উক্তি

নিজের ছবি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন। নিজের প্রোফাইল পিকচার ক্যাপশন

বর্তমান সময়ে ক্যামেরার ব্যবহার অনেক বেশি। মূলত ক্যামেরার ব্যবহার বৃদ্ধি পাওয়ার অন্যতম সেরা কারণ বর্তমান সময়ের স্মার্টফোনগুলোর ক্যামেরা। মোবাইল ফোন কোম্পানিগুলো ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে ক্যামেরা নিয়ে কাজ করে বর্তমান সময়ে সেরা কিছু ক্যামেরা স্মার্টফোন নিয়ে এসেছেন মার্কেটে সমস্ত বিষয় মিলিয়ে মোবাইল ফোন গুলো ক্যামেরার দিক থেকে অনেকটা এগিয়ে রয়েছে। সম্মানীয় পাঠক বন্ধুগণ আমরা আমাদের আজকের আলোচনায় ক্যামেরার সম্পর্কিত বিষয় সম্পর্কে কথা বলছি এর অন্যতম সেরা কারণ হচ্ছে আমাদের এই প্রতিবেদনটি মূলত নিজের ছবি কেন্দ্রিক। যেহেতু ছবির বিষয়ে তাই ক্যামেরা অবশ্যই একটি সাবজেক্ট। আজকের প্রতিবেদনে আমরা তুলে ধরব নিজের ছবি কেন্দ্রিক বিশেষ ব্যক্তিদের মতামত গুলো পাশাপাশি থাকছে ক্যাপশন ও স্ট্যাটাস। সেই সাথে নিজের প্রোফাইল পিকচার ক্যাপশন গুলো তুলে ধরার চেষ্টা করব আপনাদের মাঝে। সম্মানীয় পাঠক বন্ধুগণ আপনারা যারা নিজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার ইচ্ছে নিয়ে অনলাইনে এসেছে তারা এখান থেকে স্ট্যাটাস ক্যাপশন ও বিশেষ ব্যক্তিদের মতামত সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপলোডের বিষয় বর্তমান সময়ে কমন সকলের মধ্যে লক্ষ্য করা যায় এর ইচ্ছে। তবে নিজের ছবিতে নিজের ছবি নিয়ে ক্যাপশন স্ট্যাটাস লক্ষণীয় খুব কম সংখ্যক ব্যক্তি এমনটা করে থাকেন আপনি যদি ব্যতিক্রম ধর্মী হিসেবে নিজেকে অন্যের মাঝে উপস্থাপন করতে চান তাহলে নিজের ছবিতে নিজের ছবি নিয়ে স্ট্যাটাস ক্যাপশন গুলো ব্যবহার করতে পারেন আশা রাখছি এক্ষেত্রে আপনি আমাদের এই আলোচনা থেকে সেরা কিছু তথ্য সংগ্রহ করতে পারবেন।

নিজের ছবি নিয়ে উক্তি

নিজেকে জ্ঞানী করতে আপনার তৈরি উক্তি ব্যবহার করতে পারেন আপনার নিজের ছবির বিষয়ে। নিজের ছবি নিয়ে নিজের প্রধান কিন্তু উক্তির পাশাপাশি অন্যান্য ব্যক্তির উক্তিগুলো সম্পর্কে জানার ইচ্ছে প্রকাশ করে থাকেন অনেকেই। মূলত এই ইচ্ছে থেকেই অনলাইনে অনুসন্ধান করেন এবং উপস্থিত হয়েছেন আমাদের আলোচনায় আমরা নিচে নিজের ছবি নিয়ে উক্তি তুলে ধরছি।

মানুষের আসল রূপ তার চেহারায় থাকে না, তার হৃদয় আর মনে লুকিয়ে থাকে, যা সহজে দৃষ্টি গোচর হয় না।

বন্ধুর বন্ধু থাকা ব্যাপারটা খুব একটা ভালো লাগে না।

আমি পরিস্থিতির উপর নির্ভর করিনা আমি আমার সিদ্ধান্তের উপর নির্ভরশীল।

মন যেটা চায় সেটা না পেলেই অসুখী মনে হয়।

মুখোশ দিয়ে মুখের ভাষাকে ঢাকা গেলেও চোখের ভাষাকে কখনোই আড়াল করা যায় না.

