

ঈদ মোবারক সিঙ্গাপুর ২০২৪ এসএমএস, স্ট্যাটাস ও পিকচার

প্রিয় সিঙ্গাপুর বাসি আসসালামু আলাইকুম আপনাদের সকলকে জানানো যাচ্ছে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। বছর ঘুরে আবারও আমাদের মাঝে উপস্থিত হয়েছে। ইতিমধ্যেই আমরা রমজান শেষ করে ঈদ আনন্দে মেতে উঠেছে এ ক্ষেত্রে অনেকেই একে কেন্দ্র করে এসএমএস, স্ট্যাটাস, পিকচার গুলো অনুসন্ধান করছেন। এক্ষেত্রে অনুসন্ধানকারী দের সহযোগিতায় আমরা আজকের আলোচনায় নিয়ে এসেছি ঈদ মোবারক এসএমএস, স্ট্যাটাস ও পিকচার গুলো। সুতরাং আপনারা যারা এই তথ্যগুলো প্রয়োজনীয়তা অনুভব করছেন তারা আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকুন বিষয়ভিত্তিক আলোচনা আপনাদের সহযোগিতায় কাজ করছি আমরা সেরা কিছু এসএমএস ও পিকচার দিয়ে সহযোগিতা করার প্রচেষ্টায় দীর্ঘ সময় ও শ্রম প্রদান করেছি।

সুতরাং আপনারা যারা এই তথ্যগুলো পাওয়ার জন্য আগ্রহ নিয়ে আমাদের সাথে আছেন তারা অবশ্যই আমাদের আলোচনার মধ্য থেকে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো খুঁজে নিতে পারবেন আমাদের প্রধান কিছু তথ্য গুলো আপনাদের ভালো লাগবে এই প্রত্যাশা করছি। সুতরাং আমাদের প্রধান কিছু তথ্য গুলো মনোযোগের সাথে পড়ুন।

ঈদ মোবারক সিঙ্গাপুর ২০২৪

সিঙ্গাপুর রয়েছে কিছু মুসলিম। এদের মধ্যে কিছু বাঙালি মুসলিম রয়েছেন কর্মরত কিভাবে সিঙ্গাপুরে। সেখান থেকে অনেকেই বাংলায় ঈদ মোবারক জানাতে ঈদ মোবারক পিকচার এসএমএস স্ট্যাটাসগুলো অনুসন্ধান করেন। এক্ষেত্রে সিঙ্গাপুরের এই ভাই ও বোনদের সহযোগিতার লক্ষ্যে আজকের আলোচনা নির্ধারণ করেছে আমরা মুক্ত আলোচনার মাধ্যমে বেশ কিছু সুন্দর সুন্দর এসএমএস পিকচার প্রদান করব। সুতরাং আর দেরি নয় নিশ্চয়ই আপনাদের প্রয়োজনীয় তথ্য প্রদান করা হচ্ছে।

ঈদ মোবারক সিঙ্গাপুর স্ট্যাটাস

আপনারা যারা সিঙ্গাপুর থেকে ঈদ মোবারক স্ট্যাটাস গুলো খুঁজছেন তাদের সহযোগিতায় নিচে আমরা বাছাইকৃত সেরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস তুলে ধরেছি আপনারা চাইলে স্ট্যাটাস গুলো থেকে আপনার পছন্দের স্ট্যাটাসটি বেছে নিয়ে ব্যবহার করতে পারেন সোশ্যাল মিডিয়ায় পাশাপাশি আপনারা যারা ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা প্রেরণ করেছেন তারা আমাদের প্রদানকৃত স্ট্যাটাসগুলো ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা হিসেবে ব্যবহার করতে পারে তেমনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হলো।

ঈদের দিনে করো সাথে থাকবেনা কোনো আরি
শত্রু মিত্র মিলে গড়বো মোরা সুখের এক বাড়ি
ফিরনি শিমুই হবে আরও নানান খাবার
একে অন্যের পাশে বসে করবো মোরা আহার
জাদ ভেদ ভেদ ভুলে যাবে গরিব মালিক মিশে
মিলে যাবে সকল হৃদয় ঈদের খুশির স্পর্শে ”
** Eid Mubarak **

 যাকাত ফিতরা দিয়ে আনন্দ ভরে
গরীব ধনী মিলে যাবে এক কাতারে
আকাশের চাঁদ বয়ে এনেছে বার্তা
খুশির ঈদের জানাই আন্তরিক শুভেচ্ছা ”
* Eid Mubarak *

ঈদের বার্তা এসেছে
আনন্দে মন মেতেছে
আছে যত দুঃখ অভিমান
সব ভুলে গাইবো খুশির গান
ঈদের নামাজ শেষে
ভরবে মন আবেশে
আসবে প্রাণে খুশির মোড়োক
তোমাকে জানাই ঈদ মুবারাক

খুশির ঈদে করবো মজা থাকবো মিলে মিশে
আনন্দেরই ভেলায় চড়ে যাবো আনন্দের দেশে
ঘরের মানুষ ফিরবে ঘরে যারা আছে বিদেশে
ঈদের শুভেচ্ছা দিলাম সকলকে ভালোবেসে
* Eid Mubarak *

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button