নিজের ছবি নিয়ে স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এক এক ব্যক্তি একেক ধরনের স্ট্যাটাস প্রদান করে থাকেন। এ বিষয়টি সাধারণ তবে নিজের ছবি নিয়ে নিজেই স্ট্যাটাস করেন এমন খুব কম ব্যক্তির ক্ষেত্রে লক্ষ্য করা যায়। সমস্ত বিষয় মিলিয়ে আপনারা যারা নিজের ছবি নিয়ে নিজেই স্ট্যাটাস প্রদান করতে চান তাদের জন্য সহযোগিতা সম্পন্ন একটি প্রতিবেদন এটি নিচে আমরা চেষ্টা করব নিজের ছবি নিয়ে ভালো খারাপ উভয় বিষয় উল্লেখ করে কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরতে।

আর কখনো জানতে চাইবো না, তুমি ভালোবাসা কিনা এই আমায় ।

কান্না লুকিয়ে যে হাঁসতে শিখে গেছে, তুমি তাকে আর কাঁদাতে পারবে না ।

আমাকে তখনই Judge করবে, যখন তুমি নিজে Perfect হবে ।

যদিও গল্পটা ব্যর্থতায় ভরা,
তবুও আমি আমার গল্পে সেরা।

তুমি খারাপ না
খারাপ তো তোমার সাদা রঙের ভেতর
লুকিয়ে থাকা অন্তরটা

কাগজে-কলমে কোন সৌন্দর্যের যথার্থতা ব্যাখ্যা করা সম্ভব নয়। সৌন্দর্যের মুখোমুখি গিয়ে দাঁড়াতে হয়।

সুখী হওয়ার একটা অদ্ভুত ক্ষমতা আছে মানুষের। এ জগতে সবচেয়ে সুখী হচ্ছে সে, যে কিছুই জানে না। জগতের প্যাঁচ বেশি বুঝলেই জীবন জটিল হয়ে যায়।

নিজের ছবি নিয়ে ক্যাপশন

স্ট্যাটাসের মধ্যে ক্যাপশন না থাকলে সত্যিই তা অসম্পূর্ণ থেকে যায়। সুতরাং স্ট্যাটাস প্রদানের ক্ষেত্রে আপনাকে ক্যাপশন প্রদান করতে হবে। ক্যাপশন অবশ্যই ছবির সাথে সাদৃশ্য হলে স্টাটাসটি সুন্দর হয়ে থাকে তাই বিষয়ভিত্তিক ছবির উপর সুন্দর একটি ক্যাপশন প্রদান করা জরুরী আমরা নিজের ছবি নিয়ে ক্যাপশন প্রদান করব আজকে। আপনি আপনার ছবির সাথে নিজের ছবি ভিত্তি ক্যাপশন যুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস করতে পারেন নিচে এমন কিছু ক্যাপশন তুলে ধরছি।

এই ছোট্ট জীবনে হতাশ হয়ে জীবনটাকে আরো ছোট্ট বানিয়ে ফেলা কখনোই উচিৎ নয়।

প্রশংসা করার সাহস সবার আছে, সত্য বলার সাহস সবার থাকেনা।

আনন্দ আসার আগাম আভাস পাওয়া যায়, দুঃখ আসার কোনো আগাম প্রস্তুতি থাকেনা, দুঃখ যখন তখন আসতে পারে।

শিক্ষিতরা তখনই তার প্রকৃত সন্মান পায় যখন তার শিক্ষা অর্থে রুপান্তর হয়।

নিজের প্রোফাইল পিকচার ক্যাপশন

নিজের পরিচয় অন্যের মাঝে তুলে ধরতে প্রোফাইলে নিজের ছবি ব্যবহার করা জরুরী। ছবির সাথে নাম, অবশ্যই প্রোফাইলের সম্পূর্ণ বিষয়ের উপর গুরুত্ব প্রদান করতে হবে। তবে প্রোফাইল পিকচার আপডেট করার ক্ষেত্রে অনেকেই ছবির সাথে ক্যাপশন যুক্ত করার ইচ্ছে প্রকাশ করে থাকেন তাদের প্রয়োজন সুন্দর একটি ক্যাপশন আমরা চেষ্টা করেছি নিজের প্রোফাইল পিকচার ক্যাপশন এর সাথে সুন্দর কিছু ক্যাপশন আপনাদের মাঝে প্রদান করতে নিজের ছবির সাথে আমাদের আলোচনায় থাকার ক্যাপশন গুলো যুক্ত করে স্ট্যাটাস গ্রুপে আপলোড করতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রহস্য সৌন্দর্যের সৃষ্টি করে। কৌতূহলেরও জন্ম দেয়।

বলার আগে শুনে নাও, প্রতিক্রিয়া দেখানোর আগে চিন্তা কর, সমালোচনার আগে ধৈর্য্য ধর, প্রার্থনার আগে ক্ষমা চাও, ছেড়ে দেয়ার আগে চেষ্টা কর।

অতিরিক্ত যেকোন কিছু পতন নিয়ে আসে। সবকিছু তাই নির্দিষ্ট সীমায় রাখাই শ্রেয়।

বিচার যখন থাকে না, সমস্যার সমাধানও হয় না। সব সমস্যা বরং পুঞ্জীভূত হয় আরও। আমাদেরও তাই হচ্ছে।

সব সফল ব্যাক্তিদের পুরনো জীবন ছিল দুঃখের,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button